বাংলা নিউজ > ছবিঘর > 'রাজশ্রী'র তৃতীয় বিবাহবার্ষিকী, ইউভানকে সঙ্গে নিয়েই চলল ঘরোয়া সেলিব্রেশন

'রাজশ্রী'র তৃতীয় বিবাহবার্ষিকী, ইউভানকে সঙ্গে নিয়েই চলল ঘরোয়া সেলিব্রেশন

  • গত বছর বিবাহবার্ষিকীতে ইউভানের আগমনের খবর দিয়েছিলেন রাজশ্রী, এইবছর ছেলেকে কোলে নিয়েই চলল কেক কাটা। 
দেখতে একসঙ্গে পথচলার তিনটি বছর অতিক্রম করে ফেললেন রাজ-শুভশ্রী। ঠিক তিন বছর আগে আজকের দিন বাওয়ালি রাজবাড়িতে সাত পাকে বাঁধা পড়েছিলেন টলিউডের এই চর্চিত জুটি। করোনা আবহে ঘরোয়া সেলিব্রেশনের মধ্যে দিয়েই কাটল এই বিশেষ দিন। 
1/8দেখতে একসঙ্গে পথচলার তিনটি বছর অতিক্রম করে ফেললেন রাজ-শুভশ্রী। ঠিক তিন বছর আগে আজকের দিন বাওয়ালি রাজবাড়িতে সাত পাকে বাঁধা পড়েছিলেন টলিউডের এই চর্চিত জুটি। করোনা আবহে ঘরোয়া সেলিব্রেশনের মধ্যে দিয়েই কাটল এই বিশেষ দিন। 
গত বছর বিবাহবার্ষিকীতেই শুভশ্রী নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন। আর এই বছর ছেলেকে কোলে নিয়েই চলল সেলিব্রেশন। 
2/8গত বছর বিবাহবার্ষিকীতেই শুভশ্রী নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন। আর এই বছর ছেলেকে কোলে নিয়েই চলল সেলিব্রেশন। 
করোনা আবহে একসঙ্গে পার্টি করবার জো নেই! অগত্যা ভরসা ভিডিয়ো কল। কাছের বন্ধু নীল-ফলক, পৌলমী সকলেই ভিডিয়ো কলে যোগ দিলেন এই সেলিব্রেশনে। টেবিলের উপর ইউভানকে বসিয়ে কেক কাটায় ব্যস্ত রাজ-শুভশ্রী। 
3/8করোনা আবহে একসঙ্গে পার্টি করবার জো নেই! অগত্যা ভরসা ভিডিয়ো কল। কাছের বন্ধু নীল-ফলক, পৌলমী সকলেই ভিডিয়ো কলে যোগ দিলেন এই সেলিব্রেশনে। টেবিলের উপর ইউভানকে বসিয়ে কেক কাটায় ব্যস্ত রাজ-শুভশ্রী। 
রাজের সঙ্গে বিয়ের পরপর তোলা এই ছবিটি শেয়ার করে এদিন শুভশ্রী লিখেছেন, ‘৩ বছর আগে জীবনের সবচেয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম। তোমায় বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা।’ (ছবি-ইনস্টাগ্রাম)
4/8রাজের সঙ্গে বিয়ের পরপর তোলা এই ছবিটি শেয়ার করে এদিন শুভশ্রী লিখেছেন, ‘৩ বছর আগে জীবনের সবচেয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম। তোমায় বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা।’ (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের দিনের ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাজ এদিন লিখেছেন, ‘এটা তুমিই, যেখানে আমি বন্ধুত্ব, ভালোবাসা, শান্তি, আনন্দ-সহ আরও অনেক কিছু পাই। আমার সবচেয়ে প্রিয় বন্ধু হওয়ার জন্য অনেক ধন্যবাদ। তিন বছর আগে সারা জীবন আমার সঙ্গে কাটানোর সিদ্ধান্ত নেওয়ার জন্য অনেক ধন্যবাদ আমি তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি।(সৌজন্যে-ফেসবুক)
5/8বিয়ের দিনের ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাজ এদিন লিখেছেন, ‘এটা তুমিই, যেখানে আমি বন্ধুত্ব, ভালোবাসা, শান্তি, আনন্দ-সহ আরও অনেক কিছু পাই। আমার সবচেয়ে প্রিয় বন্ধু হওয়ার জন্য অনেক ধন্যবাদ। তিন বছর আগে সারা জীবন আমার সঙ্গে কাটানোর সিদ্ধান্ত নেওয়ার জন্য অনেক ধন্যবাদ আমি তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি।(সৌজন্যে-ফেসবুক)
মূলত, রাজ, শুভশ্রী এবং মিমির ত্রিকোণ প্রেম সেই সময় লোকে গপগপ করে গিলছিল। কিন্তু সব গুঞ্জনকে দূরে ঠেলে শুভশ্রীকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন রাজ। ২০১৮ সালের ১১ মে মাসে সাত পাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী।
6/8মূলত, রাজ, শুভশ্রী এবং মিমির ত্রিকোণ প্রেম সেই সময় লোকে গপগপ করে গিলছিল। কিন্তু সব গুঞ্জনকে দূরে ঠেলে শুভশ্রীকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন রাজ। ২০১৮ সালের ১১ মে মাসে সাত পাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী।
প্রথমে মন দেওয়া-নেওয়া, তারপর বিয়ে আর এখন ইউভানের বাবা-মা। একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন রাজ-শুভশ্রী। এখন আর শুধু টলি তারকা, কিংবা হট ফেবারিট জুটি নন, তাঁরা একজন দায়িত্বশীল বাবা-মা'ও।(ছবি-ইনস্টাগ্রাম)
7/8প্রথমে মন দেওয়া-নেওয়া, তারপর বিয়ে আর এখন ইউভানের বাবা-মা। একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন রাজ-শুভশ্রী। এখন আর শুধু টলি তারকা, কিংবা হট ফেবারিট জুটি নন, তাঁরা একজন দায়িত্বশীল বাবা-মা'ও।(ছবি-ইনস্টাগ্রাম)
এখন তো রাজনীতির ময়দানেও নাম লিখিয়েছেন রাজ। তিনি এখন ব্যারাকপুরের বিধায়ক। নতুন সফরেও সারাক্ষণ রাজের হাত শক্ত করে ধরে রয়েছেন শুভশ্রী। 
8/8এখন তো রাজনীতির ময়দানেও নাম লিখিয়েছেন রাজ। তিনি এখন ব্যারাকপুরের বিধায়ক। নতুন সফরেও সারাক্ষণ রাজের হাত শক্ত করে ধরে রয়েছেন শুভশ্রী। 
অন্য গ্যালারিগুলি