বাংলা নিউজ > ছবিঘর > IPL 2020: গর্বের নজির, চলতি আইপিএলে এখনও কোনও ছক্কা হজম করেননি যে সব বোলার

IPL 2020: গর্বের নজির, চলতি আইপিএলে এখনও কোনও ছক্কা হজম করেননি যে সব বোলার

  • আইপিএল ২০২০-র ২২টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত যে সব বোলাররা একটিও ছক্কা উপহার দেননি প্রতিপক্ষ ব্যাটসম্যানদের, তাঁদের পরিসংখ্যান তুলে ধরা হল।
দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল ৪ ম্যাচে ৮৪টি বল করেছেন। তাঁকে একটিও ছক্কা মারতে পারেননি কোনও ব্যাটসম্যান।
1/4দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল ৪ ম্যাচে ৮৪টি বল করেছেন। তাঁকে একটিও ছক্কা মারতে পারেননি কোনও ব্যাটসম্যান।
সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১টি ম্যাচে মাঠে নামেন মহম্মদ নবি। ৪ ওভারের পূর্ণ কোটা বল করলেও কোনও ছক্কা হজম করেননি তিনি।
2/4সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১টি ম্যাচে মাঠে নামেন মহম্মদ নবি। ৪ ওভারের পূর্ণ কোটা বল করলেও কোনও ছক্কা হজম করেননি তিনি।
অজি পেসার জোস হ্যাজেলউডকে একটি ম্যাচে মাঠে নামায় চেন্নাই সুপার কিংস। চার ওভার বল করেন তিনি। ২৪টি বলের মধ্যে কোনও ব্যাটসম্যান তাঁকে একবারও গ্যালারিতে ফেলতে পারেননি।
3/4অজি পেসার জোস হ্যাজেলউডকে একটি ম্যাচে মাঠে নামায় চেন্নাই সুপার কিংস। চার ওভার বল করেন তিনি। ২৪টি বলের মধ্যে কোনও ব্যাটসম্যান তাঁকে একবারও গ্যালারিতে ফেলতে পারেননি।
দুর্ভাগ্যজনকভাবে প্রথম ম্যাচে মাঠে নেমেই চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যেতে হয় সানরাইজার্সের অজি অল-রাউন্ডার মিচেল মার্শকে। তিনি মোটে ৪টি বল করেন টুর্নামেন্টে। কোনও ছক্কা হজম করেননি তিনি।
4/4দুর্ভাগ্যজনকভাবে প্রথম ম্যাচে মাঠে নেমেই চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যেতে হয় সানরাইজার্সের অজি অল-রাউন্ডার মিচেল মার্শকে। তিনি মোটে ৪টি বল করেন টুর্নামেন্টে। কোনও ছক্কা হজম করেননি তিনি।
অন্য গ্যালারিগুলি