বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 15th October: আজ ভুলেও লগ্নি করবেন না, কঠিন পরিশ্রম করতে হবে ছাত্র-ছাত্রীদের

Horoscope for 15th October: আজ ভুলেও লগ্নি করবেন না, কঠিন পরিশ্রম করতে হবে ছাত্র-ছাত্রীদের

শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষ... more

ধনু- পরোপকারের কাজে দিন কাটবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। নতুন ব্যবসার জন্য নয়া পরিকল্পনা করবেন। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। আত্মবিশ্বাস বৃদ্ধি হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পড়ুয়াদের সাফল্যের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। 
1/4ধনু- পরোপকারের কাজে দিন কাটবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। নতুন ব্যবসার জন্য নয়া পরিকল্পনা করবেন। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। আত্মবিশ্বাস বৃদ্ধি হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পড়ুয়াদের সাফল্যের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। 
মকর- আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। আপনার উন্নতিতে শত্রুরা ঈর্ষা বোধ করতে পারেন। লগ্নি করবেন না, কারণ এর ফলে ভবিষ্যতে লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। 
2/4মকর- আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। আপনার উন্নতিতে শত্রুরা ঈর্ষা বোধ করতে পারেন। লগ্নি করবেন না, কারণ এর ফলে ভবিষ্যতে লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। 
কুম্ভ- দীর্ঘ দিনের আটকে থাকা কাজের প্রতি মনোনিবেশ করবেন। কিছু কাজের কারণে ক্ষতি হতে পারে। পারিবারিক কলহের অবসান হবে। তবে শত্রু আপনাকে সমস্যায় ফেলার পূর্ণ চেষ্টা করবে। কর্মক্ষেত্রে গুরুত্ব ও প্রভাব বাড়বে।
3/4কুম্ভ- দীর্ঘ দিনের আটকে থাকা কাজের প্রতি মনোনিবেশ করবেন। কিছু কাজের কারণে ক্ষতি হতে পারে। পারিবারিক কলহের অবসান হবে। তবে শত্রু আপনাকে সমস্যায় ফেলার পূর্ণ চেষ্টা করবে। কর্মক্ষেত্রে গুরুত্ব ও প্রভাব বাড়বে।
মীন- মিশ্র পরিণাম লাভ করবেন। সন্তানের তরফে বহু প্রতীক্ষিত সংবাদ লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হলে আলোচনা করে তার সমাধান করুন, না-হলে সম্পর্কে তিক্ততা দেখা দিতে পারে। পরিবারের কোনও সদস্যের বিয়ে পাকা হতে পারে।
4/4মীন- মিশ্র পরিণাম লাভ করবেন। সন্তানের তরফে বহু প্রতীক্ষিত সংবাদ লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হলে আলোচনা করে তার সমাধান করুন, না-হলে সম্পর্কে তিক্ততা দেখা দিতে পারে। পরিবারের কোনও সদস্যের বিয়ে পাকা হতে পারে।
অন্য গ্যালারিগুলি