বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 5th November: প্রাণের ঝুঁকি নিয়ে কোনও কাজ করবেন না, সিংহ থেকে বৃশ্চিকের রাশিফল জেনে নিন এখানে

Horoscope for 5th November: প্রাণের ঝুঁকি নিয়ে কোনও কাজ করবেন না, সিংহ থেকে বৃশ্চিকের রাশিফল জেনে নিন এখানে

শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্... more

সিংহ- সততার সঙ্গে কাজ করুন। বড়দের অভিজ্ঞতার ফলে লাভ হবে। নিজের মনের কথা ও ব্যবসায়িক পরিকল্পনা কাউকে জানাবেন না, লোকসান হতে পারে। 
1/4সিংহ- সততার সঙ্গে কাজ করুন। বড়দের অভিজ্ঞতার ফলে লাভ হবে। নিজের মনের কথা ও ব্যবসায়িক পরিকল্পনা কাউকে জানাবেন না, লোকসান হতে পারে। 
কন্যা- প্রাণের ঝুঁকি হতে পারে, এমন কাজ থেকে দূরে থাকুন। অচেনা ব্যক্তিদের ওপর বিশ্বাস করবেন না। সাফল্যের ফলে আত্মবিশ্বাস বৃদ্ধি হবে। বিরোধীরা আপনার পরিস্থিতি জটিল করার চেষ্টা করবে, সতর্ক থাকুন। সঞ্চিত অর্থ ব্যবহার করবেন। সন্তান সুখ লাভ সম্ভব। 
2/4কন্যা- প্রাণের ঝুঁকি হতে পারে, এমন কাজ থেকে দূরে থাকুন। অচেনা ব্যক্তিদের ওপর বিশ্বাস করবেন না। সাফল্যের ফলে আত্মবিশ্বাস বৃদ্ধি হবে। বিরোধীরা আপনার পরিস্থিতি জটিল করার চেষ্টা করবে, সতর্ক থাকুন। সঞ্চিত অর্থ ব্যবহার করবেন। সন্তান সুখ লাভ সম্ভব। 
তুলা- জীবনে ওঠা-নামা আসে, তবে হতাশ হবেন না, এর ফলে আপনার সঙ্গে অন্যেরও লোকসান হতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মচারীদের সহযোগিতা লাভ করবেন।  
3/4তুলা- জীবনে ওঠা-নামা আসে, তবে হতাশ হবেন না, এর ফলে আপনার সঙ্গে অন্যেরও লোকসান হতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মচারীদের সহযোগিতা লাভ করবেন।  
বৃশ্চিক- চাকরি ও ব্যবসায় ভাগ্যোদয় হবে। কাজে পরিশ্রম করুন, সফল হবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। নতুন মেশিন ব্যবহারের ফলে লাভ হবে।
4/4বৃশ্চিক- চাকরি ও ব্যবসায় ভাগ্যোদয় হবে। কাজে পরিশ্রম করুন, সফল হবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। নতুন মেশিন ব্যবহারের ফলে লাভ হবে।
অন্য গ্যালারিগুলি