বাংলা নিউজ > ছবিঘর > মিলল স্বস্তি, এই স্টেশনগুলিতে অবশেষে প্ল্যাটফর্ম টিকিটের দাম কমিয়ে দিল রেল

মিলল স্বস্তি, এই স্টেশনগুলিতে অবশেষে প্ল্যাটফর্ম টিকিটের দাম কমিয়ে দিল রেল

এখন আর প্ল্যাটফর্ম টিকিটের দাম বাড়িয়ে ভিড় কমানোর... more

বৃহস্পতিবার থেকে মুম্বই মেট্রোপলিটন অঞ্চলের মূল স্টেশনগুলিতে প্ল্যাটফর্ম টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিল সেন্ট্রাল রেলওয়ে। ফাইল ছবি : টুইটার (Twitter)
1/5বৃহস্পতিবার থেকে মুম্বই মেট্রোপলিটন অঞ্চলের মূল স্টেশনগুলিতে প্ল্যাটফর্ম টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিল সেন্ট্রাল রেলওয়ে। ফাইল ছবি : টুইটার (Twitter)
চলতি বছরের শুরুতে, সেন্ট্রাল রেলওয়ের মুম্বই বিভাগ কোভিডের মধ্যে অতিরিক্ত ভিড় কমাতে প্ল্যাটফর্ম টিকিটের দাম বাড়ানো হয়েছিল। প্রতীকী ছবি (এএনআই) (Rahul Singh/ANI)
2/5চলতি বছরের শুরুতে, সেন্ট্রাল রেলওয়ের মুম্বই বিভাগ কোভিডের মধ্যে অতিরিক্ত ভিড় কমাতে প্ল্যাটফর্ম টিকিটের দাম বাড়ানো হয়েছিল। প্রতীকী ছবি (এএনআই) (Rahul Singh/ANI)
মুম্বইয়ের ব্যস্ততম স্টেশনগুলিতে প্ল্যাটফর্ম টিকিটের দাম ১০ টাকা থেকে বাড়িয়ে ৫০ টাকা করেছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই) (ANI)
3/5মুম্বইয়ের ব্যস্ততম স্টেশনগুলিতে প্ল্যাটফর্ম টিকিটের দাম ১০ টাকা থেকে বাড়িয়ে ৫০ টাকা করেছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই) (ANI)
করোনা পরিস্থিতি এখন অনেকটাই স্তিমিত। ফলে এখন আর প্ল্যাটফর্ম টিকিটের দাম বাড়িয়ে ভিড় কমানোর প্রয়োজনীয়তা দেখছে না রেল।ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
4/5করোনা পরিস্থিতি এখন অনেকটাই স্তিমিত। ফলে এখন আর প্ল্যাটফর্ম টিকিটের দাম বাড়িয়ে ভিড় কমানোর প্রয়োজনীয়তা দেখছে না রেল।ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
ছত্রপতি শিবাজি টার্মিনাস (CSMT), দাদার, লোকমান্য তিলক টার্মিনাস (LTT), থানে, কল্যাণ এবং পানভেল রেলওয়ে স্টেশনগুলিতে প্ল্যাটফর্ম টিকিটের দাম কমানো হবে, জানালেন এক সেন্ট্রাল রেলওয়ে আধিকারিক। ফাইল ছবি : এএনআই (Rahul Singh/ANI)
5/5ছত্রপতি শিবাজি টার্মিনাস (CSMT), দাদার, লোকমান্য তিলক টার্মিনাস (LTT), থানে, কল্যাণ এবং পানভেল রেলওয়ে স্টেশনগুলিতে প্ল্যাটফর্ম টিকিটের দাম কমানো হবে, জানালেন এক সেন্ট্রাল রেলওয়ে আধিকারিক। ফাইল ছবি : এএনআই (Rahul Singh/ANI)
অন্য গ্যালারিগুলি