বাংলা নিউজ > ছবিঘর > রোনাল্ডো, মেসিদের ঘাড়েই কিন্তু এখন নিঃশ্বাস ফেলছেন বিরাট কোহলি

রোনাল্ডো, মেসিদের ঘাড়েই কিন্তু এখন নিঃশ্বাস ফেলছেন বিরাট কোহলি

  • ইনস্টাগ্রামের বিচারে সবচেয়ে ধনী রোনাল্ডো। মেসি, নেইমার, বিরাট কোহলিদের আয় কত জানেন? দেখে নিন এক নজরে।
ফুটবল খেলে রোনাল্ডো যত টাকাই রোজগার করুন না কেন, সোশ্যাল মিডিয়া থেকে তাঁর রোজগারের পরিমাণ শুনলে আপনার চোখ কপালে উঠবে। ইনস্টাগ্রামে একটি স্পনশর পোস্ট করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো উপার্জন ভারতীয় মুদ্রায় প্রায় ১১কোটি ৯৫ লক্ষ টাকা। বর্তমানে গোটা বিশ্বে ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার্স তাঁরই রয়েছে। তাঁকে এই মুহূর্তে অনুসরণ করেন বিশ্বের প্রায় ২৯ কোটি ৫৯ লক্ষ মানুষ। সেই কারণে চলতি বছরের ইনস্টাগ্রামের বিচারে সব চেয়ে ধনী ব্যাক্তিদের তালিকায় তিনি রয়েছেন শীর্ষে। শুধু ইনস্টাগ্রাম নয়, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম মিলিয়ে রোনাল্ডকে ফলো করেন প্রায় ৫৩ কোটি মানুষ।
1/5ফুটবল খেলে রোনাল্ডো যত টাকাই রোজগার করুন না কেন, সোশ্যাল মিডিয়া থেকে তাঁর রোজগারের পরিমাণ শুনলে আপনার চোখ কপালে উঠবে। ইনস্টাগ্রামে একটি স্পনশর পোস্ট করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো উপার্জন ভারতীয় মুদ্রায় প্রায় ১১কোটি ৯৫ লক্ষ টাকা। বর্তমানে গোটা বিশ্বে ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার্স তাঁরই রয়েছে। তাঁকে এই মুহূর্তে অনুসরণ করেন বিশ্বের প্রায় ২৯ কোটি ৫৯ লক্ষ মানুষ। সেই কারণে চলতি বছরের ইনস্টাগ্রামের বিচারে সব চেয়ে ধনী ব্যাক্তিদের তালিকায় তিনি রয়েছেন শীর্ষে। শুধু ইনস্টাগ্রাম নয়, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম মিলিয়ে রোনাল্ডকে ফলো করেন প্রায় ৫৩ কোটি মানুষ।
এই তালিকায় অনেকটা পিছনে রয়েছেন লিওলেন মেসি। তিনি রয়েছেন এই তালিকায় সপ্তম স্থানে। তিনি একটি পোস্ট থেকে আয় করেন প্রায় ভারতীয় মুদ্রায় ৮ কোটি ৭১ লক্ষ টাকা।
2/5এই তালিকায় অনেকটা পিছনে রয়েছেন লিওলেন মেসি। তিনি রয়েছেন এই তালিকায় সপ্তম স্থানে। তিনি একটি পোস্ট থেকে আয় করেন প্রায় ভারতীয় মুদ্রায় ৮ কোটি ৭১ লক্ষ টাকা।
ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবে প্রথম ২০ জনের মধ্যে এক মাত্র ভারতীয় হলেন বিরাট কোহলি। তিনি রয়েছেন ১৯ নম্বরে। ভারত অধিনায়কের প্রতি পোস্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৫ কোটি ১০ লক্ষ টাকা।
3/5ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবে প্রথম ২০ জনের মধ্যে এক মাত্র ভারতীয় হলেন বিরাট কোহলি। তিনি রয়েছেন ১৯ নম্বরে। ভারত অধিনায়কের প্রতি পোস্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৫ কোটি ১০ লক্ষ টাকা।
এই তালিকায় ১৬ নম্বরে রয়েছেন নেইমার। তাঁর আয় ভারতীয় মুদ্রায় প্রায় ৬ কোটি ১৩ লক্ষের বেশি। 
4/5এই তালিকায় ১৬ নম্বরে রয়েছেন নেইমার। তাঁর আয় ভারতীয় মুদ্রায় প্রায় ৬ কোটি ১৩ লক্ষের বেশি। 
এই তালিকায় রোনাল্ডোর ঠিক পরে দ্বিতীয় স্থানে রয়েছেন প্রাক্তন ডব্লিউডব্লিউই তারকা এবং হলিউডের জনপ্রিয় অভিনেতা ডোয়েন জনসনও। তাঁর প্রতি পোস্টের দাম প্রায় ১১ কোটি ৪০ লক্ষ টাকা।
5/5এই তালিকায় রোনাল্ডোর ঠিক পরে দ্বিতীয় স্থানে রয়েছেন প্রাক্তন ডব্লিউডব্লিউই তারকা এবং হলিউডের জনপ্রিয় অভিনেতা ডোয়েন জনসনও। তাঁর প্রতি পোস্টের দাম প্রায় ১১ কোটি ৪০ লক্ষ টাকা।
অন্য গ্যালারিগুলি