বাংলা নিউজ > ছবিঘর > আবারও দেশে দৈনিক আক্রান্ত ছাড়াল ৪ লাখ, মৃত্যু ৪,০০০ ছুঁইছুঁই

আবারও দেশে দৈনিক আক্রান্ত ছাড়াল ৪ লাখ, মৃত্যু ৪,০০০ ছুঁইছুঁই

দুই দিন করোনার গ্রাফ নিম্নমুখী হয়েও ফের বাড়ল সংক... more

ফের রেকর্ড হারে সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা (Covid-19) আক্রান্ত ৪,১২,২৬২ জন। গতকাল সংখ্যাটা ছিল ৩.৮২ লক্ষ। তার আগে দুই দিন করোনার গ্রাফ নিম্নমুখী হয়েও ফের রেকর্ড হারে বাড়ল সংক্রমণ। পাল্লা দিয়ে বেড়েছে করোনায় মৃত্যু। ফাইল ছবি : পিটিআই  (PTI)
1/5ফের রেকর্ড হারে সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা (Covid-19) আক্রান্ত ৪,১২,২৬২ জন। গতকাল সংখ্যাটা ছিল ৩.৮২ লক্ষ। তার আগে দুই দিন করোনার গ্রাফ নিম্নমুখী হয়েও ফের রেকর্ড হারে বাড়ল সংক্রমণ। পাল্লা দিয়ে বেড়েছে করোনায় মৃত্যু। ফাইল ছবি : পিটিআই  (PTI)
একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৩,৯৮০ জনের। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
2/5একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৩,৯৮০ জনের। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
এর পাশাপাশি গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ৩,২৯,১১৩ জন। কিন্তু দ্রুত হারে সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বিশেষ প্রভাব পড়ছে না সুস্থতার হারে। স্বাস্থ্য পরিষেবার উপর চাপ বাড়ছে উত্তরোত্তর। ফাইল ছবি : পিটিআই  (PTI)
3/5এর পাশাপাশি গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ৩,২৯,১১৩ জন। কিন্তু দ্রুত হারে সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বিশেষ প্রভাব পড়ছে না সুস্থতার হারে। স্বাস্থ্য পরিষেবার উপর চাপ বাড়ছে উত্তরোত্তর। ফাইল ছবি : পিটিআই  (PTI)
বুধবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী পশ্চিমবঙ্গে একদিনে ১৮,১০২ জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১০৮ জনের। বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে রাজ্যে লোকাল ট্রেন পরিষেবা। বাসের সংখ্যাও অর্ধেক করা হয়েছে। ফাইল ছবি : পিটিআই  (PTI)
4/5বুধবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী পশ্চিমবঙ্গে একদিনে ১৮,১০২ জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১০৮ জনের। বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে রাজ্যে লোকাল ট্রেন পরিষেবা। বাসের সংখ্যাও অর্ধেক করা হয়েছে। ফাইল ছবি : পিটিআই  (PTI)
চলতি মে মাসের ৪-৮ তারিখের মধ্যে পিকে পৌঁছবে সংক্রমণ। এমনটাই জানিয়েছিলেন আইআইটির গবেষকরা। এরপরে দ্রুত সংক্রমণ কমবে বলেও আশ্বাস দিয়েছিলেন তাঁরা। ফাইল ছবি : পিটিআই ( PTI)
5/5চলতি মে মাসের ৪-৮ তারিখের মধ্যে পিকে পৌঁছবে সংক্রমণ। এমনটাই জানিয়েছিলেন আইআইটির গবেষকরা। এরপরে দ্রুত সংক্রমণ কমবে বলেও আশ্বাস দিয়েছিলেন তাঁরা। ফাইল ছবি : পিটিআই ( PTI)
অন্য গ্যালারিগুলি