বাংলা নিউজ > ছবিঘর > Indian Idol 12: একলা থাকার দিন শেষ, এবার প্রেমিকের সঙ্গে পরিচয় করালেন সায়লি

Indian Idol 12: একলা থাকার দিন শেষ, এবার প্রেমিকের সঙ্গে পরিচয় করালেন সায়লি

  • শো চলাকালীন বার বার নিজেকে সিঙ্গেল দাবি করে এসেছিলেন সাইলি। এবার নেটিজেনের সঙ্গে প্রেমিকের পরিচয় করালেন সায়লি। খোলাখুলি জানালেন মনের কথা।
ইন্ডিয়ান আইডল ১২ প্রতিযোগি সায়লি কাম্বলে। নিজের কণ্ঠস্বরে পুরো সিজেনে দর্শকদের মন জয় করেছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/5ইন্ডিয়ান আইডল ১২ প্রতিযোগি সায়লি কাম্বলে। নিজের কণ্ঠস্বরে পুরো সিজেনে দর্শকদের মন জয় করেছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
শো চলাকালীন সহ প্রতিযোগি নিহালের সঙ্গে মহারাষ্ট্রের সায়ালি কাম্বলের বিশেষ সম্পর্কের গুঞ্জন চাউর হয়েছিল। বারবারই সায়লি বলে এসেছেন নিহাল তাঁর বন্ধুর মতো। তাঁদের মধ্যে অন্য কোনও রকম সম্পর্ক নেই।
2/5শো চলাকালীন সহ প্রতিযোগি নিহালের সঙ্গে মহারাষ্ট্রের সায়ালি কাম্বলের বিশেষ সম্পর্কের গুঞ্জন চাউর হয়েছিল। বারবারই সায়লি বলে এসেছেন নিহাল তাঁর বন্ধুর মতো। তাঁদের মধ্যে অন্য কোনও রকম সম্পর্ক নেই।
এবার নিজের প্রেমিকের ছবি প্রকাশ্যে আনলেন সায়লি। ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে এই ছবি পোস্ট করেছেন গায়িকা। প্রেমিককে আলিঙ্গন করে রয়েছেন তিনি।
3/5এবার নিজের প্রেমিকের ছবি প্রকাশ্যে আনলেন সায়লি। ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে এই ছবি পোস্ট করেছেন গায়িকা। প্রেমিককে আলিঙ্গন করে রয়েছেন তিনি।
প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে গানের লাইনে সায়লি লেখেন, ‘আজ পরিষ্কার জানিয়ে দিচ্ছি, এই একটা কথা… আমি তোমাকে ভালোবাসি’।
4/5প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে গানের লাইনে সায়লি লেখেন, ‘আজ পরিষ্কার জানিয়ে দিচ্ছি, এই একটা কথা… আমি তোমাকে ভালোবাসি’।
সায়লির ছবিতে কমেন্ট করে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডিয়ান আইডলের সহ প্রতিযোগীর এবং অনুরাগীরা। 
5/5সায়লির ছবিতে কমেন্ট করে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডিয়ান আইডলের সহ প্রতিযোগীর এবং অনুরাগীরা। 
অন্য গ্যালারিগুলি