বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 22nd November: জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে, সতর্ক হন, জানুন কেমন কাটবে সোমবার

Horoscope for 22nd November: জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে, সতর্ক হন, জানুন কেমন কাটবে সোমবার

সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যো... more

সিংহ- কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুদের সঙ্গে যাত্রায় যেতে পারেন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে বিচারধারায় মতভেদ হতে পারে। ব্যবসায় কোনও বন্ধুর সহযোগিতা পেতে পারেন। শিক্ষা কাজে সাফল্য লাভ করবেন।
1/4সিংহ- কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুদের সঙ্গে যাত্রায় যেতে পারেন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে বিচারধারায় মতভেদ হতে পারে। ব্যবসায় কোনও বন্ধুর সহযোগিতা পেতে পারেন। শিক্ষা কাজে সাফল্য লাভ করবেন।
কন্যা- রাগ করবেন না। কথাবার্তায় ভারসাম্য রাখুন। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে থাকতে পারেন। মায়ের স্বাস্থ্যোন্নতি হবে। পরিবারে সুখ-শান্তি থাকবে। মান-সম্মান বৃদ্ধি হবে। 
2/4কন্যা- রাগ করবেন না। কথাবার্তায় ভারসাম্য রাখুন। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে থাকতে পারেন। মায়ের স্বাস্থ্যোন্নতি হবে। পরিবারে সুখ-শান্তি থাকবে। মান-সম্মান বৃদ্ধি হবে। 
তুলা- পরিবারের সঙ্গ পাবেন। আয় বৃদ্ধিতে কোনও বন্ধুর সহযোগিতা লাভ করতে পারেন। মন অশান্ত থাকবে। পারিবারিক জীবন কষ্টে কাটবে। সম্পত্তিতে থেকে ধন অর্জন করতে পারেন। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। রাগ করবেন না। 
3/4তুলা- পরিবারের সঙ্গ পাবেন। আয় বৃদ্ধিতে কোনও বন্ধুর সহযোগিতা লাভ করতে পারেন। মন অশান্ত থাকবে। পারিবারিক জীবন কষ্টে কাটবে। সম্পত্তিতে থেকে ধন অর্জন করতে পারেন। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। রাগ করবেন না। 
বৃশ্চিক- আত্মবিশ্বাস কমবে। অপ্রয়োজনীয় বিবাদ ও ঝগড়া থেকে দূরে থাকুন। বাবার সান্নিধ্য লাভ করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য বিকার হবে। ব্যয় বাড়বে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। মেজাজ খিটখিটে থাকবে।
4/4বৃশ্চিক- আত্মবিশ্বাস কমবে। অপ্রয়োজনীয় বিবাদ ও ঝগড়া থেকে দূরে থাকুন। বাবার সান্নিধ্য লাভ করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য বিকার হবে। ব্যয় বাড়বে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। মেজাজ খিটখিটে থাকবে।
অন্য গ্যালারিগুলি