বাংলা নিউজ > ছবিঘর > মেহেন্দির রঙে হাত রাঙালেন নীল-তৃণা, আজ বিয়ের পিঁড়িতে জুটি- দেখুন ছবি

মেহেন্দির রঙে হাত রাঙালেন নীল-তৃণা, আজ বিয়ের পিঁড়িতে জুটি- দেখুন ছবি

  • আজ সাত পাকে বাঁধা পড়বেন নীল-তৃণা। শুরু হয়ে গিয়েছে প্রাক-বিয়ের অনুষ্ঠান। 
অবশেষে হাজির সেই বহুপ্রতীক্ষিত ৪ঠা ফেব্রুয়ারি। আজ (বৃহস্পতিবার) সাত পাকে বাঁধা পড়ছেন টেলিভিশনের দুই অতি পরিচিত মুখ নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বুধবার ছিল তাঁদের মেহেন্দির অনুষ্ঠান। 
1/8অবশেষে হাজির সেই বহুপ্রতীক্ষিত ৪ঠা ফেব্রুয়ারি। আজ (বৃহস্পতিবার) সাত পাকে বাঁধা পড়ছেন টেলিভিশনের দুই অতি পরিচিত মুখ নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বুধবার ছিল তাঁদের মেহেন্দির অনুষ্ঠান। 
১০ বছরের প্রেম পরিণতি পাচ্ছে। নীল-তৃণার প্রাক-বিয়ের অনুষ্ঠান জমজমাট। সংগীতের আসর তো গত মাসেই সেরে ফেলেছিলেন তারকা জুটি। বুধবার ঘরোয়া মেহেন্দির অনুষ্ঠানেও প্রেমে মশগুল দুজনেই। শুধু তৃণাই নয়, হাত মেহেন্দিতে রাঙালেন কৃষ্ণকলির নিখিলও। মেহেন্দি দিয়ে বাঁ হাতে লিখলেন তৃণার নাম। আর ডান হাতে ‘আই লাভ ইউ’। 
2/8১০ বছরের প্রেম পরিণতি পাচ্ছে। নীল-তৃণার প্রাক-বিয়ের অনুষ্ঠান জমজমাট। সংগীতের আসর তো গত মাসেই সেরে ফেলেছিলেন তারকা জুটি। বুধবার ঘরোয়া মেহেন্দির অনুষ্ঠানেও প্রেমে মশগুল দুজনেই। শুধু তৃণাই নয়, হাত মেহেন্দিতে রাঙালেন কৃষ্ণকলির নিখিলও। মেহেন্দি দিয়ে বাঁ হাতে লিখলেন তৃণার নাম। আর ডান হাতে ‘আই লাভ ইউ’। 
উপলক্ষ্য অনুসারেই এদিন সেজেছিলেন তৃণা। পর্দায় নয়, বাস্তবেই এবার কনে তিনি। গুনগুনকে এদিন পাওয়া গেল স্লেট রঙা লেহেঙ্গা-চোলিতে, যার উপর সাদা-রুপোলি কাজ রয়েছে। নীল এদিন পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি। 
3/8উপলক্ষ্য অনুসারেই এদিন সেজেছিলেন তৃণা। পর্দায় নয়, বাস্তবেই এবার কনে তিনি। গুনগুনকে এদিন পাওয়া গেল স্লেট রঙা লেহেঙ্গা-চোলিতে, যার উপর সাদা-রুপোলি কাজ রয়েছে। নীল এদিন পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি। 
নীলের প্রথম নায়িকা, কাছের বান্ধবী সৈরিতি বন্দ্যোপাধ্যায় সপরিবারে পৌঁছেছিলেন নীল-তৃণার মেহেন্দির অনুষ্ঠানে।  
4/8নীলের প্রথম নায়িকা, কাছের বান্ধবী সৈরিতি বন্দ্যোপাধ্যায় সপরিবারে পৌঁছেছিলেন নীল-তৃণার মেহেন্দির অনুষ্ঠানে।  
অনুষ্ঠানের ফাঁকে বন্ধুদের সঙ্গে চলল দেদার ফটো সেশন। করোনা আবহে দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়েটা সারছেন নীল-তৃণা। 
5/8অনুষ্ঠানের ফাঁকে বন্ধুদের সঙ্গে চলল দেদার ফটো সেশন। করোনা আবহে দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়েটা সারছেন নীল-তৃণা। 
তৃণার নাম হাতে লিখে বান্ধবী রূপসার সঙ্গে খুনসুটিতে মত্ত হবু নীল। 
6/8তৃণার নাম হাতে লিখে বান্ধবী রূপসার সঙ্গে খুনসুটিতে মত্ত হবু নীল। 
জানা গিয়েছে বিয়েতে একদম সাবেকি বাঙালি বধূর সাজেই সাজবেন তৃণা। লাল বেনারসিতে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। সাবেকি বাঙালি সাজে বরের গলায় মালা দিতে চান তৃণা। বিশেষ দিনে নীলকেও কম্বিনেশন করে ধুতি পাঞ্জাবিতে দেখা যাবে।
7/8জানা গিয়েছে বিয়েতে একদম সাবেকি বাঙালি বধূর সাজেই সাজবেন তৃণা। লাল বেনারসিতে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। সাবেকি বাঙালি সাজে বরের গলায় মালা দিতে চান তৃণা। বিশেষ দিনে নীলকেও কম্বিনেশন করে ধুতি পাঞ্জাবিতে দেখা যাবে।
নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের। নীলের জন্য বলা যায় লাভ অ্যাট ফাস্ট সাইট, অন্তত প্রথম দিনই তৃণাকে মনে ধরেছিল তাঁর। যদিও নীলকে নাকি ক্লাসে নোটিশই করেননি তৃণা। যদিও হবু স্ত্রীর মনে ঠিক জায়গা করে নিয়েছিলেন নীল। অবশেষে কাঙ্খিত পরিণতি পাচ্ছে এই প্রেমের গল্প।
8/8নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের। নীলের জন্য বলা যায় লাভ অ্যাট ফাস্ট সাইট, অন্তত প্রথম দিনই তৃণাকে মনে ধরেছিল তাঁর। যদিও নীলকে নাকি ক্লাসে নোটিশই করেননি তৃণা। যদিও হবু স্ত্রীর মনে ঠিক জায়গা করে নিয়েছিলেন নীল। অবশেষে কাঙ্খিত পরিণতি পাচ্ছে এই প্রেমের গল্প।
অন্য গ্যালারিগুলি