শাহরুখের ছবির নায়িকা,সলমনের ছবিতে ক্যামিও: রশমি দেশাইকে নিয়ে রইল ১৩টি তথ্য

  • ভোজপুরী ছবির বম্বশেল থেকে ছোটপর্দার নামী তারকা। বিগ বস সিজন ১৩-র অন্যতম চর্চিত প্রতিযোগী রশমির কেরিয়ার কোনও রোলার কোস্টার রাইডের থেকে কম নয়। কো-স্টার নন্দিশের সঙ্গে বিয়ে ভাঙা থেকে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে প্রেমের গুঞ্জন। রশমি দেশাইকে নিয়ে এই তথ্যগুলো জানেন ?
বিগ বসের চলতি সিজনে সবচেয়ে চর্চিত প্রতিযোগীদের অন্যতম রশমি দেশাই। টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ রশমি। বিগ বস সিজন ১৩-র ট্রফির অন্যতম মুখ্য দাবিদার তিনি। অনেকেই ধরে নিয়েছেন ফাইনালিস্টের তালিকায় তো অবশ্যই থাকবেন এই টেলি সুন্দরী। রশমি সম্পর্কে এমন অনেক তথ্যই হয়ত আপনাকে অবাক করবে। (সৌজন্যে-টুইটার)
1/13বিগ বসের চলতি সিজনে সবচেয়ে চর্চিত প্রতিযোগীদের অন্যতম রশমি দেশাই। টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ রশমি। বিগ বস সিজন ১৩-র ট্রফির অন্যতম মুখ্য দাবিদার তিনি। অনেকেই ধরে নিয়েছেন ফাইনালিস্টের তালিকায় তো অবশ্যই থাকবেন এই টেলি সুন্দরী। রশমি সম্পর্কে এমন অনেক তথ্যই হয়ত আপনাকে অবাক করবে। (সৌজন্যে-টুইটার)
 ১৯৮৬ সালে অসমের নগাঁওয়ের এক গুজরাতি পরিবারে জন্ম হয় রশমির। তবে রশমি স্বয়ং জানিয়েছেন পরিবারে খুব বেশি আদর যত্নে বড় হননি তিনি। মেয়ের জন্ম দেওয়ার কারণে পরিবারের সদস্যের থেকে তাঁর মাকে অনেক কথা শুনতে হয়েছে।
2/13 ১৯৮৬ সালে অসমের নগাঁওয়ের এক গুজরাতি পরিবারে জন্ম হয় রশমির। তবে রশমি স্বয়ং জানিয়েছেন পরিবারে খুব বেশি আদর যত্নে বড় হননি তিনি। মেয়ের জন্ম দেওয়ার কারণে পরিবারের সদস্যের থেকে তাঁর মাকে অনেক কথা শুনতে হয়েছে।
 নিজের জীবনের প্রতি বীতশ্রদ্ধ হয়ে মেয়েবেলাতে আত্মহত্যার চেষ্টা করেছেন রশমি। বিগ বসের ঘরেই অভিনেত্রী জানিয়েছেন বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।
3/13 নিজের জীবনের প্রতি বীতশ্রদ্ধ হয়ে মেয়েবেলাতে আত্মহত্যার চেষ্টা করেছেন রশমি। বিগ বসের ঘরেই অভিনেত্রী জানিয়েছেন বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।
শাহরুখ-রবিনা জুটির ছবি ইয়ে লমহে জুদাইকে ছবির সঙ্গে রূপোলি সফর শুরু করেন রশমি। ছবির সেকেন্ড লিড ছিলেন অভিনেত্রী। ২০০৪ মুক্তি পায় এই ছবি। (সৌজন্যে-ইউটিউব ও এরস ইন্টারন্যাশান্যাল)
4/13শাহরুখ-রবিনা জুটির ছবি ইয়ে লমহে জুদাইকে ছবির সঙ্গে রূপোলি সফর শুরু করেন রশমি। ছবির সেকেন্ড লিড ছিলেন অভিনেত্রী। ২০০৪ মুক্তি পায় এই ছবি। (সৌজন্যে-ইউটিউব ও এরস ইন্টারন্যাশান্যাল)
এরপর ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের নাম লেখান রশমি। ২০০৪ থেকে ২০১০ সালে পর্যন্ত ভোজপুরী ছবিতে নিয়মিত দেখা গেছে তাঁকে
5/13এরপর ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের নাম লেখান রশমি। ২০০৪ থেকে ২০১০ সালে পর্যন্ত ভোজপুরী ছবিতে নিয়মিত দেখা গেছে তাঁকে
২০০৮ সালে রশমির প্রথম বড় ব্রেক স্টার ওয়ানের সিরিয়াল পরী হু মেয়.. তবে কাঙ্ক্ষিত সাফল্য এখনও অধরা ছিল রশমির
6/13২০০৮ সালে রশমির প্রথম বড় ব্রেক স্টার ওয়ানের সিরিয়াল পরী হু মেয়.. তবে কাঙ্ক্ষিত সাফল্য এখনও অধরা ছিল রশমির
২০০৯ সাল রশমির কেরিয়ারে সবচেয়ে বড় মাইলস্টোন। কার্লাসের সিরিয়াল উত্তরণ রমশিকে রাতারাতি স্টার বানিয়ে দিয়েছিল। তপস্যার চরিত্রে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন তিনি
7/13২০০৯ সাল রশমির কেরিয়ারে সবচেয়ে বড় মাইলস্টোন। কার্লাসের সিরিয়াল উত্তরণ রমশিকে রাতারাতি স্টার বানিয়ে দিয়েছিল। তপস্যার চরিত্রে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন তিনি
সলমন খানের দবাং টু ছবির দগাবাজ গানে ক্যামিও রোলে দেখা মিলেছে রশমির
8/13সলমন খানের দবাং টু ছবির দগাবাজ গানে ক্যামিও রোলে দেখা মিলেছে রশমির
সলমন খানের সঙ্গে একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনেও স্ক্রিন শেয়ার করেছেন রশমি
9/13সলমন খানের সঙ্গে একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনেও স্ক্রিন শেয়ার করেছেন রশমি
উত্তরণ কো-স্টার নন্দিশ সান্ধুর সঙ্গে ২০১২ সালে বিয়ের পর্ব সারেন রশমি। সিরিয়ালের সেটেই তাঁদের পরিচয়, সেখান থেকে প্রেম ও বিয়ে। যদিও তিন বছরের বেশি টেকেনি এই সম্পর্ক। ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের (ফেসবুক)
10/13উত্তরণ কো-স্টার নন্দিশ সান্ধুর সঙ্গে ২০১২ সালে বিয়ের পর্ব সারেন রশমি। সিরিয়ালের সেটেই তাঁদের পরিচয়, সেখান থেকে প্রেম ও বিয়ে। যদিও তিন বছরের বেশি টেকেনি এই সম্পর্ক। ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের (ফেসবুক)
নন্দিশের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ এনেছিলেন রশমি। একাধিক নারীর সঙ্গে নন্দিশের প্রেম সম্পর্ক ছিল বলেই  রশমি জানান ঘনিষ্ঠ মহলে। যদিও নন্দিশের দাবি রশমি ভীষণ পজেসিভ স্বভাবের ছিলেন। একসঙ্গে নাচ বলিয়েতে অংশ নিয়েছেন এই জুটি।
11/13নন্দিশের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ এনেছিলেন রশমি। একাধিক নারীর সঙ্গে নন্দিশের প্রেম সম্পর্ক ছিল বলেই রশমি জানান ঘনিষ্ঠ মহলে। যদিও নন্দিশের দাবি রশমি ভীষণ পজেসিভ স্বভাবের ছিলেন। একসঙ্গে নাচ বলিয়েতে অংশ নিয়েছেন এই জুটি।
দিল সে দিল তক ধারাবাহিকে বিগ বস সিজন ১৩-র অন্যতম চর্চিত প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল রশমিকে। দুজনের প্রেম সম্পর্কের গুঞ্জন একসময় শোনা গিয়েছিল।
12/13দিল সে দিল তক ধারাবাহিকে বিগ বস সিজন ১৩-র অন্যতম চর্চিত প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল রশমিকে। দুজনের প্রেম সম্পর্কের গুঞ্জন একসময় শোনা গিয়েছিল।
এখন আরহান খানের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ রশমি। নিজেদের সম্পর্কের কথা বিগ বসের ঘরে স্বীকার করে নিয়েছেন দুজনেই। এর আগে বহুবার বিগ বসের প্রস্তাব ফিরিয়েছেন রশমি। শোনা যায় প্রেমিক আরহান খানের জন্যই নাকি এই সিজনে বিগ বসের ঘরে আসতে রাজি হন রশমি
13/13এখন আরহান খানের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ রশমি। নিজেদের সম্পর্কের কথা বিগ বসের ঘরে স্বীকার করে নিয়েছেন দুজনেই। এর আগে বহুবার বিগ বসের প্রস্তাব ফিরিয়েছেন রশমি। শোনা যায় প্রেমিক আরহান খানের জন্যই নাকি এই সিজনে বিগ বসের ঘরে আসতে রাজি হন রশমি
অন্য গ্যালারিগুলি