বাংলা নিউজ > ছবিঘর > Ind vs Eng: ছক্কার নিরিখে বিশ্বরেকর্ড ভারত-ইংল্যান্ড সিরিজে, ৩ ম্যাচে কতগুলি ছক্কা হয়েছে?

Ind vs Eng: ছক্কার নিরিখে বিশ্বরেকর্ড ভারত-ইংল্যান্ড সিরিজে, ৩ ম্যাচে কতগুলি ছক্কা হয়েছে?

ভুরি-ভুরি রানের সাক্ষী থেকেছে ভারত বনাম ইংল্যান্ড ... more

রবিবার ১১ টি ছক্কা মারে ভারত। চারটি ছক্কা মারেন ঋষভ পন্ত। সমসংখ্যক ছক্কা আসে হার্দিক পান্ডিয়ার ব্যাট থেকে। তিনটি ছক্কা মারেন শার্দুল ঠাকুর। (ছবি সৌজন্য পিটিআই)
1/5রবিবার ১১ টি ছক্কা মারে ভারত। চারটি ছক্কা মারেন ঋষভ পন্ত। সমসংখ্যক ছক্কা আসে হার্দিক পান্ডিয়ার ব্যাট থেকে। তিনটি ছক্কা মারেন শার্দুল ঠাকুর। (ছবি সৌজন্য পিটিআই)
ভারতের ১১ টি ছক্কার সৌজন্য প্রথম ৫০ ওভারের শেষে সিরিজে মোট ছক্কার সংখ্যা দাঁড়ায় ৬৩। (ছবি সৌজন্য রয়টার্স)
2/5ভারতের ১১ টি ছক্কার সৌজন্য প্রথম ৫০ ওভারের শেষে সিরিজে মোট ছক্কার সংখ্যা দাঁড়ায় ৬৩। (ছবি সৌজন্য রয়টার্স)
অন্যদিনের মতো না হলেও ছক্কার নিরিখে খুব একটা পিছিয়ে ছিল না ইংল্যান্ড। ইংরেজ ব্যাটসম্যানরা মোট সাতটি ছক্কা মারেন। (ছবি সৌজন্য রয়টার্স)
3/5অন্যদিনের মতো না হলেও ছক্কার নিরিখে খুব একটা পিছিয়ে ছিল না ইংল্যান্ড। ইংরেজ ব্যাটসম্যানরা মোট সাতটি ছক্কা মারেন। (ছবি সৌজন্য রয়টার্স)
ইংল্যান্ডের সাতটি ছক্কার সৌজন্যে তিন ম্যাচের সিরিজে মোট ছক্কার সংখ্যা দাঁড়ায় ৭০। তার ফলে তিন ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজে সর্বাধিক ছক্কার রেকর্ড তৈরি হয়েছে। (ছবি সৌজন্য রয়টার্স)
4/5ইংল্যান্ডের সাতটি ছক্কার সৌজন্যে তিন ম্যাচের সিরিজে মোট ছক্কার সংখ্যা দাঁড়ায় ৭০। তার ফলে তিন ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজে সর্বাধিক ছক্কার রেকর্ড তৈরি হয়েছে। (ছবি সৌজন্য রয়টার্স)
এতদিন তিন ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজে সর্বাধিক ছক্কার রেকর্ড ছিল ২০১৯ সালের নিউজিল্যান্ড-শ্রীলঙ্কা সিরিজের ঝুলিতে। সেই সিরিজে ৫৭ টি ছক্কা হাঁকানো হয়েছিল। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
5/5এতদিন তিন ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজে সর্বাধিক ছক্কার রেকর্ড ছিল ২০১৯ সালের নিউজিল্যান্ড-শ্রীলঙ্কা সিরিজের ঝুলিতে। সেই সিরিজে ৫৭ টি ছক্কা হাঁকানো হয়েছিল। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
অন্য গ্যালারিগুলি