'দাদা তোমাকে সেলাম'-দাদাগিরির মঞ্চ যখন বাইশ গজ

  • ভি ভি এস লক্ষণ সর্বপল্লি রাধাকৃষ্ণন-এর বংশধর! কাইফ নাকি কেরিয়ারের শুরুতে এই কলকাতাতেই থাকতেন! সহবাগ নাকি ভীষণ দুধ থেকে ভালোবাসেন! সতীর্থদের এমন অনেক রহস্যই ফাঁস করলেন দাদা। দাদাগিরির মঞ্চে চলল নাচ-গান আর জমাটি আড্ডা।
দাদাগিরির শ্যুটিং সেট না ক্রিকেটের ২২ গজ! ব্যাটস্যান, বোলার থেকে ক্যাপ্টেন--সবাই হাজির একফ্রেমে।সৌরভ গাঙ্গুলি দাদাগিরির স্পেশ্যাল এপিসোডে হাজির হয়েছিলেন ভি ভি এস লক্ষ্মন,বীরেন্দ্র সহবাগ, মোহাম্মদ কাইফ,জাহির খান, আর অশ্বিন,হরভজন সিং-এর মতো ক্রিকেট তারকারা।
1/11দাদাগিরির শ্যুটিং সেট না ক্রিকেটের ২২ গজ! ব্যাটস্যান, বোলার থেকে ক্যাপ্টেন--সবাই হাজির একফ্রেমে।সৌরভ গাঙ্গুলি দাদাগিরির স্পেশ্যাল এপিসোডে হাজির হয়েছিলেন ভি ভি এস লক্ষ্মন,বীরেন্দ্র সহবাগ, মোহাম্মদ কাইফ,জাহির খান, আর অশ্বিন,হরভজন সিং-এর মতো ক্রিকেট তারকারা।
'দাদা তোমাকে সেলাম'-এর বিশেষ এপিসোডে সামিল হতেই শহরে এসেছিলেন এঁরা! দাদাগিরির মঞ্চ এদিন বদলে গিয়েছিল ক্রিকেট মাঠের ড্রেসিং রুমে। নিজেদের মধ্যে খুনসুটি,লেগপুলিং করেই গেলেন হরভজন, কাইফরা।এতদিন পর দাদার সঙ্গে সবার দেখা,সকলেই খুব নস্ট্যালজিক।স্মৃতিমেদুর।
2/11'দাদা তোমাকে সেলাম'-এর বিশেষ এপিসোডে সামিল হতেই শহরে এসেছিলেন এঁরা! দাদাগিরির মঞ্চ এদিন বদলে গিয়েছিল ক্রিকেট মাঠের ড্রেসিং রুমে। নিজেদের মধ্যে খুনসুটি,লেগপুলিং করেই গেলেন হরভজন, কাইফরা।এতদিন পর দাদার সঙ্গে সবার দেখা,সকলেই খুব নস্ট্যালজিক।স্মৃতিমেদুর।
এদিনের অনুষ্ঠানে সামিল হয়েছিলেন পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দিও। তাঁর 'বোলো তারা রারা'-র তালে পা মেলালেন হরভজন-জাহিররা।
3/11এদিনের অনুষ্ঠানে সামিল হয়েছিলেন পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দিও। তাঁর 'বোলো তারা রারা'-র তালে পা মেলালেন হরভজন-জাহিররা।
এদিনের অনুষ্ঠানে মঞ্চ মাতাতে হাজির ছিলেন বাঙালির প্রিয় দিদি উষা উত্থুপ
4/11এদিনের অনুষ্ঠানে মঞ্চ মাতাতে হাজির ছিলেন বাঙালির প্রিয় দিদি উষা উত্থুপ
এদিন নাচের মুডেই ধরা দিলেন হরভজন, কখনও জাহির তো কখনও দাদার সঙ্গে কোমর দোলালেন ভাজ্জি
5/11এদিন নাচের মুডেই ধরা দিলেন হরভজন, কখনও জাহির তো কখনও দাদার সঙ্গে কোমর দোলালেন ভাজ্জি
সুরের মু্র্ছনায় মুগ্ধ করলেন নোবেলও
6/11সুরের মু্র্ছনায় মুগ্ধ করলেন নোবেলও
সৌরভ ওঁদের সবার ক্যাপ্টেন।সবার কেরিয়ারে দাদার ভূমিকা কতটা গুরুত্বপূর্ণ সহবাগ,হরভজনরা তা মঞ্চে দাড়িঁয়ে স্বীকার করে নিলেন।হরভজন বললেন 'দাদা না থাকলে আমি আজ এই জায়গায় থাকতাম না'
7/11সৌরভ ওঁদের সবার ক্যাপ্টেন।সবার কেরিয়ারে দাদার ভূমিকা কতটা গুরুত্বপূর্ণ সহবাগ,হরভজনরা তা মঞ্চে দাড়িঁয়ে স্বীকার করে নিলেন।হরভজন বললেন 'দাদা না থাকলে আমি আজ এই জায়গায় থাকতাম না'
পাঞ্জাব কানেকশন...একফ্রেমে লেন্সবন্দী দালের মেহেন্দি ও হরভজন
8/11পাঞ্জাব কানেকশন...একফ্রেমে লেন্সবন্দী দালের মেহেন্দি ও হরভজন
নিয়ম মেনেই এদিন খেলা শুরু করলেন দাদা।সঙ্গে দুনিয়া কাঁপানো ছয় ক্রিকেটার।তাঁদের প্রশ্ন করতে হাজির ছিলেন বাংলা সেলেবরা। পৌঁছেছিলেন  অভিনেতা বিশ্বনাথ,ভাস্কর,অভিনেত্রী রিমঝিম,সুদীপ্তা,রশ্মিরা।
9/11নিয়ম মেনেই এদিন খেলা শুরু করলেন দাদা।সঙ্গে দুনিয়া কাঁপানো ছয় ক্রিকেটার।তাঁদের প্রশ্ন করতে হাজির ছিলেন বাংলা সেলেবরা। পৌঁছেছিলেন অভিনেতা বিশ্বনাথ,ভাস্কর,অভিনেত্রী রিমঝিম,সুদীপ্তা,রশ্মিরা।
খেলার ফাঁকে দাদা ফাঁস করলেন কত না-জানা রহস্য। জানালেন  ভি ভি এস লক্ষণ সর্বপল্লি রাধাকৃষ্ণন-এর বংশধর! কাইফ নাকি কেরিয়ারের শুরুতে এই কলকাতাতেই থাকতেন! সহবাগ নাকি ভীষণ দুধ থেকে ভালোবাসেন!
10/11খেলার ফাঁকে দাদা ফাঁস করলেন কত না-জানা রহস্য। জানালেন ভি ভি এস লক্ষণ সর্বপল্লি রাধাকৃষ্ণন-এর বংশধর! কাইফ নাকি কেরিয়ারের শুরুতে এই কলকাতাতেই থাকতেন! সহবাগ নাকি ভীষণ দুধ থেকে ভালোবাসেন!
খুনসুটি,গান-বাজনা সঙ্গে জমাটি খেলায় মাতোয়ারা দাদাগিরি মঞ্চ। আগামী ১২ জানুয়ারি জি বাংলায় সম্প্রচারিত হবে এই এপিসোড। বাকিটা তোলা রইল পর্দার জন্য।
11/11খুনসুটি,গান-বাজনা সঙ্গে জমাটি খেলায় মাতোয়ারা দাদাগিরি মঞ্চ। আগামী ১২ জানুয়ারি জি বাংলায় সম্প্রচারিত হবে এই এপিসোড। বাকিটা তোলা রইল পর্দার জন্য।
অন্য গ্যালারিগুলি