বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 18th November: সাবধান! কেউ আপনার বিশ্বাস ভাঙতে পারে, সিংহ থেকে বৃশ্চিকের রাশিফল জেনে নিন

Horoscope for 18th November: সাবধান! কেউ আপনার বিশ্বাস ভাঙতে পারে, সিংহ থেকে বৃশ্চিকের রাশিফল জেনে নিন

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন... more

সিংহ- কিছু কাজ পূর্ণ না-হওয়ায় হতাশ থাকবেন। অসৎ ব্যক্তির ওপর বিশ্বাস করে লেনদেন করবেন না। কারণ সেই ব্যক্তি আপনার বিশ্বাসে আঘাত হেনে আপনাকে কষ্ট দিতে পারে। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য চাইলে তা সহজে লাভ করবেন। চোখের সমস্যা বাড়তে পারে।
1/4সিংহ- কিছু কাজ পূর্ণ না-হওয়ায় হতাশ থাকবেন। অসৎ ব্যক্তির ওপর বিশ্বাস করে লেনদেন করবেন না। কারণ সেই ব্যক্তি আপনার বিশ্বাসে আঘাত হেনে আপনাকে কষ্ট দিতে পারে। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য চাইলে তা সহজে লাভ করবেন। চোখের সমস্যা বাড়তে পারে।
কন্যা- চাকরি ক্ষেত্রে এমন কাজের দায়িত্বভার পেতে পারেন যা পূরণের জন্য নিজের সঙ্গীদের সহযোগিতা লাভ করতে পারেন। নির্ভীক থাকবেন এবং এর শুভ ফল লাভ করবেন। স্ত্রীর সঙ্গে বিবাদ সমাপ্ত হবে। 
2/4কন্যা- চাকরি ক্ষেত্রে এমন কাজের দায়িত্বভার পেতে পারেন যা পূরণের জন্য নিজের সঙ্গীদের সহযোগিতা লাভ করতে পারেন। নির্ভীক থাকবেন এবং এর শুভ ফল লাভ করবেন। স্ত্রীর সঙ্গে বিবাদ সমাপ্ত হবে। 
তুলা- সম্পত্তি লাভের দিন এটি। পরিবারে কোনও শুভ কাজের বিষয় আলোচনা করতে পারেন। ভেবেচিন্তে লগ্নি করুন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদে জয়লাভ করতে পারেন। 
3/4তুলা- সম্পত্তি লাভের দিন এটি। পরিবারে কোনও শুভ কাজের বিষয় আলোচনা করতে পারেন। ভেবেচিন্তে লগ্নি করুন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদে জয়লাভ করতে পারেন। 
বৃশ্চিক- মনে ব্যাকুলতা থাকবে, এ কারণে চিন্তিত হয়ে পড়বেন। পারিবারিক বিবাদে এমন কিছু কথা শুনবেন যা আপনাকে চিন্তিত করে তুলবে। তবে এ বিষয় বেশি মাথা ঘামাবেন না। কারণ পরিবারের বরিষ্ঠ সদস্যরা সন্ধ্যার মধ্যে এর সমাধান বার করে নেবে। কর্মক্ষেত্রে কেউ আপনার সফল কাজে বাধা দেওয়ার প্রচেষ্টা করবে।
4/4বৃশ্চিক- মনে ব্যাকুলতা থাকবে, এ কারণে চিন্তিত হয়ে পড়বেন। পারিবারিক বিবাদে এমন কিছু কথা শুনবেন যা আপনাকে চিন্তিত করে তুলবে। তবে এ বিষয় বেশি মাথা ঘামাবেন না। কারণ পরিবারের বরিষ্ঠ সদস্যরা সন্ধ্যার মধ্যে এর সমাধান বার করে নেবে। কর্মক্ষেত্রে কেউ আপনার সফল কাজে বাধা দেওয়ার প্রচেষ্টা করবে।
অন্য গ্যালারিগুলি