বাংলা নিউজ > ছবিঘর > IPL 2021 Auction: নিলামে অভাবনীয় কাণ্ড ধোনির দলের, চেন্নাইয়ের এই কাজ কি চোখ এড়িয়ে গিয়েছে?

IPL 2021 Auction: নিলামে অভাবনীয় কাণ্ড ধোনির দলের, চেন্নাইয়ের এই কাজ কি চোখ এড়িয়ে গিয়েছে?

  • কোন কোন খেলোয়াড় নেবে মহেন্দ্র সিং ধোনির দল, আইপিএলের নিলামে সেদিকেই নজর ছিল সকলের। তারইমধ্যে বৃহস্পতিবার নিলামের টেবিলে এমন এক কাণ্ড ঘটিয়েছেন চেন্নাই সুপার কিংস, তা খেয়াল করেননি অনেকেই। কী জেনে নিন -
জার্সির রঙের সঙ্গে মিলিয়ে নিলামের টেবিলে হলুদ জামা পরে এসেছিলেন চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিরা। জামার উপরে লেখা ছিল ‘ডেফিনিটলি নট’। তাতে মহেন্দ্র সিং ধোনির হেলিকপ্টার শট প্রিন্ট করা ছিল। (ছবি সৌজন্য আইপিএল)
1/4জার্সির রঙের সঙ্গে মিলিয়ে নিলামের টেবিলে হলুদ জামা পরে এসেছিলেন চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিরা। জামার উপরে লেখা ছিল ‘ডেফিনিটলি নট’। তাতে মহেন্দ্র সিং ধোনির হেলিকপ্টার শট প্রিন্ট করা ছিল। (ছবি সৌজন্য আইপিএল)
চেন্নাইয়ের প্রতিনিধিরা মুখে যে মাস্ক পরেছিলেন, তাতে ‘৭’ নম্বর লেখা ছিল। যা ধোনির জার্সি নম্বর। (ছবি সৌজন্য আইপিএল)
2/4চেন্নাইয়ের প্রতিনিধিরা মুখে যে মাস্ক পরেছিলেন, তাতে ‘৭’ নম্বর লেখা ছিল। যা ধোনির জার্সি নম্বর। (ছবি সৌজন্য আইপিএল)
ধোনির প্রতি সেই ‘সম্মান’ দেখানোয় খুশি হয়েছেন চেন্নাই সুপার কিংসের ভক্তরা। যে দলের সঙ্গে সমর্থক হয়ে গিয়েছে ধোনির নাম। (ছবি সৌজন্য আইপিএল)
3/4ধোনির প্রতি সেই ‘সম্মান’ দেখানোয় খুশি হয়েছেন চেন্নাই সুপার কিংসের ভক্তরা। যে দলের সঙ্গে সমর্থক হয়ে গিয়েছে ধোনির নাম। (ছবি সৌজন্য আইপিএল)
যদিও সেই বিষয়টি নিয়ে চেন্নাইয়ের সমালোচনায় মুখর হয়েছেন একাংশ। তাঁদের বক্তব্য, এটা তো একটা দল। সেভাবে সবকিছু একজনকে ঘিরে হচ্ছে কেন? সবকিছু একজনকে ঘিরে আবর্তিত হচ্ছে কেন? (ছবি সৌজন্য, টুইটার @ChennaiIPL)
4/4যদিও সেই বিষয়টি নিয়ে চেন্নাইয়ের সমালোচনায় মুখর হয়েছেন একাংশ। তাঁদের বক্তব্য, এটা তো একটা দল। সেভাবে সবকিছু একজনকে ঘিরে হচ্ছে কেন? সবকিছু একজনকে ঘিরে আবর্তিত হচ্ছে কেন? (ছবি সৌজন্য, টুইটার @ChennaiIPL)
অন্য গ্যালারিগুলি