বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 7th November: মন অস্থির থাকবে, পরিবারে সমস্যা হতে পারে - কেমন কাটবে আপনার রবিবার?

Horoscope for 7th November: মন অস্থির থাকবে, পরিবারে সমস্যা হতে পারে - কেমন কাটবে আপনার রবিবার?

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ- হতাশা ও অতৃপ্তি থাকবে। ব্যবসার বিস্তার হতে পারে। কাজ বেশি হবে। খাবারের প্রতি আগ্রহ বাড়তে হতে পারে। অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে সমস্যার মুখে পড়তে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে।
1/4সিংহ- হতাশা ও অতৃপ্তি থাকবে। ব্যবসার বিস্তার হতে পারে। কাজ বেশি হবে। খাবারের প্রতি আগ্রহ বাড়তে হতে পারে। অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে সমস্যার মুখে পড়তে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে।
কন্যা- কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। আত্মসংযত হন। তর্ক এড়িয়ে চলুন। গাড়ি কিনতে পারেন। বাবার কাছ থেকে অর্থ টাপা পেতে পারে। মানসিক শান্তি থাকবে। আত্মবিশ্বাসের অভাব থাকবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। চাকরিতে অফিসারদের সঙ্গে মতপার্থক্য হতে পারে।
2/4কন্যা- কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। আত্মসংযত হন। তর্ক এড়িয়ে চলুন। গাড়ি কিনতে পারেন। বাবার কাছ থেকে অর্থ টাপা পেতে পারে। মানসিক শান্তি থাকবে। আত্মবিশ্বাসের অভাব থাকবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। চাকরিতে অফিসারদের সঙ্গে মতপার্থক্য হতে পারে।
তুলা- মনে শান্তি থাকবে। আত্মবিশ্বাসের অভাব থাকতে পারে। আয় কমবে। বাড়তি খরচ হতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। রাগ করবেন না। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।
3/4তুলা- মনে শান্তি থাকবে। আত্মবিশ্বাসের অভাব থাকতে পারে। আয় কমবে। বাড়তি খরচ হতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। রাগ করবেন না। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।
বৃশ্চিক- মন অস্থির থাকবে। ধৈর্যের অভাব হবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। মায়ের সাহায্য পাবেন। শিক্ষাক্ষেত্রে দুর্দান্ত ফল পাবেন। ভালো খবর মিলবে।
4/4বৃশ্চিক- মন অস্থির থাকবে। ধৈর্যের অভাব হবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। মায়ের সাহায্য পাবেন। শিক্ষাক্ষেত্রে দুর্দান্ত ফল পাবেন। ভালো খবর মিলবে।
অন্য গ্যালারিগুলি