বাংলা নিউজ > ছবিঘর > India vs Sri Lanka- ধাওয়ান, সঞ্জুর লজ্জার নজির, অল্পের জন্য সর্বনিম্ন স্কোর এড়াল ভারত

India vs Sri Lanka- ধাওয়ান, সঞ্জুর লজ্জার নজির, অল্পের জন্য সর্বনিম্ন স্কোর এড়াল ভারত

  • প্রথমে ব্যাট করে মাত্র ৮১ রান করে ভারত তৃতীয় টি২০-তে। 
টি-২০ ক্রিকেটে কমপক্ষে ১৫ রান ইনিংসে করা ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে কম স্ট্রাইক রেট ছিল ভুবনেশ্বর কুমারের। তিনি ৩২ বল খেলে ১৬ রান করেন, অর্থাৎ ৫০-এর স্ট্রাইক রেটে ব্যাট করেন।  (AP)
1/5টি-২০ ক্রিকেটে কমপক্ষে ১৫ রান ইনিংসে করা ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে কম স্ট্রাইক রেট ছিল ভুবনেশ্বর কুমারের। তিনি ৩২ বল খেলে ১৬ রান করেন, অর্থাৎ ৫০-এর স্ট্রাইক রেটে ব্যাট করেন।  (AP)
এই প্রথমবার টি-২০ ম্যাচে কুড়ি ওভার ব্যাট করল ভারত কোনও ছয় না মেরে। সর্বোচ্চ করেন কুলদীপ ২৩ রান।  (AP)
2/5এই প্রথমবার টি-২০ ম্যাচে কুড়ি ওভার ব্যাট করল ভারত কোনও ছয় না মেরে। সর্বোচ্চ করেন কুলদীপ ২৩ রান।  (AP)
জন্মদিনে সেরা স্পেল হাসারাঙ্গার। ৪ ওভারে মাত্র নয় রান দিয়ে চার উইকেট নিলেন। তার জেরে দ্বিতীয় সর্বনিম্ন টোটাল করল ভারত। সর্বনিম্ন ৭৪-র রেকর্ড প্রায় এদিন ভাঙতে বসেছিল।  (AP)
3/5জন্মদিনে সেরা স্পেল হাসারাঙ্গার। ৪ ওভারে মাত্র নয় রান দিয়ে চার উইকেট নিলেন। তার জেরে দ্বিতীয় সর্বনিম্ন টোটাল করল ভারত। সর্বনিম্ন ৭৪-র রেকর্ড প্রায় এদিন ভাঙতে বসেছিল।  (AP)
এই প্রথম গোল্ডেন ডাক করে কোনও ভারতীয় অধিনায়ক আউট হলেন টি২০ ক্রিকেটে। লজ্জার নজির শিখরের (AP)
4/5এই প্রথম গোল্ডেন ডাক করে কোনও ভারতীয় অধিনায়ক আউট হলেন টি২০ ক্রিকেটে। লজ্জার নজির শিখরের (AP)
কমপক্ষে ১০টি ম্যাচ খেলার পর ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে কম গড় থাকার রেকর্ড এখন সঞ্জু স্যামসনের। রাজস্থান রয়্যালসের অধিনায়কের গড় এখন ১১.৭…তার পরে আছে ইউসুফ পাঠান যাঁর গড় ছিল ১৭। 
5/5কমপক্ষে ১০টি ম্যাচ খেলার পর ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে কম গড় থাকার রেকর্ড এখন সঞ্জু স্যামসনের। রাজস্থান রয়্যালসের অধিনায়কের গড় এখন ১১.৭…তার পরে আছে ইউসুফ পাঠান যাঁর গড় ছিল ১৭। 
অন্য গ্যালারিগুলি