বাংলা নিউজ > ছবিঘর > দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়লেন ইন্দ্রনীল মল্লিক, পাত্রী আলো ছায়ার ‘তনুশ্রী’

দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়লেন ইন্দ্রনীল মল্লিক, পাত্রী আলো ছায়ার ‘তনুশ্রী’

  • ভ্যালেন্টাইনস ডে-র দিনই নিজেদের প্রেম সম্পর্ককে একধাপ এগিয়ে নিয়ে গেলেন অভিনেত্রী ইন্দ্রনীল মল্লিক ও অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত।
প্রেমর মরসুম, সঙ্গে বিয়েরও। ম্যারেড কপল-এর তালিকায় রবিবার জুড়ে গেল টলিগঞ্জের আরও দুই সদস্যের নাম, ইন্দ্রনীল মল্লিক ও সায়ন্তনী সেনগুপ্ত। 
1/11প্রেমর মরসুম, সঙ্গে বিয়েরও। ম্যারেড কপল-এর তালিকায় রবিবার জুড়ে গেল টলিগঞ্জের আরও দুই সদস্যের নাম, ইন্দ্রনীল মল্লিক ও সায়ন্তনী সেনগুপ্ত। 
১৪ ফেব্রুয়ারি, ভালোবাসার দিনেই নিজেদের ভালোবাসার কাহিনিকে পূর্ণতা দিলেন এই দুই শিল্পী। একদম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে, দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়লেন ইন্দ্রনীল-সায়ন্তনী। 
2/11১৪ ফেব্রুয়ারি, ভালোবাসার দিনেই নিজেদের ভালোবাসার কাহিনিকে পূর্ণতা দিলেন এই দুই শিল্পী। একদম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে, দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়লেন ইন্দ্রনীল-সায়ন্তনী। 
বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ দুজনেই। দীর্ঘ সময় ধরে ছোটপর্দায় দর্শক দেখে আসছেন তাঁদের। সায়ন্তনীর এটা প্রথম বিয়ে হলেও, ইন্দ্রনীল কিন্তু দ্বিতীয়বার ছাতনাতলায়। এরআগে ২০১৬ সালে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। যদিও বেশিদিন টেকেনি সেই বিয়ে।
3/11বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ দুজনেই। দীর্ঘ সময় ধরে ছোটপর্দায় দর্শক দেখে আসছেন তাঁদের। সায়ন্তনীর এটা প্রথম বিয়ে হলেও, ইন্দ্রনীল কিন্তু দ্বিতীয়বার ছাতনাতলায়। এরআগে ২০১৬ সালে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। যদিও বেশিদিন টেকেনি সেই বিয়ে।
বিয়ের দিন একদম পারফেক্ট বাঙালি কনে সায়ন্তনী, মানে আলো ছায়ার তনুশ্রী। আটপৌরে করে শাড়ি পরলেন, তবে তাঁর শাড়ির রঙটি বেশ অন্যরকম। দুধে আলতা গোলাপি পাড়, সঙ্গে কালচে লাল ও সোনালির কম্বিনেশন। বিয়ের পর মাথা ভর্তি সিঁদুরে ভারি সুন্দর লাগল সায়ন্তনীকে। 
4/11বিয়ের দিন একদম পারফেক্ট বাঙালি কনে সায়ন্তনী, মানে আলো ছায়ার তনুশ্রী। আটপৌরে করে শাড়ি পরলেন, তবে তাঁর শাড়ির রঙটি বেশ অন্যরকম। দুধে আলতা গোলাপি পাড়, সঙ্গে কালচে লাল ও সোনালির কম্বিনেশন। বিয়ের পর মাথা ভর্তি সিঁদুরে ভারি সুন্দর লাগল সায়ন্তনীকে। 
বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন সায়ন্তনীর কাছের বান্ধবী গীত রায়, পৌঁছেছিলেন জি বাংলা পরিবারের অনেক সদস্যই। 
5/11বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন সায়ন্তনীর কাছের বান্ধবী গীত রায়, পৌঁছেছিলেন জি বাংলা পরিবারের অনেক সদস্যই। 
গার্ল গ্যাংয়ের সঙ্গে সায়ন্তনী। গীত রায়ের সঙ্গে নবদম্পতি। 
6/11গার্ল গ্যাংয়ের সঙ্গে সায়ন্তনী। গীত রায়ের সঙ্গে নবদম্পতি। 
বন্ধুদের সঙ্গে নাচের তালে তালে মত্ত সদ্যবিবাহিতা সায়ন্তনী। শ্রীতমা রায়চৌধুরী, রুকমা রায়,গীত রায়েরা সায়ন্তনীর জন্য ব্যালেচার পার্টি আর আইবুড়ো ভাতেরও আয়োজন করেছিলেন। 
7/11বন্ধুদের সঙ্গে নাচের তালে তালে মত্ত সদ্যবিবাহিতা সায়ন্তনী। শ্রীতমা রায়চৌধুরী, রুকমা রায়,গীত রায়েরা সায়ন্তনীর জন্য ব্যালেচার পার্টি আর আইবুড়ো ভাতেরও আয়োজন করেছিলেন। 
পিছিয়ে থাকলেন না বরও। ইন্দ্রনীলও যোগ দিলেন ডান্স ফ্লোরে। 
8/11পিছিয়ে থাকলেন না বরও। ইন্দ্রনীলও যোগ দিলেন ডান্স ফ্লোরে। 
ত্রিনয়নী পরিবার হাজির ছিল এই বিয়ের অনুষ্ঠানে। টেলিউডের অপর রিয়েল লাইফ জুটি, পরিচালক স্বর্নেন্দু সামাদ্দার ও অভিনে্ত্রী শ্রুতি দাস পৌঁছেছিলেন সায়ন্তনী-ইন্দ্রনীলকে শুভেচ্ছা জানাতে। 
9/11ত্রিনয়নী পরিবার হাজির ছিল এই বিয়ের অনুষ্ঠানে। টেলিউডের অপর রিয়েল লাইফ জুটি, পরিচালক স্বর্নেন্দু সামাদ্দার ও অভিনে্ত্রী শ্রুতি দাস পৌঁছেছিলেন সায়ন্তনী-ইন্দ্রনীলকে শুভেচ্ছা জানাতে। 
কনের সঙ্গে শ্রুতি। বিয়ের অনুষ্ঠানে শামিল হন অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তীও। 
10/11কনের সঙ্গে শ্রুতি। বিয়ের অনুষ্ঠানে শামিল হন অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তীও। 
‘ক্ষীরের পুতুল’,জয়ী’,‘বধূবরণ’,‘মিলন তিথি’ র মতন জমজমাট ধারাবাহিকে দেখা গিয়েছে সায়ন্তনী সেনগুপ্তকে। অন্যদিকে ত্রিনয়নীর মতো ধারাবাহিকের মুখ ইন্দ্রনীল। বর্তমানে ধ্রুবতারা ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। শীঘ্রই জি বাংলার রিমলিতে দেখা যাবে অভিনেতাকে। 
11/11‘ক্ষীরের পুতুল’,জয়ী’,‘বধূবরণ’,‘মিলন তিথি’ র মতন জমজমাট ধারাবাহিকে দেখা গিয়েছে সায়ন্তনী সেনগুপ্তকে। অন্যদিকে ত্রিনয়নীর মতো ধারাবাহিকের মুখ ইন্দ্রনীল। বর্তমানে ধ্রুবতারা ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। শীঘ্রই জি বাংলার রিমলিতে দেখা যাবে অভিনেতাকে। 
অন্য গ্যালারিগুলি