বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 21st November: ব্যবসায়ীদের জন্য কঠিন পরিস্থিতি নিয়ে আসছে রবিবার, জানুন কেমন কাটবে বাকিদের সময

Horoscope for 21st November: ব্যবসায়ীদের জন্য কঠিন পরিস্থিতি নিয়ে আসছে রবিবার, জানুন কেমন কাটবে বাকিদের সময

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- ভাষায় মাধুর্য থাকবে। চাকরিতে দায়িত্ব বাড়তে পারে। আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। কথায় কটূতা থাকবে। উন্নতির পথ প্রশস্ত হবে। মায়ের কাছ থেকে অর্থ লাভ করবেন।
1/4মেষ- ভাষায় মাধুর্য থাকবে। চাকরিতে দায়িত্ব বাড়তে পারে। আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। কথায় কটূতা থাকবে। উন্নতির পথ প্রশস্ত হবে। মায়ের কাছ থেকে অর্থ লাভ করবেন।
বৃষ- মনে চিন্তা থাকবে। ব্যবসায় উন্নতি ঘটবে। আয় বৃদ্ধি হবে। কোনও বন্ধুর সহযোগিতায় চাকরির সুযোগ পেতে পারেন। স্থান পরিবর্তন সম্ভব। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সাবধানে থাকুন।
2/4বৃষ- মনে চিন্তা থাকবে। ব্যবসায় উন্নতি ঘটবে। আয় বৃদ্ধি হবে। কোনও বন্ধুর সহযোগিতায় চাকরির সুযোগ পেতে পারেন। স্থান পরিবর্তন সম্ভব। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সাবধানে থাকুন।
মিথুন- মনে হতাশা ও অসন্তোষ থাকবে। রাগ করবেন না। ব্যবসায় কঠিন পরিস্থিতি দেখা দিতে পারে। মেজাজ খিটখিটে থাকবে। চাকরিতে আধিকারিকদের সঙ্গে মতভেদ হতে পারে। আটকে থাকা টাকা পেতে পারেন।
3/4মিথুন- মনে হতাশা ও অসন্তোষ থাকবে। রাগ করবেন না। ব্যবসায় কঠিন পরিস্থিতি দেখা দিতে পারে। মেজাজ খিটখিটে থাকবে। চাকরিতে আধিকারিকদের সঙ্গে মতভেদ হতে পারে। আটকে থাকা টাকা পেতে পারেন।
কর্কট- মনে আশা-নিরাশা থাকতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। জীবনযাপন কষ্টপূর্ণ হতে পারে। বাবার সঙ্গ লাভ করবেন। বয়স্ক মহিলা আত্মীয়ের কাছ থেকে অর্থ লাভ করবেন। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে।
4/4কর্কট- মনে আশা-নিরাশা থাকতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। জীবনযাপন কষ্টপূর্ণ হতে পারে। বাবার সঙ্গ লাভ করবেন। বয়স্ক মহিলা আত্মীয়ের কাছ থেকে অর্থ লাভ করবেন। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে।
অন্য গ্যালারিগুলি