বাংলা নিউজ > ছবিঘর > Indian Idol 12: বিরাট টুইস্ট! গ্র্যান্ড ফিনালের দৌড় থেকে কে বাদ পড়ল?

Indian Idol 12: বিরাট টুইস্ট! গ্র্যান্ড ফিনালের দৌড় থেকে কে বাদ পড়ল?

  • সেমি-ফাইনাল পর্বে নো-এলিমিনেশন, ছয় প্রতিযোগিই অংশ নেবেন ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালেতে। 
সদ্য সমাপ্ত সপ্তাহে অনুষ্ঠিত হল জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের সেমি ফাইনাল। আর ইন্ডিয়ান আইডলের সেমি ফিনালের মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন করণ জোহর। এই রিয়ালিটি শো-এর সেমি ফাইনালিস্ট হিসাবে শেষ ছয়ে জায়গা করে নিয়েছিলেন- পবনদীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলে।
1/5সদ্য সমাপ্ত সপ্তাহে অনুষ্ঠিত হল জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের সেমি ফাইনাল। আর ইন্ডিয়ান আইডলের সেমি ফিনালের মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন করণ জোহর। এই রিয়ালিটি শো-এর সেমি ফাইনালিস্ট হিসাবে শেষ ছয়ে জায়গা করে নিয়েছিলেন- পবনদীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলে।
গত সপ্তাহেও দুর্ধর্ষ পারফরম্যান্সে বিচারকদের মন জিতে নিয়েছেন পবনদীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলে।করণ জোহরও মুগ্ধ এই প্রতিযোগিদের গানে। তিনি তো ছবিতে গান গাওয়ার অফারও দিয়ে ফেলেছেন অরুণিতাকে। 
2/5গত সপ্তাহেও দুর্ধর্ষ পারফরম্যান্সে বিচারকদের মন জিতে নিয়েছেন পবনদীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলে।করণ জোহরও মুগ্ধ এই প্রতিযোগিদের গানে। তিনি তো ছবিতে গান গাওয়ার অফারও দিয়ে ফেলেছেন অরুণিতাকে। 
 দুর্দান্ত পারফরম্যান্স পরেও সেমি ফাইনালের মঞ্চ থেকে কাকে বিদায় নিতে হবে? এত দূর এসেও ফাইনালে কে বা কারা জায়গা করে নিতে পারবেন না? সেই নিয়ে ছিল টানটান উত্তেজনা। কিন্তু সেমি ফাইনালে মেজর টুইস্ট! 'এলিমিনেশন' পর্বই হলই না সেমি ফাইনালে। হাঁফ ছেড়ে বাঁচে প্রত্যেক প্রতিযোগী। 
3/5 দুর্দান্ত পারফরম্যান্স পরেও সেমি ফাইনালের মঞ্চ থেকে কাকে বিদায় নিতে হবে? এত দূর এসেও ফাইনালে কে বা কারা জায়গা করে নিতে পারবেন না? সেই নিয়ে ছিল টানটান উত্তেজনা। কিন্তু সেমি ফাইনালে মেজর টুইস্ট! 'এলিমিনেশন' পর্বই হলই না সেমি ফাইনালে। হাঁফ ছেড়ে বাঁচে প্রত্যেক প্রতিযোগী। 
ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফাইনালে পর্বে এই ছয় জন প্রতিযোগীই অংশ নেবেন। ১৫ অগস্ট অনুষ্ঠিত হতে চলেছে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। সেমি-ফাইনাল পর্বে কেউ বাদ না পড়ায়, ফাইনালের লড়াইটা কিন্তু আরও কঠিন হতে চলেছে। 
4/5ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফাইনালে পর্বে এই ছয় জন প্রতিযোগীই অংশ নেবেন। ১৫ অগস্ট অনুষ্ঠিত হতে চলেছে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। সেমি-ফাইনাল পর্বে কেউ বাদ না পড়ায়, ফাইনালের লড়াইটা কিন্তু আরও কঠিন হতে চলেছে। 
সেরার শিরোপা কার হাতে উঠবে তা জানতে অপেক্ষা ১৫ অগস্টের। কিন্তু বনগাঁ-র মেয়ে অরুণিতার জয়ের ব্যাপারে আশাবাদী গোটা বাংলা। 
5/5সেরার শিরোপা কার হাতে উঠবে তা জানতে অপেক্ষা ১৫ অগস্টের। কিন্তু বনগাঁ-র মেয়ে অরুণিতার জয়ের ব্যাপারে আশাবাদী গোটা বাংলা। 
অন্য গ্যালারিগুলি