বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 8th October: আছে অর্থ লাভের সম্ভাবনা, পাবেন বাবার সাহায্য, জেনে নিন আপনার রাশিফল

Horoscope for 8th October: আছে অর্থ লাভের সম্ভাবনা, পাবেন বাবার সাহায্য, জেনে নিন আপনার রাশিফল

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ - কথা বলার সময় ভারসাম্য বজায় রাখুন। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। বাবার সহায়তায় গাড়ি কিনতে পারেন। আত্মনির্ভরশীল হন। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন। শিল্প ও সংগীতের প্রতি আকৃষ্ট হবে।
1/4সিংহ - কথা বলার সময় ভারসাম্য বজায় রাখুন। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। বাবার সহায়তায় গাড়ি কিনতে পারেন। আত্মনির্ভরশীল হন। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন। শিল্প ও সংগীতের প্রতি আকৃষ্ট হবে।
কন্যা- কথাবার্তায় মাধুর্য থাকবে। মনও অস্থির হবে। মানসিক শান্তির জন্য চেষ্টা করুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। বাবার কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা আছে। জীবনযাপন অস্বস্তিকর হতে পারে। অপ্রয়োজনীয় বিবাদ এড়ানোর চেষ্টা করুন। মানসিক চাপ মুক্ত হন। 
2/4কন্যা- কথাবার্তায় মাধুর্য থাকবে। মনও অস্থির হবে। মানসিক শান্তির জন্য চেষ্টা করুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। বাবার কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা আছে। জীবনযাপন অস্বস্তিকর হতে পারে। অপ্রয়োজনীয় বিবাদ এড়ানোর চেষ্টা করুন। মানসিক চাপ মুক্ত হন। 
তুলা- বাবার সহযোগিতা পাবেন। শিল্প ও সংগীতে আগ্রহ বাড়তে পারে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পেতে পারে। মনে সুখ থাকবে। ব্যবসায়িক অবস্থার দিকে নজর রাখুন। জীবনে সমস্যা দেখা দিতে পারে। কাজ বেশি হবে। পারিবারিক সমস্যায় বিব্রত থাকতে পারেন। 
3/4তুলা- বাবার সহযোগিতা পাবেন। শিল্প ও সংগীতে আগ্রহ বাড়তে পারে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পেতে পারে। মনে সুখ থাকবে। ব্যবসায়িক অবস্থার দিকে নজর রাখুন। জীবনে সমস্যা দেখা দিতে পারে। কাজ বেশি হবে। পারিবারিক সমস্যায় বিব্রত থাকতে পারেন। 
বৃশ্চিক- চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে হতে পারে। মন খারাপ হতে পারে। পরিবারের সঙ্গে তীর্থযাত্রায় যেতে পারেন। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে।
4/4বৃশ্চিক- চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে হতে পারে। মন খারাপ হতে পারে। পরিবারের সঙ্গে তীর্থযাত্রায় যেতে পারেন। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে।
অন্য গ্যালারিগুলি