বাংলা নিউজ > ছবিঘর > INS Vagir Commissioned to Indian Navy: নৌসেনায় জুড়ল নতুন সাবমেরিন, 'পুনর্জন্ম' INS বাগীরের, কেন এমন নাম?

INS Vagir Commissioned to Indian Navy: নৌসেনায় জুড়ল নতুন সাবমেরিন, 'পুনর্জন্ম' INS বাগীরের, কেন এমন নাম?

নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল আর হরি কুমারের উপস্থিতিতে মুম্বইয়ের নৌ ডকইয়ার্ডে কালভারী শ্রেণির পঞ্চম সাবমেরিন আইএনএস বাগীরকে কমিশন করল নৌবাহিনী। নতুন কমিশনড সাবমেরিনটি গত বছরের ফেব্রুয়ারিতে প্রথমবার সামুদ্রে যাত্রা করেছিল। পরীক্ষামূলকভাবেই সমুদ্রে সেই যাত্রা করেছিল আইএনএস বাগীর। প্রতিরক্ষা মন্ত্রকের মতে, অনেক পরীক্ষার পর সাবমেরিনটিকে কমিশন করা হয়েছে।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

আসছে গ্রহণ যোগ, সূর্য আর রাহুর দ্বন্দ্বে জীবনে বড় প্রভাব পড়বে এই ৩ রাশির নাম না করে আরিয়ান কাণ্ডে ফের শাহরুখকে হুঁশিয়ারি সমীরের! বললেন, 'পদ ফিরে পেলে…' ৫০ টপকেই গিয়ার বদলে গতি নিল গ্রিনের ইনিংস, দাপুটে শতরানে একা টানলেন অজিদের ৮৩ সম্প্রদায়ের জন্য OBC তকমা চাইলেন মমতারা, আপত্তি কমিশনের, ৭৩টি মুসলিম- রিপোর্ট গ্রেফতারিতেও 'তেজ' কমেনি শাহজাহানের, আদালতে ঢোকার সময় কী করলেন 'সন্দেশখালির বাঘ' ‘আমার কথা সত্যি হল তো’, শাহজাহান গ্রেফতারের পর বললেন সিপিএম নেতা নিরাপদ সর্দার ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা সন্দেশখালিবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হননি শেখ শাহজাহান, জানালেন ADG চার বছরে মাত্র একবারই জন্মদিন পালন করার সুযোগ! কোন কোন নামজাদা মানুষের জন্ম ২৯ ফেব্রুয়ারি ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.