বাংলা নিউজ > ছবিঘর > Iman Chakraborty: স্পোর্টস ব্রা-তে ‘সেক্সি’ ইমন, গায়িকার ছিপছিপে চেহারা দেখে মুগ্ধ নেটিজেনরা

Iman Chakraborty: স্পোর্টস ব্রা-তে ‘সেক্সি’ ইমন, গায়িকার ছিপছিপে চেহারা দেখে মুগ্ধ নেটিজেনরা

  • ইমনের মিরর সেলফি-তে মন মজেছে নেটপাড়ার। অবাক করা ট্রান্সফরমেশন গায়িকার। 
স্বাস্থ্যই সম্পদ- এই কথাটা মনেপ্রাণে বিশ্বাস করেন ইমন। তাই যোগ-ব্যায়ামের মাধ্যমে নিজেকে ফিট করতে তুলতে বেশ কয়েক মাস ধরেই চেষ্টা চালাচ্ছেন ইমন। মঙ্গলবার জাতীয় পুরস্কার জয়ী গায়িকার ট্রান্সফরমেশন অবাক করল নেটিজেনদের। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7স্বাস্থ্যই সম্পদ- এই কথাটা মনেপ্রাণে বিশ্বাস করেন ইমন। তাই যোগ-ব্যায়ামের মাধ্যমে নিজেকে ফিট করতে তুলতে বেশ কয়েক মাস ধরেই চেষ্টা চালাচ্ছেন ইমন। মঙ্গলবার জাতীয় পুরস্কার জয়ী গায়িকার ট্রান্সফরমেশন অবাক করল নেটিজেনদের। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের ইমেজ ভাঙতে মরিয়া ইমন। এবার শাড়ি, সালোয়ার ছেড়ে এক্কেবারে স্পোটর্স ব্রা আর জিম প্যান্টে ধরা দিলেন ইমন। তাঁর নির্মেদ, ছিপছিপে চেহারা দেখে হতবাক ফ্যানেরা। ‘তুমি অন্য কারুর সঙ্গে বেঁধো ঘর’ খ্যাত গায়িকাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সকলে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7নিজের ইমেজ ভাঙতে মরিয়া ইমন। এবার শাড়ি, সালোয়ার ছেড়ে এক্কেবারে স্পোটর্স ব্রা আর জিম প্যান্টে ধরা দিলেন ইমন। তাঁর নির্মেদ, ছিপছিপে চেহারা দেখে হতবাক ফ্যানেরা। ‘তুমি অন্য কারুর সঙ্গে বেঁধো ঘর’ খ্যাত গায়িকাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সকলে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন সাত সকালে একটি মিরর সেলফি পোস্ট করেন ইমন। সদ্য বিবাহিতা গায়িকা ক্যাপশনে লেখেন, ‘আরও অনেকটা পথ বাকি…গুড মর্নিং’। সুতরাং এখানেই থেমে থাকতে চান না ইমন। নিজেকে আরও ফিট করে তুলতে কঠোর পরিশ্রম করতে আগ্রহী তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এদিন সাত সকালে একটি মিরর সেলফি পোস্ট করেন ইমন। সদ্য বিবাহিতা গায়িকা ক্যাপশনে লেখেন, ‘আরও অনেকটা পথ বাকি…গুড মর্নিং’। সুতরাং এখানেই থেমে থাকতে চান না ইমন। নিজেকে আরও ফিট করে তুলতে কঠোর পরিশ্রম করতে আগ্রহী তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
আজকাল প্রায়য়শই যোগব্যায়াম করবার মুহূর্ত মুঠোফোনে বন্দি করে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ইমন। সেই ছবিতে প্রশংসার পাশাপাশি সমালোচনাও উড়ে আসে না এমনটা নয়। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7আজকাল প্রায়য়শই যোগব্যায়াম করবার মুহূর্ত মুঠোফোনে বন্দি করে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ইমন। সেই ছবিতে প্রশংসার পাশাপাশি সমালোচনাও উড়ে আসে না এমনটা নয়। (ছবি-ইনস্টাগ্রাম)
তবে ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ ইমন। তিনি স্বাস্থ্যের সঙ্গে আপোস করতে রাজি নন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7তবে ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ ইমন। তিনি স্বাস্থ্যের সঙ্গে আপোস করতে রাজি নন। (ছবি-ইনস্টাগ্রাম)
এক পায়ের পাতার উপর গোটা শরীরের ভর দিয়ে বসেছেন ইমন। ওজনকে সহজেই আয়ত্তে আনতে দেখুন কী কী যোগাভ্যাস করে থাকেন গায়িকা। 
6/7এক পায়ের পাতার উপর গোটা শরীরের ভর দিয়ে বসেছেন ইমন। ওজনকে সহজেই আয়ত্তে আনতে দেখুন কী কী যোগাভ্যাস করে থাকেন গায়িকা। 
তাঁর ইনস্টাগ্রামে চোখ বোলালেই বোঝা যাবে যোগ ব্যায়ামে কতটা মজে রয়েছেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। স্বামী নীলাঞ্জনের থেকেই যোগব্যায়ামের অনুপ্রেরণা নিয়েছেন ইমন। শুধু শারীরিক ভাবেই নয়, মানসিক ভাবেও নিজেকে ভাল রাখতেই যোগে মন দিয়েছেন ইমন। 
7/7তাঁর ইনস্টাগ্রামে চোখ বোলালেই বোঝা যাবে যোগ ব্যায়ামে কতটা মজে রয়েছেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। স্বামী নীলাঞ্জনের থেকেই যোগব্যায়ামের অনুপ্রেরণা নিয়েছেন ইমন। শুধু শারীরিক ভাবেই নয়, মানসিক ভাবেও নিজেকে ভাল রাখতেই যোগে মন দিয়েছেন ইমন। 
অন্য গ্যালারিগুলি