বাংলা নিউজ > ছবিঘর > ইউভানের প্রথম রবীন্দ্র জয়ন্তী, সাদা পাঞ্জাবিতে খাঁটি বাঙালি সাজে শুভশ্রীর ছেলে

ইউভানের প্রথম রবীন্দ্র জয়ন্তী, সাদা পাঞ্জাবিতে খাঁটি বাঙালি সাজে শুভশ্রীর ছেলে

  • রবীন্দ্র জয়ন্তীর ঘরোয়া সেলিব্রেশনে মাসির বাড়ি পৌঁছেছিল ইউভান। 
রবিবার আক্ষরিক অর্থেই ছিল রবি-বার। রবীন্দ্র জন্মজয়ন্তীর পাশাপাশি গতকাল ছিল মাদার্স ডে। আর ডবল সেলিব্রেশনের সুযোগ হাতছাড়া করল না ইউভান। এদিনটা পালন করতে মায়ের সঙ্গে সোজা মাসির বাড়ি পৌঁছে গিয়েছিল সে। 
1/6রবিবার আক্ষরিক অর্থেই ছিল রবি-বার। রবীন্দ্র জন্মজয়ন্তীর পাশাপাশি গতকাল ছিল মাদার্স ডে। আর ডবল সেলিব্রেশনের সুযোগ হাতছাড়া করল না ইউভান। এদিনটা পালন করতে মায়ের সঙ্গে সোজা মাসির বাড়ি পৌঁছে গিয়েছিল সে। 
রবীন্দ্র জয়ন্তী মানেই পুরোদস্তুর বাঙালি সাজ। সাদা-কালো হ্যান্ডলুমের শাড়ি, আর জাঙ্ক জুয়েলারিতে দারুণ লাগল শুভশ্রী। শাশুড়ি মা-কে সঙ্গে নিয়ে হাসি মুখে পোজ দিলেন নায়িকা। 
2/6রবীন্দ্র জয়ন্তী মানেই পুরোদস্তুর বাঙালি সাজ। সাদা-কালো হ্যান্ডলুমের শাড়ি, আর জাঙ্ক জুয়েলারিতে দারুণ লাগল শুভশ্রী। শাশুড়ি মা-কে সঙ্গে নিয়ে হাসি মুখে পোজ দিলেন নায়িকা। 
বড়মাসি দেবশ্রীর কোলে রাজ-পুত্র ইউভান। এদিন সাদা পঞ্জাবিতে সেজে ভারী মিষ্টি লাগল ইউভানকে। 
3/6বড়মাসি দেবশ্রীর কোলে রাজ-পুত্র ইউভান। এদিন সাদা পঞ্জাবিতে সেজে ভারী মিষ্টি লাগল ইউভানকে। 
গত মাসেই বিয়ের পর্ব সেরেছেন শুভশ্রীর দিদি, নতুন মেসোমশাই, দাদা ও মাসির সঙ্গে খোশমেজাজে ইউভান। 
4/6গত মাসেই বিয়ের পর্ব সেরেছেন শুভশ্রীর দিদি, নতুন মেসোমশাই, দাদা ও মাসির সঙ্গে খোশমেজাজে ইউভান। 
মাসি-বোনপোর নির্ভেজাল ভালোবাসার মুহূর্ত….
5/6মাসি-বোনপোর নির্ভেজাল ভালোবাসার মুহূর্ত….
সদ্য ব্যারাকপুরের বিধায়ক নির্বাচিত রাজ চক্রবর্তীর হাতে এখন অনেক কাজ। তাই শুভশ্রী-ইউভানের সঙ্গে রবীন্দ্র জয়ন্তী সেলিব্রেশনের অংশ না হতে পারলেও, বাড়িতে ছেলের সঙ্গে সময় কাটাতে ভুললেন রাজ। 
6/6সদ্য ব্যারাকপুরের বিধায়ক নির্বাচিত রাজ চক্রবর্তীর হাতে এখন অনেক কাজ। তাই শুভশ্রী-ইউভানের সঙ্গে রবীন্দ্র জয়ন্তী সেলিব্রেশনের অংশ না হতে পারলেও, বাড়িতে ছেলের সঙ্গে সময় কাটাতে ভুললেন রাজ। 
অন্য গ্যালারিগুলি