বাংলা নিউজ > ছবিঘর > Ind vs Eng: চার উইকেটই নিলেন ইংল্যান্ড স্পিনাররা, বিশেষজ্ঞ স্পিনার নেই ভারতের, উত্তাল টুইটার

Ind vs Eng: চার উইকেটই নিলেন ইংল্যান্ড স্পিনাররা, বিশেষজ্ঞ স্পিনার নেই ভারতের, উত্তাল টুইটার

  • চারটি উইকেট হারিয়েছে ভারত। চারটিই নিয়েছেন ইংল্যান্ডের স্পিনাররা। কিন্তু রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ-নির্ণায়ক একদিনের ম্যাচে প্রথম একাদশও কোনও বিশেষজ্ঞ স্পিনারকে রাখেননি বিরাট কোহলি। তা নিয়ে রীতিকতো উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ছড়িয়ে পড়েছে মিম। দেখে নিন সেগুলি -
চার উইকেটই নিলেন ইংল্যান্ড স্পিনাররা, বিশেষজ্ঞ স্পিনার নেই ভারতের, উত্তাল টুইটার। (ছবি সৌজন্য রয়টার্স এবং টুইটার)
1/5চার উইকেটই নিলেন ইংল্যান্ড স্পিনাররা, বিশেষজ্ঞ স্পিনার নেই ভারতের, উত্তাল টুইটার। (ছবি সৌজন্য রয়টার্স এবং টুইটার)
রবিবার ভারতীয় দলে স্পিনার বলতে আছেন শুধুমাত্র পার্ট-টাইম বোলার ক্রুণাল পান্ডিয়া। তা নিয়ে এক নেটিজেন লিখেছেন, ‘পরপর উইকেট নিচ্ছেন ইংল্যান্ডের স্পিনাররা। আর ভারত কিনা খেলছে স্পিনের রাজা ক্রুণাল ওয়ার্নকে নিয়ে।’ (ছবি সৌজন্য টুইটার)
2/5রবিবার ভারতীয় দলে স্পিনার বলতে আছেন শুধুমাত্র পার্ট-টাইম বোলার ক্রুণাল পান্ডিয়া। তা নিয়ে এক নেটিজেন লিখেছেন, ‘পরপর উইকেট নিচ্ছেন ইংল্যান্ডের স্পিনাররা। আর ভারত কিনা খেলছে স্পিনের রাজা ক্রুণাল ওয়ার্নকে নিয়ে।’ (ছবি সৌজন্য টুইটার)
অপর নেটিজেন লিখেছেন, ‘ইংল্যান্ডের স্পিনাররা দারুণ বল করছেন। অন্যদিকে আমাদের একজনই স্পিন বোলার আছেন। তাও বিশেষজ্ঞ বোলার নন।’ (ছবি সৌজন্য টুইটার)
3/5অপর নেটিজেন লিখেছেন, ‘ইংল্যান্ডের স্পিনাররা দারুণ বল করছেন। অন্যদিকে আমাদের একজনই স্পিন বোলার আছেন। তাও বিশেষজ্ঞ বোলার নন।’ (ছবি সৌজন্য টুইটার)
একটি ছবি পোস্ট করে এক নেটিজেন লিখেছেন, ‘যখন আপনি বুঝতে পারেন যে ক্রুণাল পান্ডিয়া একমাত্র স্পিনার হিসেবে আপনার দলে আছেন।’ (ছবি সৌজন্য টুইটার)
4/5একটি ছবি পোস্ট করে এক নেটিজেন লিখেছেন, ‘যখন আপনি বুঝতে পারেন যে ক্রুণাল পান্ডিয়া একমাত্র স্পিনার হিসেবে আপনার দলে আছেন।’ (ছবি সৌজন্য টুইটার)
অপর নেটিজেন বলেছেন, ‘বিরাট কোহলির সমালোচনার তৈরি হয়ে যান। আমরা একজন মাত্র স্পিনার খেলিয়েছি। আর তিনি হলেন ক্রুণাল পান্ডিয়া।’ (ছবি সৌজন্য টুইটার)
5/5অপর নেটিজেন বলেছেন, ‘বিরাট কোহলির সমালোচনার তৈরি হয়ে যান। আমরা একজন মাত্র স্পিনার খেলিয়েছি। আর তিনি হলেন ক্রুণাল পান্ডিয়া।’ (ছবি সৌজন্য টুইটার)
অন্য গ্যালারিগুলি