বাংলা নিউজ > ছবিঘর > উন্মুক্ত শরীর থেকে চুঁইয়ে পড়ছে লাস্য! রইল ‘যমুনা ঢাকি’র আর্যা'র বিকিনি লুক

উন্মুক্ত শরীর থেকে চুঁইয়ে পড়ছে লাস্য! রইল ‘যমুনা ঢাকি’র আর্যা'র বিকিনি লুক

  • লেমন গ্রিন বিকিনিতে পুলের জলে পা ডুবিয়ে বসে রয়েছেন ‘আর্যা’! ইন্দ্রাক্ষী দে-র হটলুকে ঘায়েল নেটপাড়া।
নিয়ন বিকিনিতে পুলের জলে পা বসিয়ে যিনি বসে আছেন তাঁকে চিনতে পারছেন? ইনি হলেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা আর্যা মানে ইন্দ্রাক্ষী দে। এই সুন্দরী খলনায়িকার সুপারহট লুক উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7নিয়ন বিকিনিতে পুলের জলে পা বসিয়ে যিনি বসে আছেন তাঁকে চিনতে পারছেন? ইনি হলেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা আর্যা মানে ইন্দ্রাক্ষী দে। এই সুন্দরী খলনায়িকার সুপারহট লুক উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
টলিগঞ্জের অনেক নায়িকাও যেখানে বিকিনি বডি ফ্লন্ট করবার সাহস দেখান না, সেখানে একদম অন্য পথে হাঁটেন ইন্দ্রাক্ষী। মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন এই টেলি নায়িকা। ধীরে ধীরে হয়ে উঠেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় ভিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7টলিগঞ্জের অনেক নায়িকাও যেখানে বিকিনি বডি ফ্লন্ট করবার সাহস দেখান না, সেখানে একদম অন্য পথে হাঁটেন ইন্দ্রাক্ষী। মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন এই টেলি নায়িকা। ধীরে ধীরে হয়ে উঠেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় ভিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
পর্দার আর্যার টোনড বডি দেখে ঘায়েল পুরুষ ভক্তরা। রূপে-লাস্যে আগুন ঝরাচ্ছেন ইন্দ্রাক্ষী। সোশ্যাল পেজে উঁকি মারলেই অভিনেত্রীর একগুচ্ছ বোল্ড ছবি নজরে আসবে। 
3/7পর্দার আর্যার টোনড বডি দেখে ঘায়েল পুরুষ ভক্তরা। রূপে-লাস্যে আগুন ঝরাচ্ছেন ইন্দ্রাক্ষী। সোশ্যাল পেজে উঁকি মারলেই অভিনেত্রীর একগুচ্ছ বোল্ড ছবি নজরে আসবে। 
কখনও বিকিনি তো কখনও আবার রেড হট অবতারে বাথটবে পর্দার আর্যা। ভেজা শরীর থেকে ছুঁইয়ে পড়ছে উষ্ণতা। যা দেখে ভক্ত মন গলবে না তাও কি হয়! (ছবি-ইনস্টাগ্রাম)
4/7কখনও বিকিনি তো কখনও আবার রেড হট অবতারে বাথটবে পর্দার আর্যা। ভেজা শরীর থেকে ছুঁইয়ে পড়ছে উষ্ণতা। যা দেখে ভক্ত মন গলবে না তাও কি হয়! (ছবি-ইনস্টাগ্রাম)
'ঝুমুর', 'হৃদয়হরণ বি.এ পাশ', 'জয় কনহাইয়া লাল কি' ধারাবাহিকেও এর আগে অভিনয় করতে দেখা গিয়েছে ইন্দ্রাক্ষীকে। তবে এ কথা অস্বীকার করবার জায়গা নেই ‘আর্যা’ চরিত্রটি সবচেয়ে বেশি জনপ্রিয়তা দিয়েছে তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7'ঝুমুর', 'হৃদয়হরণ বি.এ পাশ', 'জয় কনহাইয়া লাল কি' ধারাবাহিকেও এর আগে অভিনয় করতে দেখা গিয়েছে ইন্দ্রাক্ষীকে। তবে এ কথা অস্বীকার করবার জায়গা নেই ‘আর্যা’ চরিত্রটি সবচেয়ে বেশি জনপ্রিয়তা দিয়েছে তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
টেলিপাড়ার এই খলনায়িকার স্বপ্ন বাংলা ছবিতে অভিনয়ের। এই নিয়ে চেষ্টাও চালাচ্ছেন, বেশ কিছু অডিশনও দিয়েছেন। এখন সবটাই ভাগ্যের খেলা, তবে লড়াই ছাড়বেন না ইন্দ্রাক্ষী। 
6/7টেলিপাড়ার এই খলনায়িকার স্বপ্ন বাংলা ছবিতে অভিনয়ের। এই নিয়ে চেষ্টাও চালাচ্ছেন, বেশ কিছু অডিশনও দিয়েছেন। এখন সবটাই ভাগ্যের খেলা, তবে লড়াই ছাড়বেন না ইন্দ্রাক্ষী। 
যুমনা ঢাকি-র আর্যা ধীরে ধীরে নেটপাড়ায় সেনশেশন হয়ে উঠছেন তা স্পষ্ট বলে দিচ্ছে এই সব ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7যুমনা ঢাকি-র আর্যা ধীরে ধীরে নেটপাড়ায় সেনশেশন হয়ে উঠছেন তা স্পষ্ট বলে দিচ্ছে এই সব ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি