বাংলা নিউজ > ছবিঘর > মেজাজ হারিয়ে শোভনকে ইনস্টাগ্রামে ব্লক করে দেওয়ার হুমকি স্বস্তিকার!

মেজাজ হারিয়ে শোভনকে ইনস্টাগ্রামে ব্লক করে দেওয়ার হুমকি স্বস্তিকার!

  • প্রেমিকের দুষ্টুমিতে নাজেহাল ‘রাধিকা’। দেখুন সোশ্যাল মিডিয়ায় দুজনের মিষ্টি খুনসুটি-
টলিউডের মিষ্টি জুটি স্বস্তিকা-শোভন। সবে নতুন নতুন প্রেম এই অভিনেত্রী-গায়ক জুটির। আজ থেকে প্রায় দু-মাস আগে নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন তাঁরা। এপ্রিল মাসটা দুজনের কাছে খুব স্পেশ্যাল। 
1/8টলিউডের মিষ্টি জুটি স্বস্তিকা-শোভন। সবে নতুন নতুন প্রেম এই অভিনেত্রী-গায়ক জুটির। আজ থেকে প্রায় দু-মাস আগে নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন তাঁরা। এপ্রিল মাসটা দুজনের কাছে খুব স্পেশ্যাল। 
এপ্রিলের শুরুর দিনটাই ছিল শোভনের জন্মদিন। আর গতকাল (শুক্রবার) ২৫-এ পা দিলেন স্বস্তিকা। একই মাসে জন্মেছেন এই প্রেমিক জুটি। 
2/8এপ্রিলের শুরুর দিনটাই ছিল শোভনের জন্মদিন। আর গতকাল (শুক্রবার) ২৫-এ পা দিলেন স্বস্তিকা। একই মাসে জন্মেছেন এই প্রেমিক জুটি। 
স্বস্তিকার জন্মদিনকে স্পেশ্যাল করে তোলবার কোনও সুযোগ হাতছাড়া করেননি শোভন। বৃহস্পতিবার মাঝরাতেই কেক আর কাঠগোলাপের চারা নিয়ে পৌঁছে গিয়েছিলেন স্বস্তিকার বাড়ি। হই হুল্লোড়, কেক কাটা সবই হয়েছে পুরোদমে। 
3/8স্বস্তিকার জন্মদিনকে স্পেশ্যাল করে তোলবার কোনও সুযোগ হাতছাড়া করেননি শোভন। বৃহস্পতিবার মাঝরাতেই কেক আর কাঠগোলাপের চারা নিয়ে পৌঁছে গিয়েছিলেন স্বস্তিকার বাড়ি। হই হুল্লোড়, কেক কাটা সবই হয়েছে পুরোদমে। 
কিন্তু এই আনন্দের মাঝে আচমকাই ছন্দপতন। শোভনের উপর মেজাজ হারালেন স্বস্তিকা। প্রেমিকের দুষ্টুমিতে নাজেহাল হয়ে সোশ্যাল মিডিয়ায় সরাসরি শোভনকে ব্লক করে দেওয়াল হুমকি দিয়ে বসলেন শুক্রবার রাতে! কিন্তু ব্যাপারটা কী? 
4/8কিন্তু এই আনন্দের মাঝে আচমকাই ছন্দপতন। শোভনের উপর মেজাজ হারালেন স্বস্তিকা। প্রেমিকের দুষ্টুমিতে নাজেহাল হয়ে সোশ্যাল মিডিয়ায় সরাসরি শোভনকে ব্লক করে দেওয়াল হুমকি দিয়ে বসলেন শুক্রবার রাতে! কিন্তু ব্যাপারটা কী? 
স্বস্তিকার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শোভন নায়িকার একাধিক ছবিতে নানারকমের মজাদার স্ট্রিকার লাগিয়ে পোস্ট করেন। কোথাউ স্বতিকার মুখে গোঁফ আর চশমা, কোথাউ দেখা যাচ্ছে তাঁর হাঁ মুখটা বিশাল বড়ো। এই সব দেখেই রেগে যান স্বস্তিকা। লেখেন- ‘বার্থ ডে হয়ে গেছে থেমে যা’। কখনও লেখেন- ‘তুই এবার থাম না রে…বড্ড অস্বস্তি হচ্ছে’। 
5/8স্বস্তিকার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শোভন নায়িকার একাধিক ছবিতে নানারকমের মজাদার স্ট্রিকার লাগিয়ে পোস্ট করেন। কোথাউ স্বতিকার মুখে গোঁফ আর চশমা, কোথাউ দেখা যাচ্ছে তাঁর হাঁ মুখটা বিশাল বড়ো। এই সব দেখেই রেগে যান স্বস্তিকা। লেখেন- ‘বার্থ ডে হয়ে গেছে থেমে যা’। কখনও লেখেন- ‘তুই এবার থাম না রে…বড্ড অস্বস্তি হচ্ছে’। 
কিন্তু কে কার কথা শোন! অবাধ্য ছেলের মতোই না থেমে একের পর এক পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে আপলোড করতেই থাকেন শোভন। এতেই মেজাজ হারিয়ে শোভনকে ব্লক করে দেওয়ার হুমকি দিয়েদেন স্বস্তিকা। 
6/8কিন্তু কে কার কথা শোন! অবাধ্য ছেলের মতোই না থেমে একের পর এক পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে আপলোড করতেই থাকেন শোভন। এতেই মেজাজ হারিয়ে শোভনকে ব্লক করে দেওয়ার হুমকি দিয়েদেন স্বস্তিকা। 
স্বস্তিকা সাফ লেখেন- ‘আমি জাস্ট তোকে ব্লক করছি’। তবে নিছক মজা করেই যে পুরো কাণ্ডটা ঘটাচ্ছিলেন শোভন তা ভালোভাবেই জানেন স্বস্তিকা। তাই হুমকিটা শুধুই মৌখিক, সেটা প্রয়োগ করেননি অভিনেত্রী। 
7/8স্বস্তিকা সাফ লেখেন- ‘আমি জাস্ট তোকে ব্লক করছি’। তবে নিছক মজা করেই যে পুরো কাণ্ডটা ঘটাচ্ছিলেন শোভন তা ভালোভাবেই জানেন স্বস্তিকা। তাই হুমকিটা শুধুই মৌখিক, সেটা প্রয়োগ করেননি অভিনেত্রী। 
শুক্রবার জন্মদিনের দিনটাতেও সারাদিন শ্যুটিং করেছেন স্বস্তিকা। সন্ধ্যেবেলা বাড়ি ফিরে মা-বাবার সঙ্গে ঘরোয়া সেলিব্রেশন। 
8/8শুক্রবার জন্মদিনের দিনটাতেও সারাদিন শ্যুটিং করেছেন স্বস্তিকা। সন্ধ্যেবেলা বাড়ি ফিরে মা-বাবার সঙ্গে ঘরোয়া সেলিব্রেশন। 
অন্য গ্যালারিগুলি