বাংলা নিউজ > ছবিঘর > অনলাইনেই পাবেন SBI-এর এই সার্টিফিকেট, দেখে নিন সহজ প্রক্রিয়া

অনলাইনেই পাবেন SBI-এর এই সার্টিফিকেট, দেখে নিন সহজ প্রক্রিয়া

  • বাড়িতে ফোন বা কম্পিউটার থেকেই যদি কাজ হয়, সেক্ষেত্রে ব্যাঙ্ককর্মীদের চাপ আরও বৃদ্ধি করে লাভ নেই।
করোনা পরিস্থিতিতে ব্যাঙ্কের মতো স্থানে কম যাওয়াই শ্রেয়। বিশেষত, বাড়িতে ফোন বা কম্পিউটার থেকেই যদি কাজ হয়, সেক্ষেত্রে ব্যাঙ্ককর্মীদের চাপ আরও বৃদ্ধি করে লাভ নেই। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
1/5করোনা পরিস্থিতিতে ব্যাঙ্কের মতো স্থানে কম যাওয়াই শ্রেয়। বিশেষত, বাড়িতে ফোন বা কম্পিউটার থেকেই যদি কাজ হয়, সেক্ষেত্রে ব্যাঙ্ককর্মীদের চাপ আরও বৃদ্ধি করে লাভ নেই। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
FILE PHOTO: The State Bank of India (SBI) logo is seen on bags carried by participants during a news conference in Mumbai, India October 30,  2017. REUTERS/Shailesh Andrade (REUTERS)
2/5FILE PHOTO: The State Bank of India (SBI) logo is seen on bags carried by participants during a news conference in Mumbai, India October 30, 2017. REUTERS/Shailesh Andrade (REUTERS)
এর জন্য সবার আগে https://onlinesbi.com-এ যান। সেখানে পার্সোনাল সেগমেন্টে লগ ইন করুন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5এর জন্য সবার আগে https://onlinesbi.com-এ যান। সেখানে পার্সোনাল সেগমেন্টে লগ ইন করুন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এরপর ই-সার্ভিস ল্যাব নামের অংশে ক্লিক করুন। আপনার যাবতীয় সার্টিফিটেস-এর জন্য একটি অপশন আসবে। সেই 'মাই সার্টিফিকেট্স'-এ ক্লিক করুন।ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5এরপর ই-সার্ভিস ল্যাব নামের অংশে ক্লিক করুন। আপনার যাবতীয় সার্টিফিটেস-এর জন্য একটি অপশন আসবে। সেই 'মাই সার্টিফিকেট্স'-এ ক্লিক করুন।ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এরপর তালিকা থেকে Deposit Interest Certificate অপশনে ক্লিক করুন। ব্যাস, পেয়ে যাবেন ডাউনলোডের অপশন। ডাউনলোডের পর তা প্রিন্টও করে নিতে পারেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
5/5এরপর তালিকা থেকে Deposit Interest Certificate অপশনে ক্লিক করুন। ব্যাস, পেয়ে যাবেন ডাউনলোডের অপশন। ডাউনলোডের পর তা প্রিন্টও করে নিতে পারেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি