বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 19th November: আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 19 November-এর জন্য

Horoscope for 19th November: আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 19 November-এর জন্য

  • শুক্রবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
সিংহ- মানসিক অবসাদ থাকবে। শারীরিক সমস্যা চিন্তিত করে তুলবে। গাঁটে ব্যথা, অ্যাসিডিটির সমস্যা দেখা দেবে। পুরনো জিনিসেও ব্যয় করতে পারেন। বিবাদ এড়িয়ে যান। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো। জীবনসঙ্গীর প্রতি ভালোবাসা বাড়বে।
1/4সিংহ- মানসিক অবসাদ থাকবে। শারীরিক সমস্যা চিন্তিত করে তুলবে। গাঁটে ব্যথা, অ্যাসিডিটির সমস্যা দেখা দেবে। পুরনো জিনিসেও ব্যয় করতে পারেন। বিবাদ এড়িয়ে যান। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো। জীবনসঙ্গীর প্রতি ভালোবাসা বাড়বে।
কন্যা- ভাগ্য আপনার সঙ্গ দেবে। সমস্ত কাজ সহজে পূর্ণ হবে। ভবিষৎ পরিকল্পনা করতে পারেন। কাজের ব্যাপারে চিন্তা করার জন্য বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে।
2/4কন্যা- ভাগ্য আপনার সঙ্গ দেবে। সমস্ত কাজ সহজে পূর্ণ হবে। ভবিষৎ পরিকল্পনা করতে পারেন। কাজের ব্যাপারে চিন্তা করার জন্য বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে।
তুলা- পড়ুয়াদের জন্য সময় অনুকূল। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে এমন কোনও কাজ করবেন না। আর্থিক সমস্যা আপনার সৃজনশীল চিন্তাভাবনার ক্ষমতা নষ্ট করে দিয়েছে। কাউকে নিজের রহস্য জানাবেন না।
3/4তুলা- পড়ুয়াদের জন্য সময় অনুকূল। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে এমন কোনও কাজ করবেন না। আর্থিক সমস্যা আপনার সৃজনশীল চিন্তাভাবনার ক্ষমতা নষ্ট করে দিয়েছে। কাউকে নিজের রহস্য জানাবেন না।
বৃশ্চিক- চাকরি ও ব্যবসায় আকস্মিক সিদ্ধান্ত নিতে পারেন, লোকসান হতে পারে। ভ্রম বাড়তে পারে। কোনও অবাঞ্ছিত লোকসানের জন্য প্রস্তুত থাকুন। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে।
4/4বৃশ্চিক- চাকরি ও ব্যবসায় আকস্মিক সিদ্ধান্ত নিতে পারেন, লোকসান হতে পারে। ভ্রম বাড়তে পারে। কোনও অবাঞ্ছিত লোকসানের জন্য প্রস্তুত থাকুন। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে।
অন্য গ্যালারিগুলি