বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 4th November: উন্নতি হবে ব্যবসায়, কালীপুজোয় মন থাকতে পারে অশান্ত - কেমন কাটবে আপনার দিন?

Horoscope for 4th November: উন্নতি হবে ব্যবসায়, কালীপুজোয় মন থাকতে পারে অশান্ত - কেমন কাটবে আপনার দিন?

  • বৃহস্পতিবার (কালীপুজো) কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু - কলাবিদ্যা বা সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসার উন্নতি হবে। লাভ হবে। বন্ধুদের সহায়তা পাবেন। ধৈর্যশীলতা কম থাকলেও কথাবার্তায় সংযত থাকবেন। পারিবারিক সমস্যা নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত থাকবেন। আটকে থাকা অর্থ পাওয়ার যোগ তৈরি হতে পারে।
1/4ধনু - কলাবিদ্যা বা সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসার উন্নতি হবে। লাভ হবে। বন্ধুদের সহায়তা পাবেন। ধৈর্যশীলতা কম থাকলেও কথাবার্তায় সংযত থাকবেন। পারিবারিক সমস্যা নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত থাকবেন। আটকে থাকা অর্থ পাওয়ার যোগ তৈরি হতে পারে।
মকর - আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন।পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। বাবার স্বাস্থ্যের দিকে নজর দিন। ব্যবসার বহর বৃদ্ধি পেতে পারে। মনে শান্তি ও আনন্দ থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে পরিবর্তন হওয়ার সম্ভাবনা আছে। বিবাদ থেকে দূরে থাকুন।
2/4মকর - আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন।পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। বাবার স্বাস্থ্যের দিকে নজর দিন। ব্যবসার বহর বৃদ্ধি পেতে পারে। মনে শান্তি ও আনন্দ থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে পরিবর্তন হওয়ার সম্ভাবনা আছে। বিবাদ থেকে দূরে থাকুন।
কুম্ভ - আয় কমবে। সঙ্গে ব্যয় বাড়বে। তার ফলে চিন্তা বাড়বে। মায়ের থেকে টাকা পেতে পারেন। কোনও বন্ধুর সহযোগিতা পাবেন। ধর্মীয় কাজে মনোযোগ বাড়বে। শিক্ষাক্ষেত্রে শুভ ফল পেতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। জীবনযাত্রার মান কঠিন হবে।
3/4কুম্ভ - আয় কমবে। সঙ্গে ব্যয় বাড়বে। তার ফলে চিন্তা বাড়বে। মায়ের থেকে টাকা পেতে পারেন। কোনও বন্ধুর সহযোগিতা পাবেন। ধর্মীয় কাজে মনোযোগ বাড়বে। শিক্ষাক্ষেত্রে শুভ ফল পেতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। জীবনযাত্রার মান কঠিন হবে।
মীন - মনে অশান্তি থাকবে। পারিবারিক জীবন কষ্টকর হবে। ব্যবসার জন্য বিদেশে যেতে পারেন। সন্তানের দিক থেকে কোনও সুখবর পেতে পারেন। শিক্ষাক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। কথা বলার সময় সংযত থাকুন। কার্যক্ষেত্রে সমস্যা আসতে পারে। বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।
4/4মীন - মনে অশান্তি থাকবে। পারিবারিক জীবন কষ্টকর হবে। ব্যবসার জন্য বিদেশে যেতে পারেন। সন্তানের দিক থেকে কোনও সুখবর পেতে পারেন। শিক্ষাক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। কথা বলার সময় সংযত থাকুন। কার্যক্ষেত্রে সমস্যা আসতে পারে। বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।
অন্য গ্যালারিগুলি