বাংলা নিউজ > ছবিঘর > অনিতা হাসনন্দানির সাধভক্ষণ অনুষ্ঠান আয়োজন করলেন একতা কাপুর, রইল অ্যালবাম

অনিতা হাসনন্দানির সাধভক্ষণ অনুষ্ঠান আয়োজন করলেন একতা কাপুর, রইল অ্যালবাম

  • মা হচ্ছেন চল্লিশ ছুঁইছুঁই অনিতা হাসনন্দানি। চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্বের দিনগুলি। টিভি সেলিব্রিটিরা অপেক্ষায় রয়েছেন বেবি রেড্ডির। 
শীঘ্রই মা হতে চলেছেন অনিতা হাসনন্দানি। প্রতিদিন তাঁর শরীরে অপর একটা জীবন বেড়ে উঠবার অনুভূতির স্বাদ চেটেপুটে নিচ্ছেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।
1/8শীঘ্রই মা হতে চলেছেন অনিতা হাসনন্দানি। প্রতিদিন তাঁর শরীরে অপর একটা জীবন বেড়ে উঠবার অনুভূতির স্বাদ চেটেপুটে নিচ্ছেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।
৩৯ বছর বয়সে গর্ভবতী হয়েছেন অনিতা। বিয়ের প্রায় সাত বছর পর দুই থেকে তিন হচ্ছেন অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি। সম্প্রতি তাঁর বেবি সাওয়ারের আয়োজন করেন টেলিভিশন প্রযোজক তথা নির্দেশক একতা কাপুর। 
2/8৩৯ বছর বয়সে গর্ভবতী হয়েছেন অনিতা। বিয়ের প্রায় সাত বছর পর দুই থেকে তিন হচ্ছেন অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি। সম্প্রতি তাঁর বেবি সাওয়ারের আয়োজন করেন টেলিভিশন প্রযোজক তথা নির্দেশক একতা কাপুর। 
ইতিমধ্যে সেই ছবি এবং ভিডিয়ো সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে হলুদ ম্যাক্সি ড্রেসে। একতা কাপুর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এদিন একটি ভিডিয়ো পোস্ট করেন। 
3/8ইতিমধ্যে সেই ছবি এবং ভিডিয়ো সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে হলুদ ম্যাক্সি ড্রেসে। একতা কাপুর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এদিন একটি ভিডিয়ো পোস্ট করেন। 
এক ঝাঁক টেলিভিশন তারকাকে দেখা গিয়েছে অনিতার বেবি শাওয়ার অনুষ্ঠানে উপস্থিত হতে। করিশমা তান্না, ক্রিস্টিয়েল ডিসুজা, সানায়া সহ আরো অনেককেই উপস্থিত থাকতে দেখা গিয়েছে। 
4/8এক ঝাঁক টেলিভিশন তারকাকে দেখা গিয়েছে অনিতার বেবি শাওয়ার অনুষ্ঠানে উপস্থিত হতে। করিশমা তান্না, ক্রিস্টিয়েল ডিসুজা, সানায়া সহ আরো অনেককেই উপস্থিত থাকতে দেখা গিয়েছে। 
ক্রিস্টিয়েল ডিসুজা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবি পোস্ট করেন অনিতা হাসনন্দানি এবং রোহিত রেড্ডির সঙ্গে। ক্যাপশনে জানান, বেবি রেড্ডিকে স্বাগতম জানাতে। 
5/8ক্রিস্টিয়েল ডিসুজা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবি পোস্ট করেন অনিতা হাসনন্দানি এবং রোহিত রেড্ডির সঙ্গে। ক্যাপশনে জানান, বেবি রেড্ডিকে স্বাগতম জানাতে। 
বিয়ের প্রায় সাত বছর পর দুই থেকে তিন হচ্ছেন অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি। ইনস্টাগ্রামে দিন কয়েক আগে দীর্ঘ বার্তা পোস্ট করে অনিতা জানান, মা হওয়ার সিদ্ধান্তটা একান্তভাবেই নারীদের ব্যক্তিগত সিদ্ধান্ত। জোর গলায় অনিতা ঘোষণা করেন- ItsAWomansCall। আমি বিবাহিত জেনে যদি লোকে আমাকে মা হওয়ার জন্য প্রশ্ন করে, এবং সেই চাপে পড়ে আমি মা হওয়ার সিদ্ধান্ত নিই। তবে আমি মনে করি আমি নিজেকে ফাঁকি দিচ্ছি। কারণ নারীরা তাঁদের জীবনে কী চায় এবং তাঁদের পছন্দ কী, তা বোঝা খুব গুরুত্বপূর্ণ!
6/8বিয়ের প্রায় সাত বছর পর দুই থেকে তিন হচ্ছেন অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি। ইনস্টাগ্রামে দিন কয়েক আগে দীর্ঘ বার্তা পোস্ট করে অনিতা জানান, মা হওয়ার সিদ্ধান্তটা একান্তভাবেই নারীদের ব্যক্তিগত সিদ্ধান্ত। জোর গলায় অনিতা ঘোষণা করেন- ItsAWomansCall। আমি বিবাহিত জেনে যদি লোকে আমাকে মা হওয়ার জন্য প্রশ্ন করে, এবং সেই চাপে পড়ে আমি মা হওয়ার সিদ্ধান্ত নিই। তবে আমি মনে করি আমি নিজেকে ফাঁকি দিচ্ছি। কারণ নারীরা তাঁদের জীবনে কী চায় এবং তাঁদের পছন্দ কী, তা বোঝা খুব গুরুত্বপূর্ণ!
কেকে কেটে মুহূর্তকে উদযাপন করতে দেখা যায়। সেই ভিডিয়ো পোস্ট করেন তাঁরা। রঙিন মুহূর্তগুলো সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। 
7/8কেকে কেটে মুহূর্তকে উদযাপন করতে দেখা যায়। সেই ভিডিয়ো পোস্ট করেন তাঁরা। রঙিন মুহূর্তগুলো সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। 
প্রসঙ্গত, কিছুদিন আগে সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে অনিতা জানিয়েছেন মা হওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত তিনি। মাতৃত্বের অনুভূতি প্রকাশ করে অনিতা লেখেন-‘যখনই আমি এই চুম্বন শেয়ার করি, একটা লাথি আমি অনুভব করি, এটা দারুণ এক্সাইটিং,আশ্চর্য়জনক একটা অভিজ্ঞতা...যা ভাষায় প্রকাশ করা আমার পক্ষে সম্ভবপর নয়। পৃথিবীর সমস্ত মা’রাই সম্ভবত আমার অনুভূতিগুলো বুঝতে পারছেন'।
8/8প্রসঙ্গত, কিছুদিন আগে সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে অনিতা জানিয়েছেন মা হওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত তিনি। মাতৃত্বের অনুভূতি প্রকাশ করে অনিতা লেখেন-‘যখনই আমি এই চুম্বন শেয়ার করি, একটা লাথি আমি অনুভব করি, এটা দারুণ এক্সাইটিং,আশ্চর্য়জনক একটা অভিজ্ঞতা...যা ভাষায় প্রকাশ করা আমার পক্ষে সম্ভবপর নয়। পৃথিবীর সমস্ত মা’রাই সম্ভবত আমার অনুভূতিগুলো বুঝতে পারছেন'।
অন্য গ্যালারিগুলি