বাড়ি > ছবিঘর > মাঝরাতে রোশন-শ্রাবন্তীর ডবল বার্থ ডে সেলিব্রেশন, শামিল নায়িকার ছেলে ঝিনুকও

মাঝরাতে রোশন-শ্রাবন্তীর ডবল বার্থ ডে সেলিব্রেশন, শামিল নায়িকার ছেলে ঝিনুকও

  • কেমনভাবে জন্মদিনটা উদযাপন করছেন রোশন-শ্রাবন্তী? প্রকাশ্যে এল অন্দরের ছবি। 
১৩ অগস্ট- একই দিনে জন্ম শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশন সিংয়ের। তাই আজ শ্রাবন্তীর পরিবারে জমজমাট সেলিব্রেশন। রোশন-শ্রাবন্তীর জন্মদিনের এই ঘরোয়া সেলিব্রেশনে শামিল শ্রাবন্তী পুত্র অভিমন্যুও (ঝিনুক)। (ছবি-ফেসবুক)
1/5১৩ অগস্ট- একই দিনে জন্ম শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশন সিংয়ের। তাই আজ শ্রাবন্তীর পরিবারে জমজমাট সেলিব্রেশন। রোশন-শ্রাবন্তীর জন্মদিনের এই ঘরোয়া সেলিব্রেশনে শামিল শ্রাবন্তী পুত্র অভিমন্যুও (ঝিনুক)। (ছবি-ফেসবুক)
বার্থ ডে বয় এবং বার্থ ডে গার্লের সঙ্গে শ্রাবন্তীর দিদি স্মিতার সেলফি। এদিন লাল টপ এবং গোলাপি শর্টসে পাওয়া গেল শ্রাবন্তীকে। অন্যদিকে রোশন পরে ছিলেন হলুদ টি-শার্ট। (ছবি-ফেসবুক)
2/5বার্থ ডে বয় এবং বার্থ ডে গার্লের সঙ্গে শ্রাবন্তীর দিদি স্মিতার সেলফি। এদিন লাল টপ এবং গোলাপি শর্টসে পাওয়া গেল শ্রাবন্তীকে। অন্যদিকে রোশন পরে ছিলেন হলুদ টি-শার্ট। (ছবি-ফেসবুক)
দিদি স্মিতার সঙ্গে পোজ দিতে ব্যস্ত শ্রাবন্তী (ছবি-ফেসবুক)
3/5দিদি স্মিতার সঙ্গে পোজ দিতে ব্যস্ত শ্রাবন্তী (ছবি-ফেসবুক)
বিয়ের পর এটা রোশন-শ্রাবন্তীর দ্বিতীয় জন্মদিন।বুধবার মধ্যরাতেই রোশনকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী। এদিন রোশনের গালে আদুরে চুমু খেয়ে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা এল শ্রাবন্তীর তরফে, তিনি লিখলেন- শুভ জন্মদিন হাবি!! লাভ ইউ জান। সঙ্গে জুড়ে দেন অনেকগুলো হার্ট ইমোজি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5বিয়ের পর এটা রোশন-শ্রাবন্তীর দ্বিতীয় জন্মদিন।বুধবার মধ্যরাতেই রোশনকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী। এদিন রোশনের গালে আদুরে চুমু খেয়ে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা এল শ্রাবন্তীর তরফে, তিনি লিখলেন- শুভ জন্মদিন হাবি!! লাভ ইউ জান। সঙ্গে জুড়ে দেন অনেকগুলো হার্ট ইমোজি। (ছবি-ইনস্টাগ্রাম)
রোশনও দুজনের একটি মিষ্টি সেলফি পোস্ট করে লেখেন, শুভ জন্মদিন হোয়াইফি।গতকাল রাতে ছে রোশন-শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাটে প্রি-বার্থ ডে সেলিব্রেশনের পর ছেলে আর দিদির পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশন করতে সমুদ্রে পারি দিয়েছেন শ্রাবন্তী-রোশন। (ছবি-ফেসবুক)
5/5রোশনও দুজনের একটি মিষ্টি সেলফি পোস্ট করে লেখেন, শুভ জন্মদিন হোয়াইফি।গতকাল রাতে ছে রোশন-শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাটে প্রি-বার্থ ডে সেলিব্রেশনের পর ছেলে আর দিদির পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশন করতে সমুদ্রে পারি দিয়েছেন শ্রাবন্তী-রোশন। (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি