বাংলা নিউজ > ছবিঘর > Indian Idol 12: আরুণিতা-পবনদীপের ‘প্রেমের' সাক্ষী থাকল লন্ডনবাসী! শো হল হাউসফুল

Indian Idol 12: আরুণিতা-পবনদীপের ‘প্রেমের' সাক্ষী থাকল লন্ডনবাসী! শো হল হাউসফুল

  • ভারতের পর লন্ডন জয় করল অরুদীপ!
ইন্ডিয়ান আইডল ১২-র দৌলতে আরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন নাম দুটির সঙ্গে পরিচিত দেশের তামাম মানুষ। নিজেদের গানের সুরে গোটা দেশের মানুষের মন জয় করেছেন এই জুটি। তবে এবার অরুণিতা-পবনদীপের রোম্যান্স পৌঁছে গেল লন্ডনেও। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/6ইন্ডিয়ান আইডল ১২-র দৌলতে আরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন নাম দুটির সঙ্গে পরিচিত দেশের তামাম মানুষ। নিজেদের গানের সুরে গোটা দেশের মানুষের মন জয় করেছেন এই জুটি। তবে এবার অরুণিতা-পবনদীপের রোম্যান্স পৌঁছে গেল লন্ডনেও। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
লন্ডনের একটি কনসার্টে গান গেয়েছেন তাঁরা। ‘চেন্নাই এক্সপ্রেস’এর ‘মনওয়া লাগে’ গানটি একসাথে গেয়েছে অরুদীপ জুটি। হলে তখন তিল ধারণেরও কোনও জায়গা নেই। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/6লন্ডনের একটি কনসার্টে গান গেয়েছেন তাঁরা। ‘চেন্নাই এক্সপ্রেস’এর ‘মনওয়া লাগে’ গানটি একসাথে গেয়েছে অরুদীপ জুটি। হলে তখন তিল ধারণেরও কোনও জায়গা নেই। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
ছবিগুলি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পবনদীপ। আর ধন্যবাদ জানিয়েছেন নিজের বাবা-মা, অনুরাগী থেকে শুরু করে ভগবানকে। ছবি দেখে স্পষ্ট ইন্ডিয়ান আইডল জুটির জনপ্রিয়তা দেশ ছেড়ে বিদেশেও পৌঁছে গিয়েছে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/6ছবিগুলি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পবনদীপ। আর ধন্যবাদ জানিয়েছেন নিজের বাবা-মা, অনুরাগী থেকে শুরু করে ভগবানকে। ছবি দেখে স্পষ্ট ইন্ডিয়ান আইডল জুটির জনপ্রিয়তা দেশ ছেড়ে বিদেশেও পৌঁছে গিয়েছে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
তবে শুধু অরুণিতা ঈর পবনদীপ নন, পারফর্ম করেন ইন্ডিয়ান আইডল ১২-র আরও দুই পরিচিত মুখ সায়লি কাম্বলে আর মহম্মদ দানিশও। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/6তবে শুধু অরুণিতা ঈর পবনদীপ নন, পারফর্ম করেন ইন্ডিয়ান আইডল ১২-র আরও দুই পরিচিত মুখ সায়লি কাম্বলে আর মহম্মদ দানিশও। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
লন্ডন সফরের ছবি এর আগে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অরুণিতা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
5/6লন্ডন সফরের ছবি এর আগে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অরুণিতা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
‘ইন্ডিয়ান আইডল ১২’র বিজয়ী হন পবনদীপ রাজন। অরুণিতা কাঞ্জিলাল শো-এর প্রথম রানার-আপ। শো চলাকালীন দু'জনের সম্পর্কের গুঞ্জন ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
6/6‘ইন্ডিয়ান আইডল ১২’র বিজয়ী হন পবনদীপ রাজন। অরুণিতা কাঞ্জিলাল শো-এর প্রথম রানার-আপ। শো চলাকালীন দু'জনের সম্পর্কের গুঞ্জন ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি