বাংলা নিউজ > ছবিঘর > WhatsApp-এ কেউ ব্লক করলেও তাঁকে মেসেজ পাঠাবেন কীভাবে? জেনে নিন

WhatsApp-এ কেউ ব্লক করলেও তাঁকে মেসেজ পাঠাবেন কীভাবে? জেনে নিন

এমন পরিস্থিতিতে হোয়াটসঅ্যাপে আপনাকে ব্লক করা কনট্য... more

প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি থেকে হোয়াটসঅ্যাপে ব্লক। এমন অভিজ্ঞতা অনেকেরই হয়েছে। এমন পরিস্থিতিতে তাঁরা খুব মন খারাপ করেন। ক্ষমা চাওয়ার সুযোগটুকুও থাকে না। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি থেকে হোয়াটসঅ্যাপে ব্লক। এমন অভিজ্ঞতা অনেকেরই হয়েছে। এমন পরিস্থিতিতে তাঁরা খুব মন খারাপ করেন। ক্ষমা চাওয়ার সুযোগটুকুও থাকে না। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
তবে, এমন পরিস্থিতিতে হোয়াটসঅ্যাপে আপনাকে ব্লক করা কনট্যাক্টদেরও কিন্তু মেসেজ করতে পারবেন। কীভাবে? রয়েছে দুটি উপায়। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5তবে, এমন পরিস্থিতিতে হোয়াটসঅ্যাপে আপনাকে ব্লক করা কনট্যাক্টদেরও কিন্তু মেসেজ করতে পারবেন। কীভাবে? রয়েছে দুটি উপায়। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
প্রথম উপায়: আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করে ফেলতে হবে। এরপর আপনাকে আবার সাইন আপ করতে হবে। ব্যাস, তাহলেই আপনাকে ব্লক করেছেন, এমন কাউকে মেসেজ করতে পারবেন। তবে মনে রাখবেন, এক্ষেত্রে আপনার পুরানো মেসেজের ব্যাকআপ ডিলিট হয়ে যাবে। সুতরাং, আপনার কাছে কোনটি গুরুত্বপূর্ণ তা আপনাকেই ঠিক করতে হবে। ফাইল ছবি : রয়টার্স (HT_PRINT)
3/5প্রথম উপায়: আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করে ফেলতে হবে। এরপর আপনাকে আবার সাইন আপ করতে হবে। ব্যাস, তাহলেই আপনাকে ব্লক করেছেন, এমন কাউকে মেসেজ করতে পারবেন। তবে মনে রাখবেন, এক্ষেত্রে আপনার পুরানো মেসেজের ব্যাকআপ ডিলিট হয়ে যাবে। সুতরাং, আপনার কাছে কোনটি গুরুত্বপূর্ণ তা আপনাকেই ঠিক করতে হবে। ফাইল ছবি : রয়টার্স (HT_PRINT)
দ্বিতীয় উপায়: এই পদ্ধতিতে আপনাকে কোনও বন্ধুর সাহায্য নিতে হবে। কোনও বন্ধুকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করতে বলুন যাতে আপনাকে এবং যে ব্যক্তি আপনাকে ব্লক করেছেন তাঁর নাম্বার অ্যাড করা হয়। সেটা হয়ে গেলেই আপনার বন্ধু গ্রুপ থেকে বেরিয়ে যেতে পারেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5দ্বিতীয় উপায়: এই পদ্ধতিতে আপনাকে কোনও বন্ধুর সাহায্য নিতে হবে। কোনও বন্ধুকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করতে বলুন যাতে আপনাকে এবং যে ব্যক্তি আপনাকে ব্লক করেছেন তাঁর নাম্বার অ্যাড করা হয়। সেটা হয়ে গেলেই আপনার বন্ধু গ্রুপ থেকে বেরিয়ে যেতে পারেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এবার এই গ্রুপের মাধ্যমেই আপনাকে ব্লক করেছেন যিনি, তাঁর সঙ্গে চ্যাট করতে পারবেন। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
5/5এবার এই গ্রুপের মাধ্যমেই আপনাকে ব্লক করেছেন যিনি, তাঁর সঙ্গে চ্যাট করতে পারবেন। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
অন্য গ্যালারিগুলি