বাংলা নিউজ > ছবিঘর > বন্ধুদের নিয়ে পার্টিতে মজে সইফ পুত্র ইব্রাহিম, সোহেল পুত্র নির্ভান, রইল ছবি

বন্ধুদের নিয়ে পার্টিতে মজে সইফ পুত্র ইব্রাহিম, সোহেল পুত্র নির্ভান, রইল ছবি

  • গত সপ্তাহে একসঙ্গে পার্টি করেছেন সইফ পুত্র এবং সোহেল পুত্র। সঙ্গে ছিল বন্ধুরাও। রইল পার্টির অন্দরের ছবি-
পার্টি মুডে দেখা গেল সইফ ও অমৃতা পুত্র ইব্রাহিম আলি খানকে। সম্প্রতি সামাজিক মাধ্যমে উঠে এসেছে সেই ছবি। বন্ধুদের সঙ্গে পার্টি মুডে ইব্রাহিম। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6পার্টি মুডে দেখা গেল সইফ ও অমৃতা পুত্র ইব্রাহিম আলি খানকে। সম্প্রতি সামাজিক মাধ্যমে উঠে এসেছে সেই ছবি। বন্ধুদের সঙ্গে পার্টি মুডে ইব্রাহিম। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ইব্রাহিমের সঙ্গে পার্টিতে দেখা যায় সোহেল খান পুত্র নির্ভান, অরহান আওতরামানি সহ আরো অন্যান্যদের। 
2/6এদিন ইব্রাহিমের সঙ্গে পার্টিতে দেখা যায় সোহেল খান পুত্র নির্ভান, অরহান আওতরামানি সহ আরো অন্যান্যদের। 
পার্টিতে সকলকে কালো ড্রেস কোডে দেখা যায়। এদিন ইব্রাহিম কালো টি-শার্টের সঙ্গে ডেনিম জিন্স এবং সাদা স্নিকার্সে দেখা যায়। গত সপ্তাহে একসঙ্গে পার্টি করেছেন তাঁরা। ইব্রাহিমের সঙ্গে পার্টিতে মশগুল নির্ভান।
3/6পার্টিতে সকলকে কালো ড্রেস কোডে দেখা যায়। এদিন ইব্রাহিম কালো টি-শার্টের সঙ্গে ডেনিম জিন্স এবং সাদা স্নিকার্সে দেখা যায়। গত সপ্তাহে একসঙ্গে পার্টি করেছেন তাঁরা। ইব্রাহিমের সঙ্গে পার্টিতে মশগুল নির্ভান।
সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ইব্রাহিমের দিদি সারা আলি খান জানিয়েছেন, ইব্রাহিম অভিনয় করতে চায়। তিনি আরো বলেন, ইব্রাহিমকে বলেছেন, স্বপ্ন দেখা এবং সেটাকে বাস্তবের রূপ দেওয়া দুটো আলাদা জিনিস। গ্ল্যামার এবং ঝাঁ চকচকে দুনিয়ার হলেও কঠোর পরিশ্রম করতে হয় এখানে। ইব্রাহিম অবশ্য সেটা বুঝতে পেরেছে।
4/6সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ইব্রাহিমের দিদি সারা আলি খান জানিয়েছেন, ইব্রাহিম অভিনয় করতে চায়। তিনি আরো বলেন, ইব্রাহিমকে বলেছেন, স্বপ্ন দেখা এবং সেটাকে বাস্তবের রূপ দেওয়া দুটো আলাদা জিনিস। গ্ল্যামার এবং ঝাঁ চকচকে দুনিয়ার হলেও কঠোর পরিশ্রম করতে হয় এখানে। ইব্রাহিম অবশ্য সেটা বুঝতে পেরেছে।
সাক্ষাৎকারে সারা আরো বলেন, ‘ও যদি মন থেকে কোনো কিছু করে অবশ্য সফল হবে। ও করতে পারবে। আমি ইব্রাহিমকে আগেও নাটক করতে দেখেছি। ওর প্রতিভা রয়েছে। তবে সত্যি বলতে আমি ওর দিদি, এর প্রতি আমার সমর্থন রয়েছে’।
5/6সাক্ষাৎকারে সারা আরো বলেন, ‘ও যদি মন থেকে কোনো কিছু করে অবশ্য সফল হবে। ও করতে পারবে। আমি ইব্রাহিমকে আগেও নাটক করতে দেখেছি। ওর প্রতিভা রয়েছে। তবে সত্যি বলতে আমি ওর দিদি, এর প্রতি আমার সমর্থন রয়েছে’।
অন্যদিকে, ইতিমধ্যে বলিউডে পা রেখেছেন সোহেল পুত্র নির্ভান। ওয়েব সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সিরিজে বেশ কিছু দৃশ্যে কাজ করেছে সে। 
6/6অন্যদিকে, ইতিমধ্যে বলিউডে পা রেখেছেন সোহেল পুত্র নির্ভান। ওয়েব সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সিরিজে বেশ কিছু দৃশ্যে কাজ করেছে সে। 
অন্য গ্যালারিগুলি