বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 8th October: উন্নতি হবে চাকরিতে, বাড়তে পারে উপার্জন - কেমন কাটবে আপনার দিন?

Horoscope for 8th October: উন্নতি হবে চাকরিতে, বাড়তে পারে উপার্জন - কেমন কাটবে আপনার দিন?

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- আত্মবিশ্বাসের অভাব থাকবে। মায়ের কাছ থেকে টাকা পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। বিরক্তি প্রকাশ করতে পারবেন। বাবার স্বাস্থ্যের সমস্যা হতে পারে। আয় বৃদ্ধি পাবে। 
1/4ধনু- আত্মবিশ্বাসের অভাব থাকবে। মায়ের কাছ থেকে টাকা পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। বিরক্তি প্রকাশ করতে পারবেন। বাবার স্বাস্থ্যের সমস্যা হতে পারে। আয় বৃদ্ধি পাবে। 
মকর- কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। বেশি কাজ করবেন। শিশুর থেকে ভালো খবর পাবে। আয়ের নয়া পথ খুলে দেবে লেখালেখি এবং বুদ্ধিবৃত্তিক কাজ। বাড়বে ব্যয়। প্রচুর আত্মবিশ্বাস থাকবে। 
2/4মকর- কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। বেশি কাজ করবেন। শিশুর থেকে ভালো খবর পাবে। আয়ের নয়া পথ খুলে দেবে লেখালেখি এবং বুদ্ধিবৃত্তিক কাজ। বাড়বে ব্যয়। প্রচুর আত্মবিশ্বাস থাকবে। 
কুম্ভ- চাকরিতে উন্নতির পথ সুগম হবে। আয় বৃদ্ধি পাবে। ভাইদের সাহায্যে আয়ের উৎস বাড়বে। কথোপকথনে ধৈর্য ধরুন। মন অস্থির হতে পারে। বন্ধুর সহায়তায় কাজের সুযোগ পাওয়া যাবে। মানসিক শান্তি লাভের চেষ্টা করুন। পারিবারিক জীবন সুখের হবে।
3/4কুম্ভ- চাকরিতে উন্নতির পথ সুগম হবে। আয় বৃদ্ধি পাবে। ভাইদের সাহায্যে আয়ের উৎস বাড়বে। কথোপকথনে ধৈর্য ধরুন। মন অস্থির হতে পারে। বন্ধুর সহায়তায় কাজের সুযোগ পাওয়া যাবে। মানসিক শান্তি লাভের চেষ্টা করুন। পারিবারিক জীবন সুখের হবে।
মীন- মন চঞ্চল হতে পারে। সন্তানের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন। গাড়ি কিনতে পারেন। আত্মবিশ্বাস কম থাকবে। জীবন সুখের হবে।
4/4মীন- মন চঞ্চল হতে পারে। সন্তানের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন। গাড়ি কিনতে পারেন। আত্মবিশ্বাস কম থাকবে। জীবন সুখের হবে।
অন্য গ্যালারিগুলি