বাংলা নিউজ > ছবিঘর > IFFI 2021: উৎসবের সূচনায় বাংলার প্রতিনিধি ঋতাভরী, মঞ্চ মাতালেন সলমন-রণবীর-মৌনিরা

IFFI 2021: উৎসবের সূচনায় বাংলার প্রতিনিধি ঋতাভরী, মঞ্চ মাতালেন সলমন-রণবীর-মৌনিরা

  • ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২১-এ বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এদিন মঞ্চে সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা সহ একঝাঁক বলিউড তারকা নাচ পরিবেশন করেছেন।
শনিবার গোয়াতে ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI)-এর সূচনা হয়। ভারতের ৭৫ তম স্বাধীনতা উদযাপন করা হয় এই ফিল্ম ফেস্টিভালের উদ্বোধনী অনুষ্ঠানে। (ছবি ইনস্টাগ্রাম)
1/9শনিবার গোয়াতে ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI)-এর সূচনা হয়। ভারতের ৭৫ তম স্বাধীনতা উদযাপন করা হয় এই ফিল্ম ফেস্টিভালের উদ্বোধনী অনুষ্ঠানে। (ছবি ইনস্টাগ্রাম)
ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২১-এ বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। লাল পাড় সাদা শাড়িতে বাংলা গানে দুরন্ত নেচে সকলকে মুগ্ধ করেন অভিনেত্রী।
2/9ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২১-এ বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। লাল পাড় সাদা শাড়িতে বাংলা গানে দুরন্ত নেচে সকলকে মুগ্ধ করেন অভিনেত্রী।
অনুষ্ঠানের একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন নায়িকা। এই মঞ্চে নৃত্য পরিবেশ করে তিনি গর্বিত, পোস্টে এমনই বার্তা দিয়েছেন নায়িকা। তিনি লিখেছেন, ‘আমার বাংলা সব সময় আলোর কেন্দ্রবিন্দুতে থাকার মতো। জাতীয় স্তরের একটি শোয়ে আমি বাংলা গানের পারফর্ম করলাম। আমার মনে হয় এটা যথেষ্ট শক্তিশালী স্টেটমেন্ট।’
3/9অনুষ্ঠানের একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন নায়িকা। এই মঞ্চে নৃত্য পরিবেশ করে তিনি গর্বিত, পোস্টে এমনই বার্তা দিয়েছেন নায়িকা। তিনি লিখেছেন, ‘আমার বাংলা সব সময় আলোর কেন্দ্রবিন্দুতে থাকার মতো। জাতীয় স্তরের একটি শোয়ে আমি বাংলা গানের পারফর্ম করলাম। আমার মনে হয় এটা যথেষ্ট শক্তিশালী স্টেটমেন্ট।’
উদ্বোধনী মঞ্চে হাজির ছিলেন বলিউডের ভাইজান সলমন খান। এছাড়াও দর্শকের মন জয় করতে মঞ্চ মাতিয়েছেন বলিউডের একঝাঁক তারকা।
4/9উদ্বোধনী মঞ্চে হাজির ছিলেন বলিউডের ভাইজান সলমন খান। এছাড়াও দর্শকের মন জয় করতে মঞ্চ মাতিয়েছেন বলিউডের একঝাঁক তারকা।
এদিন IFFI-এর মঞ্চে দর্শকের মন জয় করেন রণবীর সিং। 
5/9এদিন IFFI-এর মঞ্চে দর্শকের মন জয় করেন রণবীর সিং। 
সলমন-রণবীরদের পাশাপাশি এদিন মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা সহ একঝাঁক বলিউড তারকাকে IFFI-এর মঞ্চ মাতাতে দেখা যায়।
6/9সলমন-রণবীরদের পাশাপাশি এদিন মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা সহ একঝাঁক বলিউড তারকাকে IFFI-এর মঞ্চ মাতাতে দেখা যায়।
নৃত্য পরিবেশন করেন শ্রদ্ধা কাপুরও। এই প্রথমবার উৎসবে নেটফ্লিক্স, আমাজন প্রাইম সহ বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মকে আমন্ত্রণ জানানো হয়েছে।
7/9নৃত্য পরিবেশন করেন শ্রদ্ধা কাপুরও। এই প্রথমবার উৎসবে নেটফ্লিক্স, আমাজন প্রাইম সহ বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মকে আমন্ত্রণ জানানো হয়েছে।
আগামী ২৮ নভেম্বর পর্যন্ত গোয়ায় চলতে ২০২১- ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। 
8/9আগামী ২৮ নভেম্বর পর্যন্ত গোয়ায় চলতে ২০২১- ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। 
অনুষ্ঠানের হোস্ট করণ জোহর এবং মণীশ পাল।
9/9অনুষ্ঠানের হোস্ট করণ জোহর এবং মণীশ পাল।
অন্য গ্যালারিগুলি