বাড়ি > ছবিঘর > IPL 2020: আবু ধাবিতে KKR-এর রাজকীয় টিম হোটেলের অন্দরমহলে উঁকি দিন

IPL 2020: আবু ধাবিতে KKR-এর রাজকীয় টিম হোটেলের অন্দরমহলে উঁকি দিন

  • আইপিএল খেলতে আমিরশাহি পৌঁছনোর পর আবু ধাবির বিলাসবহুল হোটেলে বেস ক্যাম্প বানিয়েছে কলকাতা নাইট রাইডার্স। দেখে নেওয়া যাক নাইটদের ‘হোম অ্যাওয়ে ফ্রম হোম’এর ছবি।
আমিরশাহি পৌঁছনোর পর আবু ধাবিতেই যে কলকাতা নাইট রাইডার্স বেস ক্যাম্প বানাবে, সেটা জানা ছিল আগেই। ওদেশে পা দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় রাজকীয় টিম হোটেলের বেশ কিছু ছবি পোস্ট করে কেকেআর।
1/7আমিরশাহি পৌঁছনোর পর আবু ধাবিতেই যে কলকাতা নাইট রাইডার্স বেস ক্যাম্প বানাবে, সেটা জানা ছিল আগেই। ওদেশে পা দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় রাজকীয় টিম হোটেলের বেশ কিছু ছবি পোস্ট করে কেকেআর।
হোটেলে টিম রুমের যে ছবি নাইটরা পোস্ট করে টুইটারে, তা দেখে বোঝা মুশকিল কেকেআরকে দেশের বাইরে আইপিএল খেলতে হচ্ছে। বরং, ঝকঝকে চেহারায় নাইটদের জন্য এমনভাবে সাজানো হয়েছে টিম রুম, যাতে দলগত ঐক্য অনুভূত হয় হোটেলের আবহেই। 
2/7হোটেলে টিম রুমের যে ছবি নাইটরা পোস্ট করে টুইটারে, তা দেখে বোঝা মুশকিল কেকেআরকে দেশের বাইরে আইপিএল খেলতে হচ্ছে। বরং, ঝকঝকে চেহারায় নাইটদের জন্য এমনভাবে সাজানো হয়েছে টিম রুম, যাতে দলগত ঐক্য অনুভূত হয় হোটেলের আবহেই। 
ব্র্যান্ডিংয়ের দিকে সযত্নে নজর রাখা হয়েছে। ক্রিকেটারদের অবসর সময় কাটানোর পর্যাপ্ত বন্দোবস্ত রয়েছে টিম রুমে। নিজেদের বাড়তি সময়ে বিলিয়ার্ডস বোর্ড, টেবিল টেনিস, ইন্ডোর সকারে মেতে থাকতে পারবেন নাইটরা।
3/7ব্র্যান্ডিংয়ের দিকে সযত্নে নজর রাখা হয়েছে। ক্রিকেটারদের অবসর সময় কাটানোর পর্যাপ্ত বন্দোবস্ত রয়েছে টিম রুমে। নিজেদের বাড়তি সময়ে বিলিয়ার্ডস বোর্ড, টেবিল টেনিস, ইন্ডোর সকারে মেতে থাকতে পারবেন নাইটরা।
হোটেলে ঢোকার মুখে নিরাপত্তা নিয়ে কোনও আপোষ করা হয়নি। প্রত্যেককে যথাযথ পরীক্ষার পরেই হোটেলে প্রবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।
4/7হোটেলে ঢোকার মুখে নিরাপত্তা নিয়ে কোনও আপোষ করা হয়নি। প্রত্যেককে যথাযথ পরীক্ষার পরেই হোটেলে প্রবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।
বিলাসবহুল হোটেলের বাইরের দৃশ্যও অতি মনোরম। বারান্দা থেকে হোটেলের বাইরেটা দেখতে কেমন লাগে, সেটাও ধরা পড়েছে নাইটদের ক্যামেরায়।
5/7বিলাসবহুল হোটেলের বাইরের দৃশ্যও অতি মনোরম। বারান্দা থেকে হোটেলের বাইরেটা দেখতে কেমন লাগে, সেটাও ধরা পড়েছে নাইটদের ক্যামেরায়।
এমন চোখ জুড়ানো সৌন্দর্য্যের মাঝে নিজের উপস্থিতি ধরে রাখতে কুণ্ঠা বোধ করেননি নাইট তারকারা।
6/7এমন চোখ জুড়ানো সৌন্দর্য্যের মাঝে নিজের উপস্থিতি ধরে রাখতে কুণ্ঠা বোধ করেননি নাইট তারকারা।
টিম হোটেলেই লাগানো রয়েছে স্মরণীকা। এর আগেও ২০১৪ সালে আইপিএলের জন্য নাইটদের পা পড়েছিল আবু ধাবিতে, সেকথা স্মরণ করিয়ে দেওয়া হয়েছে বিলবোর্ডে।
7/7টিম হোটেলেই লাগানো রয়েছে স্মরণীকা। এর আগেও ২০১৪ সালে আইপিএলের জন্য নাইটদের পা পড়েছিল আবু ধাবিতে, সেকথা স্মরণ করিয়ে দেওয়া হয়েছে বিলবোর্ডে।
অন্য গ্যালারিগুলি