বাংলা নিউজ > ছবিঘর > অন্তঃসত্ত্বা করিনার জন্মদিন, ভাইরাল বেবোর ৪০তম বার্থ ডে পার্টির অন্দরের ছবি

অন্তঃসত্ত্বা করিনার জন্মদিন, ভাইরাল বেবোর ৪০তম বার্থ ডে পার্টির অন্দরের ছবি

  • আজ করিনা কাপুর খানের জন্মদিন। দু-হাত বাড়িয়ে চল্লিশকে স্বাগত জানাচ্ছেন করিনা। কারণ তাঁর কাছে- ‘বয়স শুধুই একটা সংখ্যা’।
চল্লিশতম জন্মদিনটা নিজের প্রিয় মানুষগুলোর সঙ্গেই কাটালেন বেবো। করিনার জন্মদিনের ঘরোয়া পার্টিতে শামিল হয়েছিল দিদি করিশ্মা, বাবা-মা-রণবীর কাপুর ও ববিতা কাপুর। আর অবশ্যই ছিলেন সইফ আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7চল্লিশতম জন্মদিনটা নিজের প্রিয় মানুষগুলোর সঙ্গেই কাটালেন বেবো। করিনার জন্মদিনের ঘরোয়া পার্টিতে শামিল হয়েছিল দিদি করিশ্মা, বাবা-মা-রণবীর কাপুর ও ববিতা কাপুর। আর অবশ্যই ছিলেন সইফ আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
জন্মদিনে করিনার পরনে ছিল হালকা সবুজ রঙের প্রিন্টেট ড্রেস। এদিন সইফিনার গোটা বাড়ি সাজানো হয়েছিল লাল,রুপোলি বেলুনে। তার পর লেখা-ফ্যাবুলাস অ্যাট ফরটি। (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
2/7জন্মদিনে করিনার পরনে ছিল হালকা সবুজ রঙের প্রিন্টেট ড্রেস। এদিন সইফিনার গোটা বাড়ি সাজানো হয়েছিল লাল,রুপোলি বেলুনে। তার পর লেখা-ফ্যাবুলাস অ্যাট ফরটি। (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
এদিন করিনার জন্মদিনের কেকটি ছিল নজর কাড়া। গাউনের মতো সাজানো হয়েছিল এই ক্রিম রঙা কেকটি। এবং উপরে লাল গাউনে করিনার প্রতিকৃতি। এই মিনি করিনায় মজেছে নেটদুনিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এদিন করিনার জন্মদিনের কেকটি ছিল নজর কাড়া। গাউনের মতো সাজানো হয়েছিল এই ক্রিম রঙা কেকটি। এবং উপরে লাল গাউনে করিনার প্রতিকৃতি। এই মিনি করিনায় মজেছে নেটদুনিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
বোনের জন্মদিনের পার্টিতে মেয়ে সামাইরার সঙ্গেই দেখা মিলল করিশ্মার। মা-মেয়ের জুটি এদিন পরেছিলেন কালো পোশাক। শর্ট ওয়ান পিস ড্রেস এবং গ্লিটারি জ্যাকেটে ঝলমল করলেন লোলের মেয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7বোনের জন্মদিনের পার্টিতে মেয়ে সামাইরার সঙ্গেই দেখা মিলল করিশ্মার। মা-মেয়ের জুটি এদিন পরেছিলেন কালো পোশাক। শর্ট ওয়ান পিস ড্রেস এবং গ্লিটারি জ্যাকেটে ঝলমল করলেন লোলের মেয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ফ্যামিলি পিকচারে বার্থ ডে গার্ল করিনার সঙ্গে এক ফ্রেমে ধরা দিল গোটা পরিবার। প্রয়াত অভিনেতা শশী কাপুর পুত্রেরও দেখা মিলল ছবিতে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/7এই ফ্যামিলি পিকচারে বার্থ ডে গার্ল করিনার সঙ্গে এক ফ্রেমে ধরা দিল গোটা পরিবার। প্রয়াত অভিনেতা শশী কাপুর পুত্রেরও দেখা মিলল ছবিতে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
প্রি-বার্থ ডে সেলিব্রেশনের নানান ঝলকও উঠে এসেছে ইনস্টায়। তবে তৈমুরের সঙ্গে করিনার একটি ছবিও না দেখতে পাওয়ায় কিছুটা হলেও হতাশ ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7প্রি-বার্থ ডে সেলিব্রেশনের নানান ঝলকও উঠে এসেছে ইনস্টায়। তবে তৈমুরের সঙ্গে করিনার একটি ছবিও না দেখতে পাওয়ায় কিছুটা হলেও হতাশ ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের চল্লিশতম জন্মদিন সেলিব্রেট করবার ঠিক আগে অনুরাগীদের উদ্দেশে একটি বার্তা পোস্ট করেন করিনা। ইনস্টাগ্রামে বেবো লেখেন- ‘আমি আমার চল্লিশতম বছরে প্রবেশের সাথে ... আমি ফিরে তাকাতে চাই- ভালবাসাতে ও হাসতে চাই, ক্ষমা করতে চাই, ভুলে যেতে চাই এবং সর্বাধিক গুরুত্বপূর্ণভাবে প্রার্থনা করতে চাই।কেন ? আমাকে শক্তি দেওয়ার জন্য সেই সর্বশক্তিমানকে ধন্যবাদ জানাতে চাই। আমার অভিজ্ঞতা এবং সিদ্ধান্তগুলি ধন্যবাদ জানাতে চাই যা আমাকে আজকে এই নারীতে পরিণত করেছে ... কিছু সঠিক, কিছু ভুল, কিছু দুর্দান্ত, কিছু একদম খাজা তবুও….. হাই বিগ ফরোটি,মেক ইট বিগ….’ 
7/7নিজের চল্লিশতম জন্মদিন সেলিব্রেট করবার ঠিক আগে অনুরাগীদের উদ্দেশে একটি বার্তা পোস্ট করেন করিনা। ইনস্টাগ্রামে বেবো লেখেন- ‘আমি আমার চল্লিশতম বছরে প্রবেশের সাথে ... আমি ফিরে তাকাতে চাই- ভালবাসাতে ও হাসতে চাই, ক্ষমা করতে চাই, ভুলে যেতে চাই এবং সর্বাধিক গুরুত্বপূর্ণভাবে প্রার্থনা করতে চাই।কেন ? আমাকে শক্তি দেওয়ার জন্য সেই সর্বশক্তিমানকে ধন্যবাদ জানাতে চাই। আমার অভিজ্ঞতা এবং সিদ্ধান্তগুলি ধন্যবাদ জানাতে চাই যা আমাকে আজকে এই নারীতে পরিণত করেছে ... কিছু সঠিক, কিছু ভুল, কিছু দুর্দান্ত, কিছু একদম খাজা তবুও….. হাই বিগ ফরোটি,মেক ইট বিগ….’ 
অন্য গ্যালারিগুলি