কিং খানের মন্নতে রাতভোর পার্টি, হল্লোড় শাহরুখ-গৌরীর

  • গ্র্যান্ড হাউস পার্টির মাধ্যমে নতুন বছরকে স্বাগত জানালেন শাহরুখ খান ও গৌরী খান।
  • শাহরুখ-গৌরীর পার্টিতে সামিল হলেন তাঁদের তিন সন্তান এবং বলিপাড়ার কাছের বন্ধুরা। ছিলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে।
২০২০কে স্বাগত জানাতে মঙ্গলবার রাতে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ খান ও গৌরী খান। হোস্ট শাহরুখ-গৌরীর পার্টিতে সামিলহলেন একঝাঁক তারকা। ছিলেন শাহরুখ-গৌরীর তিন সন্তান-আরিয়ান, সুহানা, আব্রাম। গ্রুপ ছবিতে সবাইকে ছাপিয়ে নজর কাড়ল শাহরুখ-গৌরীর খুদে সুপারস্টার আব্রাম। বর্ষবরণে ঝলমল করল মন্নত। (সৌজন্যে-ইন্সটাগ্রাম/ গৌরীখান)
1/10২০২০কে স্বাগত জানাতে মঙ্গলবার রাতে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ খান ও গৌরী খান। হোস্ট শাহরুখ-গৌরীর পার্টিতে সামিলহলেন একঝাঁক তারকা। ছিলেন শাহরুখ-গৌরীর তিন সন্তান-আরিয়ান, সুহানা, আব্রাম। গ্রুপ ছবিতে সবাইকে ছাপিয়ে নজর কাড়ল শাহরুখ-গৌরীর খুদে সুপারস্টার আব্রাম। বর্ষবরণে ঝলমল করল মন্নত। (সৌজন্যে-ইন্সটাগ্রাম/ গৌরীখান)
শাহরুখ-গৌরীর হাউস পার্টিতে হাজির ছিলেন অভিনেতা সঞ্জয় কাপুর, তাঁর পত্নী মাহীপ কাপুর, সুহানার বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী অনন্যা পাণ্ডেও। নিউ ইয়ার পার্টিতে গ্লিটারি পিঙ্ক শর্ট গাউনে তাক লাগালেন অনন্যা। শাহরুখ-গৌরী-সুহানা এদিন সেজেছিলেন কালো রঙের পোশাকে। তবে আরিয়ানকে পাওয়া গেল লাল হুডিতে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/10শাহরুখ-গৌরীর হাউস পার্টিতে হাজির ছিলেন অভিনেতা সঞ্জয় কাপুর, তাঁর পত্নী মাহীপ কাপুর, সুহানার বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী অনন্যা পাণ্ডেও। নিউ ইয়ার পার্টিতে গ্লিটারি পিঙ্ক শর্ট গাউনে তাক লাগালেন অনন্যা। শাহরুখ-গৌরী-সুহানা এদিন সেজেছিলেন কালো রঙের পোশাকে। তবে আরিয়ানকে পাওয়া গেল লাল হুডিতে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
পেন্ট মি রেড! লালে লাল- সঞ্জয় কাপুর পত্নী মাহীপের সঙ্গে শাহরুখ-গৌরীর দুই পুত্র আরিয়ান এবং আব্রাম। (সৌজন্য-ইন্সটাগ্রাম/ গৌরী খান)
3/10পেন্ট মি রেড! লালে লাল- সঞ্জয় কাপুর পত্নী মাহীপের সঙ্গে শাহরুখ-গৌরীর দুই পুত্র আরিয়ান এবং আব্রাম। (সৌজন্য-ইন্সটাগ্রাম/ গৌরী খান)
গার্ল গ্যাং: অনন্যা এবং অন্য বান্ধবীদের মাঝে শাহরুখ কন্যা সুহানা খান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/10গার্ল গ্যাং: অনন্যা এবং অন্য বান্ধবীদের মাঝে শাহরুখ কন্যা সুহানা খান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বয়েজ গ্যাং- মেয়েদের পাশাপাশি এদিনের পার্টিতে পিছিয়ে ছিলেন না পুরুষ ব্রিগেডও। ছেলে আরিয়ান ও বন্ধুদের সঙ্গে শাহরুখ খান। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
5/10বয়েজ গ্যাং- মেয়েদের পাশাপাশি এদিনের পার্টিতে পিছিয়ে ছিলেন না পুরুষ ব্রিগেডও। ছেলে আরিয়ান ও বন্ধুদের সঙ্গে শাহরুখ খান। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
মাথা ঢাকা!  কলকাতার পাশাপাশি ঠান্ডার আমেজ মায়ানগরী মুম্বইতেও। সেই আমেজের রেশ ধরা পড়েছে খান পরিবারের পার্টির এই গ্রুপফিতে। হুডি না পরায় মাথায় টুপি পরেই কাজ চালাচ্ছে খুদে আব্রাম। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/10মাথা ঢাকা! কলকাতার পাশাপাশি ঠান্ডার আমেজ মায়ানগরী মুম্বইতেও। সেই আমেজের রেশ ধরা পড়েছে খান পরিবারের পার্টির এই গ্রুপফিতে। হুডি না পরায় মাথায় টুপি পরেই কাজ চালাচ্ছে খুদে আব্রাম। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
খান পরিবারের পার্টিতে সামিল গোটা পাণ্ডে পরিবার, মা ভাবনা ও বাবা চানকি পাণ্ডের সঙ্গে অনন্যা পাণ্ডে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/10খান পরিবারের পার্টিতে সামিল গোটা পাণ্ডে পরিবার, মা ভাবনা ও বাবা চানকি পাণ্ডের সঙ্গে অনন্যা পাণ্ডে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
আড্ডার ফাঁকে একটু ছবি তোলা.. (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/10আড্ডার ফাঁকে একটু ছবি তোলা.. (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বাদশার সঙ্গে লেন্সবন্দী! ছবিটি শেয়ার করেছেন সঞ্জয় কাপুর।
9/10বাদশার সঙ্গে লেন্সবন্দী! ছবিটি শেয়ার করেছেন সঞ্জয় কাপুর।
মেন ইন ব্ল্যাক: এদিনের পার্টিতে একইরকম হুডি টি-শার্টে দেখা মিলল শাহরুখ খান-সঞ্জয় কাপুরদের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/10মেন ইন ব্ল্যাক: এদিনের পার্টিতে একইরকম হুডি টি-শার্টে দেখা মিলল শাহরুখ খান-সঞ্জয় কাপুরদের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি