বাংলা নিউজ > ছবিঘর > প্রথমবার যাত্রীবাহী ট্রেনের এসি কামরায় পণ্য পরিবহণ, গেল ম্যাগি, চকোলেট

প্রথমবার যাত্রীবাহী ট্রেনের এসি কামরায় পণ্য পরিবহণ, গেল ম্যাগি, চকোলেট

  • যাত্রীবাহী ট্রেনের এসি কামরায় পণ্য পরিবহণ করল ভারতীয় রেল। প্রথম এসি পার্সেল এক্সপ্রেস ট্রেনে গেল ম্যাগি, চকোলেট। একনজরে দেখে নিন বিস্তারিত -
যাত্রীবাহী ট্রেনের এসি কামরায় পণ্য পরিবহণ, প্রথম ট্রেনে গেল ম্যাগি, চকোলেট
1/6যাত্রীবাহী ট্রেনের এসি কামরায় পণ্য পরিবহণ, প্রথম ট্রেনে গেল ম্যাগি, চকোলেট
যাত্রীবাহী ট্রেনের এসি কামরায় পণ্য পরিবহণ করল ভারতীয় রেল। চালানো হল প্রথম এসি পার্সেল এক্সপ্রেস ট্রেন। (ছবি সৌজন্য এএনআই)
2/6যাত্রীবাহী ট্রেনের এসি কামরায় পণ্য পরিবহণ করল ভারতীয় রেল। চালানো হল প্রথম এসি পার্সেল এক্সপ্রেস ট্রেন। (ছবি সৌজন্য এএনআই)
প্রথম এসি পার্সেল এক্সপ্রেস ট্রেনে ২০ টি টু'টিয়ার এবং থ্রি-টিয়ার এসি কোচ আছে। যা ফিরোজপুর ডিভিশনের সানেওয়াল থেকে দক্ষিণ-পশ্চিম রেলের যশবন্তপুরের উদ্দেশে রওনা দিয়েছে। (ছবি সৌজন্য এএনআই)
3/6প্রথম এসি পার্সেল এক্সপ্রেস ট্রেনে ২০ টি টু'টিয়ার এবং থ্রি-টিয়ার এসি কোচ আছে। যা ফিরোজপুর ডিভিশনের সানেওয়াল থেকে দক্ষিণ-পশ্চিম রেলের যশবন্তপুরের উদ্দেশে রওনা দিয়েছে। (ছবি সৌজন্য এএনআই)
সেই ট্রেনে আছে চকোলেট, ম্যাগি, স্ন্যাকসের মতো পণ্য। (ছবি সৌজন্য এএনআই)
4/6সেই ট্রেনে আছে চকোলেট, ম্যাগি, স্ন্যাকসের মতো পণ্য। (ছবি সৌজন্য এএনআই)
রেলের তরফে বলা হয়েছে, 'এই প্রথম যাত্রীবাহী এসি কোচকে (আইসিএফ বা যাত্রীবাহী কোচ) পণ্য পরিবহণের জন্য ব্যবহার করা হয়েছে।' (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই) 
5/6রেলের তরফে বলা হয়েছে, 'এই প্রথম যাত্রীবাহী এসি কোচকে (আইসিএফ বা যাত্রীবাহী কোচ) পণ্য পরিবহণের জন্য ব্যবহার করা হয়েছে।' (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই) 
রেলের তরফে জানানো হয়েছে, যে কোচগুলি যাত্রী চলাচলের জন্য ব্যবহৃত হচ্ছে না, সেগুলিকে এমনি ফেলে না রেখে কাজে লাগানোর জন্য পরীক্ষামূলকভাবে পণ্য পরিবহণ করা হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
6/6রেলের তরফে জানানো হয়েছে, যে কোচগুলি যাত্রী চলাচলের জন্য ব্যবহৃত হচ্ছে না, সেগুলিকে এমনি ফেলে না রেখে কাজে লাগানোর জন্য পরীক্ষামূলকভাবে পণ্য পরিবহণ করা হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি