বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 16th November: খরচ বাড়বে, ঝগড়া হবে জীবনসঙ্গীর সঙ্গে - সিংহ থেকে বৃশ্চিক রাশির দিন কেমন হবে?

Horoscope for 16th November: খরচ বাড়বে, ঝগড়া হবে জীবনসঙ্গীর সঙ্গে - সিংহ থেকে বৃশ্চিক রাশির দিন কেমন হবে?

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ- মানসিক সমস্যায় অস্থির হতে পারেন। কলা এবং সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। বন্ধুদের সহযোগিতা মিলবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। নয়া বাড়ি কিনতে পারেন। শিক্ষা সংক্রান্ত সাফল্য মিলবে। পোশাকের প্রতি আগ্রহ বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য খারাপ হতে পারে।
1/4সিংহ- মানসিক সমস্যায় অস্থির হতে পারেন। কলা এবং সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। বন্ধুদের সহযোগিতা মিলবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। নয়া বাড়ি কিনতে পারেন। শিক্ষা সংক্রান্ত সাফল্য মিলবে। পোশাকের প্রতি আগ্রহ বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য খারাপ হতে পারে।
কন্যা- শিক্ষা এবং গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য মিলবে। সন্তানের থেকে সুখবর পেতে পারেন। নিজের ভাবনাচিন্তা নিয়ন্ত্রণে রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। খরচ বাড়বে। তা নিয়ে চিন্তিত থাকবেন। মায়ের থেকে অর্থ প্রাপ্তি হবে।
2/4কন্যা- শিক্ষা এবং গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য মিলবে। সন্তানের থেকে সুখবর পেতে পারেন। নিজের ভাবনাচিন্তা নিয়ন্ত্রণে রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। খরচ বাড়বে। তা নিয়ে চিন্তিত থাকবেন। মায়ের থেকে অর্থ প্রাপ্তি হবে।
তুলা- সংযত থাকুন। অতিরিক্ত রাগ করবেন না। ব্যবসায় উন্নতি হবে। বাবার স্বাস্থ্যের দিকে নজর দিন। রাজনৈতিক আকাঙ্খা পূরণ হবে। ধর্মীয় সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। বাবার সঙ্গে মতভেদ হতে পারে। জীবন কষ্টময় হতে পারে।
3/4তুলা- সংযত থাকুন। অতিরিক্ত রাগ করবেন না। ব্যবসায় উন্নতি হবে। বাবার স্বাস্থ্যের দিকে নজর দিন। রাজনৈতিক আকাঙ্খা পূরণ হবে। ধর্মীয় সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। বাবার সঙ্গে মতভেদ হতে পারে। জীবন কষ্টময় হতে পারে।
বৃশ্চিক- মানসিক শান্তি বজায় থাকবে। তাও আত্মবিশ্বাস কম হতে পারে। শিক্ষা সংক্রান্ত কাজে মনোযোগ দিন। পারিবারিক জীবন কষ্টকর হতে পারে। খরচ বাড়তে পারে। তা নিয়ে চিন্তিত থাকবেন। সন্তানের শরীর খারাপ হতে পারে। বাড়ি কিনতে পারেন। অধিক পরিশ্রম করতে হবে।
4/4বৃশ্চিক- মানসিক শান্তি বজায় থাকবে। তাও আত্মবিশ্বাস কম হতে পারে। শিক্ষা সংক্রান্ত কাজে মনোযোগ দিন। পারিবারিক জীবন কষ্টকর হতে পারে। খরচ বাড়তে পারে। তা নিয়ে চিন্তিত থাকবেন। সন্তানের শরীর খারাপ হতে পারে। বাড়ি কিনতে পারেন। অধিক পরিশ্রম করতে হবে।
অন্য গ্যালারিগুলি