IND vs NZ- ওপেনিংয়ে শুভমন না পৃথ্বি, কার্যত বলেই দিলেন কোহলি

আনুষ্ঠানিকভাবে প্রথম এগারো না ঘোষণা দিলেও বড় ক্লু... more

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ওয়েলিংটনে প্রথম টেস্টের আগে খোসমেজাজে বিরাট কোহলি। দল ভালো ফর্মে আছেন বলে জানান ভারতীয় অধিনায়ক ও যে কোনও চ্যালেঞ্জের জন্য তারা তৈরি বলেও আত্মবিশ্বাসী তিনি।
1/5নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ওয়েলিংটনে প্রথম টেস্টের আগে খোসমেজাজে বিরাট কোহলি। দল ভালো ফর্মে আছেন বলে জানান ভারতীয় অধিনায়ক ও যে কোনও চ্যালেঞ্জের জন্য তারা তৈরি বলেও আত্মবিশ্বাসী তিনি।
যদি কোনও দলের সঙ্গে বিশ্বের এক নম্বরের তকমা শেয়ার করতে হয়, সেটা নিউ জিল্যান্ডই বলে জানান বিরাট কোহলি। নিউ জিল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে তাদের খুব ভালো বন্ধুত্ব আছে বলেও জানান তিনি।
2/5যদি কোনও দলের সঙ্গে বিশ্বের এক নম্বরের তকমা শেয়ার করতে হয়, সেটা নিউ জিল্যান্ডই বলে জানান বিরাট কোহলি। নিউ জিল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে তাদের খুব ভালো বন্ধুত্ব আছে বলেও জানান তিনি।
এদিন তিনি বলেন যে ভারত চাইবে পৃথ্বী শ তাঁর নিজস্ব ভঙ্গিতে কোনও চাপ না নিয়ে ক্রিকেট খেলবেন। এর থেকেই স্পষ্ট ভারত চাইছে যে মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ওপেন করুক পৃথ্বী শ। আরও কিছুদিন হয়তো টেস্ট অভিষেকের জন্য অপেক্ষা করতে হবে প্রতিভাবান শুভমন গিলকে।
3/5এদিন তিনি বলেন যে ভারত চাইবে পৃথ্বী শ তাঁর নিজস্ব ভঙ্গিতে কোনও চাপ না নিয়ে ক্রিকেট খেলবেন। এর থেকেই স্পষ্ট ভারত চাইছে যে মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ওপেন করুক পৃথ্বী শ। আরও কিছুদিন হয়তো টেস্ট অভিষেকের জন্য অপেক্ষা করতে হবে প্রতিভাবান শুভমন গিলকে।
ইশান্ত দারুন ছন্দে আছেন বলে জানান কোহলি। চোট পাওয়ার আগে যেমন ভালো ফর্মে ছিলেন, এখনও তেমনি ফর্মে ইশান্ত আছেন বলে মনে করেন কোহলি। এটা থেকে মনে হচ্ছে যে শামি ও বুমরাহর সঙ্গে তৃতীয় পেসার হিসাবে খেলবেন ইশান্ত শর্মা।
4/5ইশান্ত দারুন ছন্দে আছেন বলে জানান কোহলি। চোট পাওয়ার আগে যেমন ভালো ফর্মে ছিলেন, এখনও তেমনি ফর্মে ইশান্ত আছেন বলে মনে করেন কোহলি। এটা থেকে মনে হচ্ছে যে শামি ও বুমরাহর সঙ্গে তৃতীয় পেসার হিসাবে খেলবেন ইশান্ত শর্মা।
এক স্পিনার পদের জন্য লড়াই হবে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার মধ্যে। অশ্বিন বোলার হিসাবে নিশ্চিত আগে কিন্তু জাদেজা অলরাউন্ডার ও দুর্ধষ  ফিল্ডার। তাই কে প্রথম একাদশে থাকবে এই নিয়ে সবার কৌতুহল।
5/5এক স্পিনার পদের জন্য লড়াই হবে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার মধ্যে। অশ্বিন বোলার হিসাবে নিশ্চিত আগে কিন্তু জাদেজা অলরাউন্ডার ও দুর্ধষ ফিল্ডার। তাই কে প্রথম একাদশে থাকবে এই নিয়ে সবার কৌতুহল।
অন্য গ্যালারিগুলি