বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 25th November: আজ ঝগড়া-বিবাদে জড়াবেন না, সিংহ থেকে বৃশ্চিকের রাশিফল জেনে নিন এখানে

Horoscope for 25th November: আজ ঝগড়া-বিবাদে জড়াবেন না, সিংহ থেকে বৃশ্চিকের রাশিফল জেনে নিন এখানে

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন... more

সিংহ- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। পারিবারিক সমস্যা চিন্তিত করে ফেলবে। চাকরিতে অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। মন অশান্ত থাকবে। হতাশা ও অসন্তোষ থাকবে।
1/4সিংহ- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। পারিবারিক সমস্যা চিন্তিত করে ফেলবে। চাকরিতে অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। মন অশান্ত থাকবে। হতাশা ও অসন্তোষ থাকবে।
কন্যা- মন চিন্তিত থাকবে। চাকরিতে স্থান পরিবর্তন সম্ভব। পরিবার থেকে আলাদা থাকতে পারেন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হতে পারে। বাড়ির রক্ষণাবেক্ষণে ব্যয় হবে। আলস্য বাড়বে।
2/4কন্যা- মন চিন্তিত থাকবে। চাকরিতে স্থান পরিবর্তন সম্ভব। পরিবার থেকে আলাদা থাকতে পারেন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হতে পারে। বাড়ির রক্ষণাবেক্ষণে ব্যয় হবে। আলস্য বাড়বে।
তুলা- অপ্রয়োজনীয় রাগ ও বাদ-বিবাদ করবেন না। কথাবার্তায় ভারসাম্য রাখুন। মা-বাবার সান্নিধ্য লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক জীবন সুখে কাটবে। শিক্ষা কাজে সাফল্য লাভ করবেন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। প্রতিদিনের কাজে অবরোধ উৎপন্ন হবে। 
3/4তুলা- অপ্রয়োজনীয় রাগ ও বাদ-বিবাদ করবেন না। কথাবার্তায় ভারসাম্য রাখুন। মা-বাবার সান্নিধ্য লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক জীবন সুখে কাটবে। শিক্ষা কাজে সাফল্য লাভ করবেন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। প্রতিদিনের কাজে অবরোধ উৎপন্ন হবে। 
বৃশ্চিক- আত্মসংযমী থাকুন। বিবাদ ও ঝগড়া এড়িয়ে যান। চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে। মানসিক শান্তি থাকবে। কোনও পুরনো বন্ধুর আগমন হতে পারে। আয় বৃদ্ধির উৎস বিকশিত হতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সঙ্গে যাত্রায় যেতে পারেন। 
4/4বৃশ্চিক- আত্মসংযমী থাকুন। বিবাদ ও ঝগড়া এড়িয়ে যান। চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে। মানসিক শান্তি থাকবে। কোনও পুরনো বন্ধুর আগমন হতে পারে। আয় বৃদ্ধির উৎস বিকশিত হতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সঙ্গে যাত্রায় যেতে পারেন। 
অন্য গ্যালারিগুলি