বাংলা নিউজ > ছবিঘর > IPL 2021: তাহলে কি মাঝপথেই RCB-তে যোগ দিচ্ছেন গেইল-রাহুল? ‘স্বাগত’ জানালেন চাহাল!

IPL 2021: তাহলে কি মাঝপথেই RCB-তে যোগ দিচ্ছেন গেইল-রাহুল? ‘স্বাগত’ জানালেন চাহাল!

  • আইপিএলের মাঝপথেই কি পঞ্জাব কিংস ছেড়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যোগ দিতে চলেছেন কেএল রাহুল এবং ক্রিস গেইল? যুজবেন্দ্র চাহাল তাঁদের স্বাগত জানিয়েও ফেলেন। দেখে নিন বিস্তারিত - 
তাহলে কি মাঝপথেই RCB-তে যোগ দিচ্ছেন গেইল-রাহুল? ‘স্বাগত’ জানালেন চাহাল! (ছবি সৌজন্য আইপিএল এবং পিটিআই)
1/5তাহলে কি মাঝপথেই RCB-তে যোগ দিচ্ছেন গেইল-রাহুল? ‘স্বাগত’ জানালেন চাহাল! (ছবি সৌজন্য আইপিএল এবং পিটিআই)
নয়া নামের পাশাপাশি নয়া জার্সি পরে চতুর্দশ আইপিএলে খেলতে নেমেছে পঞ্জাব কিংস। আর সেই জার্সি দেখে সমর্থকদের প্রশ্ন, এটা কিংস পঞ্জাবের জার্সি নাকি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পুরনো জার্সি? (ছবি সৌজন্য আইপিএল)
2/5নয়া নামের পাশাপাশি নয়া জার্সি পরে চতুর্দশ আইপিএলে খেলতে নেমেছে পঞ্জাব কিংস। আর সেই জার্সি দেখে সমর্থকদের প্রশ্ন, এটা কিংস পঞ্জাবের জার্সি নাকি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পুরনো জার্সি? (ছবি সৌজন্য আইপিএল)
অনেক সমর্থকই তো ট্রোলও শুরু করেন। সেই তালিকায় সামিল হন যুজবেন্দ্র চাহালও। যিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলোরের (আরসিবি) অন্যতম সদস্য। (ছবি সৌজন্য আইপিএল)
3/5অনেক সমর্থকই তো ট্রোলও শুরু করেন। সেই তালিকায় সামিল হন যুজবেন্দ্র চাহালও। যিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলোরের (আরসিবি) অন্যতম সদস্য। (ছবি সৌজন্য আইপিএল)
টুইটারে রাজস্থান রয়্যালস বনাম পঞ্জাব কিংসের ম্যাচের একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে স্বাগত তোমাদের, কে এল রাহুল এবং ক্রিস গেইল।’ (ছবি সৌজন্য পিটিআই)
4/5টুইটারে রাজস্থান রয়্যালস বনাম পঞ্জাব কিংসের ম্যাচের একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে স্বাগত তোমাদের, কে এল রাহুল এবং ক্রিস গেইল।’ (ছবি সৌজন্য পিটিআই)
২০০৯ সালে এই জার্সি পরেই খেলেছিল আরসিবি। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
5/5২০০৯ সালে এই জার্সি পরেই খেলেছিল আরসিবি। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি