বাংলা নিউজ > ছবিঘর > লকডাউনে বাড়িতে জন্মদিন উদযাপন পবিত্রার, সাইপ্রাইজ দিলেন বয়ফ্রেন্ড এজাজ খান

লকডাউনে বাড়িতে জন্মদিন উদযাপন পবিত্রার, সাইপ্রাইজ দিলেন বয়ফ্রেন্ড এজাজ খান

  •  ৩৪-এ পা দিলেন বিগ বস ১৪ প্রতিযোগী পবিত্রা পুনিয়া। লকডাউনে বাড়িতে বসে বয়ফ্রেন্ড এজাজ খানের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা গেল তাঁকে।
করোনার জেরে লকডাউনের পথে মুম্বই। তাই বাড়িতে বসেই পবিত্রার জন্য জন্মদিন একটু স্পেশ্যাল করে তোলার চেষ্টা করেছেন এজাজ খান। (ছবি ইনস্টাগ্রাম)
1/6করোনার জেরে লকডাউনের পথে মুম্বই। তাই বাড়িতে বসেই পবিত্রার জন্য জন্মদিন একটু স্পেশ্যাল করে তোলার চেষ্টা করেছেন এজাজ খান। (ছবি ইনস্টাগ্রাম)
ঘরে বেলুন দিয়ে সাজিয়ে, সামনে দুটো কেক রেখে বুধবার জন্মদিন উদযান করতে দেখা গেল পবিত্র পুনিয়াকে। 
2/6ঘরে বেলুন দিয়ে সাজিয়ে, সামনে দুটো কেক রেখে বুধবার জন্মদিন উদযান করতে দেখা গেল পবিত্র পুনিয়াকে। 
বিগ বস ১৪-র সিজেন থেকে ঘনিষ্টতা বেড়েছে এজাজ এবং পবিত্রার। জন্মদিনে গার্লফ্রেন্ডকে শুভেচ্ছা জানিয়ে একাধিক ছবি পোস্ট করেছেন এজাজ খান।
3/6বিগ বস ১৪-র সিজেন থেকে ঘনিষ্টতা বেড়েছে এজাজ এবং পবিত্রার। জন্মদিনে গার্লফ্রেন্ডকে শুভেচ্ছা জানিয়ে একাধিক ছবি পোস্ট করেছেন এজাজ খান।
এদিন শুভেচ্ছা জানানোর পাশাপাশি ভালবাসা জানিয়ে এজাজা লিখেছেন, পবিত্র যেন এভাবেই সারা জীবন হাসিখুশি এবং দ্যুতি ছড়াতে থাকে। 
4/6এদিন শুভেচ্ছা জানানোর পাশাপাশি ভালবাসা জানিয়ে এজাজা লিখেছেন, পবিত্র যেন এভাবেই সারা জীবন হাসিখুশি এবং দ্যুতি ছড়াতে থাকে। 
জুটিকে একসঙ্গে হাসি মুখে ছবি পোস্ট করতে দেখা যায়।
5/6জুটিকে একসঙ্গে হাসি মুখে ছবি পোস্ট করতে দেখা যায়।
জন্মদিনে কালো রাতের পোশাকে লেন্সবন্দি হয়েছেন পবিত্র। তাঁর এই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে এজাজ জানিয়েছেন, ‘আমার জীবনের আলো’।
6/6জন্মদিনে কালো রাতের পোশাকে লেন্সবন্দি হয়েছেন পবিত্র। তাঁর এই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে এজাজ জানিয়েছেন, ‘আমার জীবনের আলো’।
অন্য গ্যালারিগুলি