বাংলা নিউজ > ছবিঘর > IFFI 2021: উদ্বোধনী অনুষ্ঠানে ঝলমলে লাল লেহেঙ্গায় মৌনি, আগুন ঝরালেন মঞ্চে

IFFI 2021: উদ্বোধনী অনুষ্ঠানে ঝলমলে লাল লেহেঙ্গায় মৌনি, আগুন ঝরালেন মঞ্চে

  • ৫২তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মঞ্চে নৃত্য পরিবেশ করেন মৌনি রায়। একঝাঁক বলিউড তারকা- সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, ঋতাভরী চক্রবর্তীও এদিন মঞ্চ মাতিয়েছেন। এদিন লাল লেহেঙ্গায় নজর কেড়েছেন ‘নাগিন’ অভিনেত্রী-
৫২তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব অনুষ্ঠিত হয়েছে গোয়াতে। উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, ঋতাভরী চক্রবর্তী সহ অন্যান্যরা। একঝাঁক বলিউড তারকা নাচ পরিবেশন করেছেন। (ছবি ইনস্টাগ্রাম)
1/8৫২তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব অনুষ্ঠিত হয়েছে গোয়াতে। উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, ঋতাভরী চক্রবর্তী সহ অন্যান্যরা। একঝাঁক বলিউড তারকা নাচ পরিবেশন করেছেন। (ছবি ইনস্টাগ্রাম)
এদিন জরির কাজ করা লাল লেহেঙ্গা পরে মঞ্চে নৃত্য পরিবেশন করেন মৌনি রায়। ইতিমধ্যে নিজের লুকের ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মৌনি।
2/8এদিন জরির কাজ করা লাল লেহেঙ্গা পরে মঞ্চে নৃত্য পরিবেশন করেন মৌনি রায়। ইতিমধ্যে নিজের লুকের ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মৌনি।
এদিন মৌনির লেহেঙ্গার ব্লাউজ এবং ঘাঘরা জুড়ে ছিল সোনালী এম্ব্রয়ডারির কাজ। 
3/8এদিন মৌনির লেহেঙ্গার ব্লাউজ এবং ঘাঘরা জুড়ে ছিল সোনালী এম্ব্রয়ডারির কাজ। 
মৌনির পোশাক ডিজাইনার ফ্য়াশন স্টাইলিস্ট অনুরাধা খুরানা এবং নিধি কুন্দ্রা খুরানা।
4/8মৌনির পোশাক ডিজাইনার ফ্য়াশন স্টাইলিস্ট অনুরাধা খুরানা এবং নিধি কুন্দ্রা খুরানা।
৫২তম ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদের হাট। গোয়ার রাজধানী পানাজিতে বসছে দেশের সবচেয়ে বড় ছবি উত্সবের আসর। 
5/8৫২তম ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদের হাট। গোয়ার রাজধানী পানাজিতে বসছে দেশের সবচেয়ে বড় ছবি উত্সবের আসর। 
ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে মৌনির এই লুক চোখ ধাঁধিয়েছে নেটিজেনের। 
6/8ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে মৌনির এই লুক চোখ ধাঁধিয়েছে নেটিজেনের। 
শনিবার ডাঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ইন্ডোর স্টেডিয়ামে বসেছিল বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের আসর।
7/8শনিবার ডাঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ইন্ডোর স্টেডিয়ামে বসেছিল বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের আসর।
এদিন অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর এবং মণীষ পাল। কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রক এবং গোয়া সরকারের যৌথ উদ্যোগে আয়োজিত এই ছবি উত্সব চলবে ৯ দিন ব্যাপী।
8/8এদিন অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর এবং মণীষ পাল। কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রক এবং গোয়া সরকারের যৌথ উদ্যোগে আয়োজিত এই ছবি উত্সব চলবে ৯ দিন ব্যাপী।
অন্য গ্যালারিগুলি