বাংলা নিউজ > ছবিঘর > দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ, সারপ্রাইজ বেবি শাওয়ারের অনুষ্ঠানে আবেগঘন নেহা ধুপিয়া

দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ, সারপ্রাইজ বেবি শাওয়ারের অনুষ্ঠানে আবেগঘন নেহা ধুপিয়া

  • মম টু বি নেহা ধুপিয়াকে চমকে দিলেন স্বামী অঙ্গদ বেদী ও বন্ধুরা।রইল হবু মায়ের বেবি শাওয়ার অনুষ্ঠানের অন্দরের ঝলক। 
জুলাই মাসেই নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী ঘোষণা করেছিলেন দ্বিতীয় সন্তান আসতে চলছে। তাঁদের প্রথম সন্তান মেহেরের বয়স বর্তমানে আড়াই বছর। ফের একবার মাতৃত্বের স্বাদ পেয়ে উচ্ছ্বসিত নেহা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8জুলাই মাসেই নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী ঘোষণা করেছিলেন দ্বিতীয় সন্তান আসতে চলছে। তাঁদের প্রথম সন্তান মেহেরের বয়স বর্তমানে আড়াই বছর। ফের একবার মাতৃত্বের স্বাদ পেয়ে উচ্ছ্বসিত নেহা। (ছবি-ইনস্টাগ্রাম)
মঙ্গলবার হবু মায়ের জন্য দারুণ সারপ্রাইজের আয়োজন করেছিলেন স্বামী অঙ্গদ বেদী ও নেহার গ্যার্লস গ্যাং। বেবি শাওয়ারের পার্টি আয়োজন করে নেহাকে চমকে দিলেন সকলে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8মঙ্গলবার হবু মায়ের জন্য দারুণ সারপ্রাইজের আয়োজন করেছিলেন স্বামী অঙ্গদ বেদী ও নেহার গ্যার্লস গ্যাং। বেবি শাওয়ারের পার্টি আয়োজন করে নেহাকে চমকে দিলেন সকলে। (ছবি-ইনস্টাগ্রাম)
নেহার গার্লস গ্যাং-এর অন্যতম অংশ ছিলেন অভিনেত্রী সোহা আলি খান। কেক, বেলুন, ফেস্টুনে সেজে উঠেছিল বাড়ি। নেহার কথায় ‘এটাই সবচেয়ে মধুর সারপ্রাইজ’। 
3/8নেহার গার্লস গ্যাং-এর অন্যতম অংশ ছিলেন অভিনেত্রী সোহা আলি খান। কেক, বেলুন, ফেস্টুনে সেজে উঠেছিল বাড়ি। নেহার কথায় ‘এটাই সবচেয়ে মধুর সারপ্রাইজ’। 
খুব শীঘ্রই দিদি হতে চলেছে মেহের। সেই উচ্ছ্বাসে ভাসছে নেহার মেয়েও। সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করলেও এখন মুখ প্রকাশ্যে আনেননি নেহা। এদিনও সেই ট্রেন্ড বজায় থাকল। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8খুব শীঘ্রই দিদি হতে চলেছে মেহের। সেই উচ্ছ্বাসে ভাসছে নেহার মেয়েও। সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করলেও এখন মুখ প্রকাশ্যে আনেননি নেহা। এদিনও সেই ট্রেন্ড বজায় থাকল। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন সাদা রঙা ফ্রক পরে বেলুন হাতে গোটা বাড়ি মাতিয়ে রাখতে দেখা গেল মেহরকে। 
5/8এদিন সাদা রঙা ফ্রক পরে বেলুন হাতে গোটা বাড়ি মাতিয়ে রাখতে দেখা গেল মেহরকে। 
বাবা-মায়ের সঙ্গে নেহার মিষ্টি একটা মুহূর্ত। 
6/8বাবা-মায়ের সঙ্গে নেহার মিষ্টি একটা মুহূর্ত। 
একাধিক কেক থেকে নানা রকমের মিষ্টি খাবার। কেকের উপরেই লেখা মায়ের জন্য শুভেচ্ছাবার্তা। দু-নম্বর বেবি আসছে তা বলে দিচ্ছে প্রতিটি কেক। 
7/8একাধিক কেক থেকে নানা রকমের মিষ্টি খাবার। কেকের উপরেই লেখা মায়ের জন্য শুভেচ্ছাবার্তা। দু-নম্বর বেবি আসছে তা বলে দিচ্ছে প্রতিটি কেক। 
বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। সে সময় এই নিয়ে জোর চর্চা হয়েছিল। ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। প্রথমে এই নিয়ে কথা বলতে না চাইলেও, পরবর্তীতে তাঁরা মেনে নেন সব্তানের জন্ম দেওয়ার আগেই গর্ভবতী ছিলেন নেহা। 
8/8বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। সে সময় এই নিয়ে জোর চর্চা হয়েছিল। ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ের জন্ম দেন। প্রথমে এই নিয়ে কথা বলতে না চাইলেও, পরবর্তীতে তাঁরা মেনে নেন সব্তানের জন্ম দেওয়ার আগেই গর্ভবতী ছিলেন নেহা। 
অন্য গ্যালারিগুলি