India vs New Zealand: 'এই জয় স্মরণীয় হয়ে থাকবে', উচ্ছ্বাস সোশ্যাল মিডিয়ায়

মহম্মদ শামি ও রোহিত শর্মা। দুই তারকার সৌজন্যে তৃতীয় টি-টোয়েন্টিতে জয় পেল ভারত। এই জয়ের ফলে নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবার টি-টোয়েন্টি জিতল টিম ইন্ডিয়া। সেই জয়ের পর নেটিজেন ও ক্রিকেট বিশেষজ্ঞরা কী বললেন, তা দেখে নিন -

ম্যাচ জিতে উচ্ছ্বাস রোহিত-রাহুলের (ছবি সৌজন্য এপি)
1/8ম্যাচ জিতে উচ্ছ্বাস রোহিত-রাহুলের (ছবি সৌজন্য এপি)
ভিভিএস লক্ষ্মণ : অসাধারণ জয় ! মূল ম্যাচের শেষ চার বলে ২ রান বাঁচিয়েছেন শামি। অতুলনীয় ! রোহিত শর্মা ফের দেখালেন কেন তিনি বিশ্বের অন্যতম ভয়ঙ্কর ব্যাটসম্যান। দীর্ঘদিন মনে রাখার মতো একটি ম্যাচ। (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
2/8ভিভিএস লক্ষ্মণ : অসাধারণ জয় ! মূল ম্যাচের শেষ চার বলে ২ রান বাঁচিয়েছেন শামি। অতুলনীয় ! রোহিত শর্মা ফের দেখালেন কেন তিনি বিশ্বের অন্যতম ভয়ঙ্কর ব্যাটসম্যান। দীর্ঘদিন মনে রাখার মতো একটি ম্যাচ। (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
শান্ত থাকো ও রোহিত শর্মা - হিটম্যানের উপর ভরসা রাখ। এই ভারতীয় অনেক খেলোয়াড় আছেন যাঁরা নিজেরাই ম্যাচের রং বদলে জিতে পারেন। বুমরা একটা অফ-ডে ছিল। তাই শামি নিজের হাত তুললেন। নিউজিল্যান্ডে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের অভিনন্দন ভারত। (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
3/8শান্ত থাকো ও রোহিত শর্মা - হিটম্যানের উপর ভরসা রাখ। এই ভারতীয় অনেক খেলোয়াড় আছেন যাঁরা নিজেরাই ম্যাচের রং বদলে জিতে পারেন। বুমরা একটা অফ-ডে ছিল। তাই শামি নিজের হাত তুললেন। নিউজিল্যান্ডে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের অভিনন্দন ভারত। (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
এক নেটিজেন বলেন, 'প্রণাম নাও রোহিত। অভিনন্দন ভারত।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
4/8এক নেটিজেন বলেন, 'প্রণাম নাও রোহিত। অভিনন্দন ভারত।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
বীরেন্দ্র সেহওয়াগ : কখনও কখনও মনে হয়, আমিই ভগবান। যেভাবে অসম্ভব কাজকে ও সম্ভব করে তাতে রোহিতের জন্য এটা অত্যন্ত মানানসই। তবে চার বলে শামি দু'রান বাঁচানোটা অবিশ্বাস্য প্রয়াস। এই জয় স্মরণীয় হয়ে থাকবে।
5/8বীরেন্দ্র সেহওয়াগ : কখনও কখনও মনে হয়, আমিই ভগবান। যেভাবে অসম্ভব কাজকে ও সম্ভব করে তাতে রোহিতের জন্য এটা অত্যন্ত মানানসই। তবে চার বলে শামি দু'রান বাঁচানোটা অবিশ্বাস্য প্রয়াস। এই জয় স্মরণীয় হয়ে থাকবে।
একটি ভিডিয়ো টুইট করে এক নেটিজেন বলেন, 'সুপার ওভারে জিতিয়ে ড্রেসিংরুমে ঢোকার এরকম (প্রণাম) করেন সবাই।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
6/8একটি ভিডিয়ো টুইট করে এক নেটিজেন বলেন, 'সুপার ওভারে জিতিয়ে ড্রেসিংরুমে ঢোকার এরকম (প্রণাম) করেন সবাই।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
এক নেটিজেন বলেন, 'সব নায়করা ভেগান হন না। কেউ কেউ বড়া পাও খেয়েও দেশকে রক্ষা করেন।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
7/8এক নেটিজেন বলেন, 'সব নায়করা ভেগান হন না। কেউ কেউ বড়া পাও খেয়েও দেশকে রক্ষা করেন।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
এক নেটিজেন বলেন, 'নেশার জন্য আমার কিছু দরকার নেই। আমি ওর (রোহিতের) ব্যাটিংয়ের প্রতি আসক্ত। সেটাই আমার জন্য যথেষ্ট।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
8/8এক নেটিজেন বলেন, 'নেশার জন্য আমার কিছু দরকার নেই। আমি ওর (রোহিতের) ব্যাটিংয়ের প্রতি আসক্ত। সেটাই আমার জন্য যথেষ্ট।' (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
অন্য গ্যালারিগুলি