India vs New Zealand-ওডিআই থেকেও বাদ চোট পাওয়া ধাওয়ান, দলে এলেন পৃথ্বী

নিউ জিল্যান্ডে খেলা শুরু হওয়ার আগেই ছিটকে গেলেন শি... more

শিখর ধাওয়ানের বাঁ কাঁধ ডিসলোকেট হয়ে গিয়েছে। গ্রেড টু টিয়ার হয়েছে অস্থিতে। ফেব্রুয়ারির শুরু থেকে রিহ্যাবে যাবেন তিনি।  (PTI)
1/6শিখর ধাওয়ানের বাঁ কাঁধ ডিসলোকেট হয়ে গিয়েছে। গ্রেড টু টিয়ার হয়েছে অস্থিতে। ফেব্রুয়ারির শুরু থেকে রিহ্যাবে যাবেন তিনি। (PTI)
অস্ট্রেলিয়ার সঙ্গে বিশ্বকাপ ম্যচেও আঙুলে চোট পেয়েছিলেন ধাওয়ান। এর জেরে বিশ্বকাপ থেকেই ছিটকে যান তিনি।  (PTI)
2/6অস্ট্রেলিয়ার সঙ্গে বিশ্বকাপ ম্যচেও আঙুলে চোট পেয়েছিলেন ধাওয়ান। এর জেরে বিশ্বকাপ থেকেই ছিটকে যান তিনি। (PTI)
দীর্ধদিনের চোট কাটিয়ে অবশেষে দলে ফিরলেন পৃথ্বী শাহ। এর মধ্যে নিষিদ্ধ ওষুধ সেবন করার জন্য ব্যানও হয়েছিলেন। কিন্তু ভারতীয় এ দলের হয়ে বর্তমানে নিউ জিল্যান্ডে আছেন তিনি। ইতিমধ্যেই ১৫০ রানের ইনিংস খেলে দেখিয়েছেন যে তিনি ফর্মে আছেন। এই কারণে ব্যাকআপ ওপেনার হিসাবে ওডিআইতে ডাক পেলেন তিনি।  (PTI)
3/6দীর্ধদিনের চোট কাটিয়ে অবশেষে দলে ফিরলেন পৃথ্বী শাহ। এর মধ্যে নিষিদ্ধ ওষুধ সেবন করার জন্য ব্যানও হয়েছিলেন। কিন্তু ভারতীয় এ দলের হয়ে বর্তমানে নিউ জিল্যান্ডে আছেন তিনি। ইতিমধ্যেই ১৫০ রানের ইনিংস খেলে দেখিয়েছেন যে তিনি ফর্মে আছেন। এই কারণে ব্যাকআপ ওপেনার হিসাবে ওডিআইতে ডাক পেলেন তিনি। (PTI)
অস্ট্রিলিয়ার সঙ্গে ওডিআই সিরিজে সুযোগ পান নি। কিন্তু হার্দিকের চোট না সারায় নিউ জিল্যান্ড ওডিআই সিরিজেও থেকে গেলেন শিবম দুবে।  (AFP)
4/6অস্ট্রিলিয়ার সঙ্গে ওডিআই সিরিজে সুযোগ পান নি। কিন্তু হার্দিকের চোট না সারায় নিউ জিল্যান্ড ওডিআই সিরিজেও থেকে গেলেন শিবম দুবে। (AFP)
অস্ট্রেলিয়া সিরিজে স্কোয়াডে থাকলেও প্রথম একাদশে সুযোগ পাননি। তবে অস্ট্রেলিয়া সিরিজে সুযোগ পেয়েছেন তিনি। দল মণীশ পান্ড্যর ওপর বেশি ভরসা রাথছে, তাই কোনও সুযোগ পেলেই সদব্যবহার করতে হবে কেদারকে।  (AFP)
5/6অস্ট্রেলিয়া সিরিজে স্কোয়াডে থাকলেও প্রথম একাদশে সুযোগ পাননি। তবে অস্ট্রেলিয়া সিরিজে সুযোগ পেয়েছেন তিনি। দল মণীশ পান্ড্যর ওপর বেশি ভরসা রাথছে, তাই কোনও সুযোগ পেলেই সদব্যবহার করতে হবে কেদারকে। (AFP)
গত বার নিউ জিল্যান্ডে দারুন খেলেছে ভারত। এবারও ভালো খেলার বিষয় আত্মবিশ্বাসী কোহলি। ওডিআই দল-বিরাট কোহলি, রোহিত শর্মা, পৃত্থী শাহ, কেএল রাহুল, শ্রেয়স আইয়ার, মণীশ পান্ডে, ঋষভ পন্থ, শিবম দুবে, কুলদীপ যাদব, চাহাল, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, নভদীপ সাইনি, শার্দুল ঠাকুর, কেদার যাদব। আগেই ঘোষিত হয়েছিল টি-২০ দল। দলে আছেন- বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, শ্রেয়স আইয়ার, মণীশ পান্ডে, ঋষভ পন্থ, শিবম দুবে, কুলদীপ যাদব, চাহাল, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, নভদীপ সাইনি, শার্দুল ঠাকুর, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর।
6/6গত বার নিউ জিল্যান্ডে দারুন খেলেছে ভারত। এবারও ভালো খেলার বিষয় আত্মবিশ্বাসী কোহলি। ওডিআই দল-বিরাট কোহলি, রোহিত শর্মা, পৃত্থী শাহ, কেএল রাহুল, শ্রেয়স আইয়ার, মণীশ পান্ডে, ঋষভ পন্থ, শিবম দুবে, কুলদীপ যাদব, চাহাল, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, নভদীপ সাইনি, শার্দুল ঠাকুর, কেদার যাদব। আগেই ঘোষিত হয়েছিল টি-২০ দল। দলে আছেন- বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, শ্রেয়স আইয়ার, মণীশ পান্ডে, ঋষভ পন্থ, শিবম দুবে, কুলদীপ যাদব, চাহাল, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, নভদীপ সাইনি, শার্দুল ঠাকুর, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর।
অন্য গ্যালারিগুলি